ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি: রিদ্ধিমা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ মে ২০২১ মঙ্গলবার, ০২:০৫ পিএম
শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি: রিদ্ধিমা

করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের মা রিমা ঘোষ। মায়ের আকস্মিক প্রয়াণে খুব ভেঙে পড়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই মায়ের জন্মদিনে মায়ের সঙ্গে তাঁর ছোটবেলার একটি মিষ্টি ছবি পোস্ট করে মাকে শুভেচ্ছা জানান ঋদ্ধিমা। তার কিছুদিনের মধ্যেই এমন দুঃসংবাদে হতবাক ঋদ্ধিমার প্রিয়জনেরা।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন ঋদ্ধিমা ঘোষ। ইনস্টাগ্রামে মা হারানোর যন্ত্রণা বর্ণনা করেছেন ঋদ্ধিমা। লিখেছেন, `বড় তাড়াতাড়ি চলে গেলে। শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি`।

ঋদ্ধিমা লিখেছেন, কিছুতেই বিশ্বাস করতে পারছি না মা আর নেই। ভীষন কষ্ট হচ্ছে। তার একটাই প্রশ্ন `আমি জানি না, তোমায় ছাড়া আমাদের দিনগুলো কাটবে কী ভাবে?` পাশাপাশি ঋদ্ধিমা কথা দিয়েছেন তার মাকে, এতদিন যেভাবে তার কাজে রিমা ঘোষ প্রতি মুহূর্তে গর্ব অনুভব করতেন আগামী দিনেও সেভাবেই চলবেন ঋদ্ধিমা। একই সঙ্গে তিনি জানান, ঋদ্ধিমার মধ্যেই বেঁচে থাকবেন তার মা। অভিনেত্রীর শ্বাসে, কাজে, কথায়, অনুভূতিতে। তার মায়ের স্বপ্ন পূরণের মধ্যে দিয়ে।

নিজেকে এ ভাবেই সান্ত্বনা দিয়েছেন ঋদ্ধিমা। কিন্তু পর মুহূর্তেই ভেঙে পড়েছেন আবার, `তোমার মতো করে আর তো আমায় কেউ ভালবাসবে না। তোমায় ছাড়া আমি সত্যিই অসম্পূর্ণ`।