ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

মাসুদ রানার সঙ্গী কে?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার, ১০:১৯ এএম
মাসুদ রানার সঙ্গী কে?

`মাসুদ রানা` নিয়ে দর্শকের মাঝে বেশ একটা উত্তেজনা কাজ করছে অনেক আগে থেকেই। ইতোমধ্যে জানা গেছে সৈকত নাসিরের পরিচালনায় তৈরী সিনেমায় মাসুদ রানার চরিত্রে অভিনয় করছেন রাসেল রানা এবং আসিফ আকবরের তৈরী সিনেমায় মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এবিএম সুমন। তবে সিনেমায় তাদের সঙ্গী কে হবেন তা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছিল। এবার সে ধোঁয়াশা কাটিয়ে জানা গেল কে হবেন মাসুদ রানার সঙ্গী। মাসুদ রানার সঙ্গী নবনিতার চরিত্রে অভিনয় করবেন নবাগত নায়িকা সৈয়দা তিথি অমনি। সোমবার (২২ ফেব্রুয়ারি) জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে এখবর জানান। 

সৈয়দা তিথি অমনি চট্টগ্রামের মেয়ে, থাকেন ঢাকায়। সিনেমায় প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন তিনি। এর আগে নামকরা কিছু ফ্যাশন হাউসের মডেল হিসেবে কাজ করেছেন অমনি।

বাংলাদেশ থেকে তৈরী মাসুদ রানার শুটিং শুরু হচ্ছে আগামী ২৬শে ফেব্রুয়ারী। সিনামাটির শিটিং হবে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়া। আলোচিত এই সিনেমাটিতে ফাইট পরিচালনা করবেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টার। বিশাল পরিসরে শুরু হতে যাওয়া এই সিনেমায় থাকবে স্কাই ড্রাইভ, হেলিকাপ্তার চেজিং, আকাশে একশন। অর্থাৎ স্পাই থ্রিলার ছবিতে যা থাকা দরকার, তার সব কিছুই থাকবে এই সিনেমাটিতে। সিনেমাটির প্রাথমিক বাজেট নির্ধারণ করা হয়েছে ৩ কোটি ৫০ লক্ষ টাকা ।