ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

আমি ছিলাম অবাঞ্ছিত কন্যা সন্তান: কঙ্গনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২১ সোমবার, ১০:৫৫ এএম
আমি ছিলাম অবাঞ্ছিত কন্যা সন্তান: কঙ্গনা

বরাবরই স্পষ্টবক্তা বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তার সমালোচকরাও মানতে বাধ্য হন, যে কোনও বিষয়ে প্রতিক্রিয়ার পরোয়া না করেই মতামত দিয়ে ফেলেন তিনি। বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে প্রায়ই সমালোচিত হন। এবার তার বাবা-মা কে নিয়ে কথা বলতেও ছাড় দিলেন না তিনি। 

বলিউডের `কুইন` এবার টুইটারে দাবি করলেন, তিনি ছিলেন একজন অবাঞ্ছিত শিশুকন্যা। টুইটারে কঙ্গনা লেখেন, `আমি ছিলাম একজন অবাঞ্ছিত শিশুকন্যা। আজ আমি সেরা চিত্রনির্মাতা, শিল্পী ও টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করি। অর্থ নয়, খ্যাতি নয়, আমি আমার কাজ ভালোবাসি। যখন দুনিয়া আমার দিকে তাকিয়ে বলে `এটা একমাত্র তুমিই করতে পারো`, আমি বুঝতে পারি, আমি অবাঞ্ছিত হতে পারি, কিন্তু আমাকে দরকার ছিল। খুবই দরকার ছিল।` 

জানা যায়, কঙ্গনার বাবা-মায়ের প্রথমে একটি ছেলে সন্তান হয়ে মারা যায়। এরপর তার দিদির জন্ম। তৃতীয় সন্তান ছেলে হবে বলে আশা করেছিলেন তার মা-বাবা। কিন্তু মেয়ে সন্তান জন্ম হওয়ায় তাদের আনন্দ উবে গিয়েছিল। অনেকটা অবাঞ্ছিতই ছিল তার জন্ম। আর সেকথা অকপটে প্রকাশ করতেও কোনও দ্বিধা করলেন না স্পষ্টভাষী অভিনেত্রী।

এই মুহূর্তে নিজের ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত কঙ্গনা। গত সপ্তাহেই জীবনের চতুর্থ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। পরের দিনই তিনি প্রকাশ করেন বহু প্রতীক্ষিত `থালাইভি` সিনেমার ট্রেলার। এখন রাজস্থানে `তেজস` সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।