ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

কারা এই রঞ্জু-বেগ-রুমানা!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার, ১১:০২ এএম
কারা এই রঞ্জু-বেগ-রুমানা!

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ বর্তমানে আলোচিত `বঙ্গবন্ধু` সিনেমার শুটিংয়ে মুম্বাইয়ে অবস্থান করেছেন। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় দিনই ছবি পোস্ট করে প্রশ্ন তুলছেন। তিনি আসলে জি ফাইভের `কনট্রাক্ট` শিরোনামে একটি ওয়েব সিরিজের জন্য প্রচারণা করছেন।

প্রশ্ন তুলে পোস্ট করা নতুন ছবি গুলোর প্রথম ছবি ছিলো চিত্রনায়ক আরিফিন শুভ`র। তিনি ১৭ ফেব্রুয়ারি তার প্রশ্নবিদ্ধ ছবিটি সামাজিক মাধ্যমে দিয়ে জানিয়েছিলেন, এই মুহূর্তের সবচেয়ে বড় খবর!! শিগগিরি আমাকে খুঁজে পাবেন জি-ফাইভ এ! আরো জানতে নজর রাখুন এখানে।
 
পরদিনই পিস্তল হাতে দাঁড়ানো জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর ছবি পোস্ট করে ভয় দেখিয়েছেন শুভ। লিখেছেন, ‘মাঝরাতে দরজায় নক পড়লে খুলবেন না। শহরে এসেছে নতুন আতঙ্ক ব্ল্যাক রঞ্জু।’ 
 
একদিন পরই অভিনেতা শ্যামল মাওলার একই ধরনের ছবি পোস্ট করে শুভর ক্যাপশন, `বেগের গতিবেগ নিয়ে হিমশিম খাবে পুরো শহর!` কে এই বেগ? 

সোমবার তিনি অভিনেত্রী মিথিলার একই ধরণের ছবি পোস্ট করে লিখেন, নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ কয়জনে করে! কে এই রুমানা?

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা `বেগ বাস্টার্ড` সিরিজের `কনট্রাক্ট` উপন্যাস অবলম্বনে পলিটিক্যাল থ্রিলারধর্মী ছয় পর্বের ওয়েব সিরিজটির প্রথম সিজন নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। তারকাবহুল সিরিজে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, শ্যামল মাওলা, রাফিয়াথ রশিদ মিথিলাসহ অনেক তারকা, যা জানা যাবে ধীরে ধীরে।