ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র: শাকিব খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১ রবিবার, ০৯:৪৫ এএম
আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র: শাকিব খান

করোনার সঙ্গে লড়াই করে পরাজিত হয়ে কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী পরপারে চলে গেলেন। সেই শোকে চোখের জল না শুকাতেই এলো আরেকটি নক্ষত্র হারানোর খবর। ঢাকাই ছবির সোনালী দিনের সুপাস্টার ওয়াসিম আর নেই। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টা নাগাদ না ফেরার দেশে চলে যান তিনি। সোনালী দিনের এ সুপারস্টারের মৃত্যুতে ঢাকাই ছবির বর্তমান সুপারস্টার শাকিব খান ফেসবুকে লিখেছেন শোক বার্তা। 

মধ্যরাত শাকিব খান লিখেন, আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম। একের পর নক্ষত্রের পতনে শূন্য হয়ে যাচ্ছে এ মাধ্যমটি। কবরী আপা চলে যাওয়ার বিষাদের মধ্যে সোনালি দিনের জনপ্রিয় নায়ক ওয়াসিম আঙ্কেল মারা গেলেন। 

তিনি আরও লিখেন,ফোক ফ্যান্টাসি ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ওয়াসিম আঙ্কেল ৭০-৮০ এর দশকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ওইসব চলচ্চিত্রে অভিনয় করে নায়ক হিসেবে আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছিলেন তিনি। তাই আজও সোনালি অতীতের চলচ্চিত্র ও তৎকালীন স্টারদের প্রসঙ্গ এলে প্রথমসারির নায়কদের কাতারে আসে ওয়াসিম আঙ্কেলের নাম। তিনি ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক।

সমবেদনা জানিয়ে শাকিব খান লিখেন, বেশ কিছুদিন আগে জেনেছিলাম ওয়াসিম আঙ্কেল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। অবশেষে  চলে গেলেন। তার চলে যাওয়ায় আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র। ওয়াসিম আঙ্কেলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।