ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

অর্ণব ফিরছেন নতুন চলচ্চিত্রে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ মার্চ ২০২১ মঙ্গলবার, ১১:৩৯ এএম
অর্ণব ফিরছেন নতুন চলচ্চিত্রে

অনেক দিন হয়ে গেল গায়ক অর্নবের নতুন গান শোনেনি শ্রোতারা। তবে এবার শুধু গান নয়, নতুন অ্যালবাম, নতুন চলচ্চিত্র নিয়ে ফিরছেন তিনি। গান ও গানের বাইরে অর্ণব কেমন, তা-ই উঠে আসবে অর্ণব: আধখানা ভালো ছেলে আধা মস্তান চলচ্চিত্রে। চরকি মিউজিক্যাল অরিজিনাল এই ফিল্মের পরিচালক আবরার আতহার।

সংগীতশিল্পী স্ত্রী সুনিধি নায়েককে নিয়ে অর্ণব এরই মধ্যে শুটিং শুরু করেছেন। নতুন ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য তৈরি হচ্ছে ৭০ মিনিটের এ ছবি। ছবিটি প্রসঙ্গে অর্ণব জানান, নির্মাতা আবরারের সঙ্গে অনেক দিনের জানাশোনা। অনেকে আমাকে অনেকভাবে দেখেছেন, এই ফিল্মে আবরার আমাকে কীভাবে দেখছে, তা অবশ্য আমি জানি না। এ চলচ্চিত্রে আমার পুরনো গানগুলো নতুন কম্পোজিশনে আসবে। আমি একটা নতুন অ্যালবামের কাজও শুরু করেছি। এরও একটা জার্নি তুলে ধরা হবে। গানের পেছনের গল্প উঠে আসবে। গানের বাইরের জীবনের গল্পও থাকবে।

পরিচালক আবরার আতহার জানান, সত্যিকারের শিল্পীর ভেতরের যে কমপ্লেক্স, তা দেখতে পায় না। তিনি যে পারফর্মারের চেয়েও বেশি কিছু, তা–ই দেখাতে চেয়েছি। খুব কাছের মানুষকে যে পয়েন্ট অব ভিউ থেকে দেখতে পেয়েছি, সেটাই এখানে তুলে ধরা হবে। 
শিগগিরই `অর্ণব: আধখানা ভালো ছেলে আধা মস্তান` মুক্তি পাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। চরকির সিইও রেদওয়ান রনি বলেন, অর্ণব বাংলা গানের জনপ্রিয় শিল্পীদের একজন। তাকে নিয়ে এ ধরনের কনটেন্ট গান ও সিনেমাপ্রেমীদের জন্য হবে বিশেষ এক প্রাপ্তি।