ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ভালো ছেলে পেলে আবারও বিয়ে করবেন মুনমুন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ মার্চ ২০২১ শনিবার, ০২:২৬ পিএম
ভালো ছেলে পেলে আবারও বিয়ে করবেন মুনমুন

চট্টগ্রামের রাউজানের মেয়ে চলচ্চিত্র অভিনেত্রী মু নমুন। ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে অভিনয় ছেড়ে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে আবার বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন তিনি। যাত্রায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয় মোশাররফ হোসেনের সঙ্গে। ২০০৯ সালে তিনি আবারও বিয়ে করেন মোশাররফকে। বিয়ের দুই বছরের মাথায় তাদের দূরত্ব তৈরি হতে শুরু করে। বর্তমানে তিনি দুই সন্তান ভালো আছেন বলে দাবি করেছেন। তবে ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, এখন দুই সন্তান নিয়ে অনেক বেশি সুখে আছেন। সংসারে আর কোনো অশান্তি নেই। নিজেই কষ্টে সংসার চালিয়ে যাচ্ছেন। ভাবছেন নতুন করে সংসার করা নিয়ে। এ প্রসঙ্গে তিনি বলেন, `বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।` 

মুনমুন জানান, দাম্পত্যজীবনে প্রথম সন্তান নেওয়া থেকেই সাবেক স্বামীর সঙ্গে কলহ শুরু হয়। মুনমুনের দাবি, তাঁর স্বামী চাননি সন্তান নিতে। সেই সন্তান জন্ম নেওয়ার পরে তাঁদের সম্পর্কের টানাপোড়েন বাড়তে থাকে। মুনমুন বলেন, `আমার আগের সংসার থেকে সরে এসে এখন সুখী আছি।` 

বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদলান। কারণ, সন্তানদের মানুষ করার জন্য তাঁর অর্থের প্রয়োজন। গত সেপ্টেম্বরে তিনি `আগুন আর কতটুকু পোড়ে` ছবিতে অভিনয় করেন। এটিই ছিল শেষ অভিনয়। তার হাতে তিনটি ছবির কাজ আছে। 

এহতেশাম পরিচালিত `মৌমাছি` সিনেমার মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে মুনমুনের। `টারজান কন্যা` ছবি দিয়ে আলোচনায় আসেন। আর `রানী কেন ডাকাত` ছবি তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়।