কালার ইনসাইড

অসুস্থ দেখে পরীমনিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:১৮ এএম, ১৪ জুন, ২০২১


Thumbnail

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি নিজেই এমন অভিযোগ করেন। রোববার (১৩ জুন) নিজ ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি প্রথম জানান। এর দুই ঘণ্টা পর বনানীর নিজ বাসায় গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে অভিযোগের বিষয়টি বিস্তারিত তুলে ধরেন পরীমণী।

জানাতে চার দিন আগে চিত্রনায়িকা পরীমনি বনানী থানায় গিয়েছিলেন। সে সময় তাকে অসুস্থ দেখে পুলিশ সদস্যরা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান বলে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, ৩/৪ দিন আগে চিত্রনায়িকা পরীমনি ভোর বেলার দিকে বনানী থানায় আসেন। থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলেন। তখন তাকে অসুস্থ অবস্থায় দেখা যায়। পরে বনানী থানা পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। তাকে বলা হয়— আপনি সুস্থ হলে থানায় আসবেন। কিন্তু তিনি আর যোগাযোগ করেননি, থানায়ও আসেননি।

ওসি আরও বলেন, সেদিন পুলিশকে তিনি (পরীমনি) জানিয়েছিলেন তাকে জোর করে কিছু খাওয়ানো হয়েছে।

এবিষয়ে পরীমনি বলেন, গত চার দিন আগে ভোর বেলার দিকে আমি বনানী থানায় গিয়েছিলাম। সেখানে এক দায়িত্বরত পুলিশের সঙ্গে কথা বলি। আমার কথাবার্তা শুনে ওই পুলিশ কর্মকর্তা আমাকে বলেন—আপনি শান্ত হোন, বাসায় যান, সকাল দশটায় ওসি সাহেব এলে বিষয়টি জানানো হবে।

রোববার (১৩ জুন) সন্ধ্যায় জনপ্রিয় অভিনেত্রী পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন। ফেসবুক পোস্টে তিনি তার জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলেও জানান। ফেসবুক পেজে অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে একটি খোলা চিঠি লেখেন পরীমনি। এরপর সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি তৎক্ষণাৎ তার নিজ বাসায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে ঘটনার বিস্তারিত জানান।



মন্তব্য করুন


কালার ইনসাইড

গান নিয়ে অভিমান করে বাড়ি ছাড়া ছেলেটি আজকের জেমস

প্রকাশ: ০৪:০২ পিএম, ০২ অক্টোবর, ২০২২


Thumbnail

ফারুক মাহফুজ আনাম। বাংলাদেশের রক স্টার, যিনি জেমস নামেই পরিচিত। তিনি তার ভক্তদের কাছে গুরু। জেমস মানেই তারুণ্যের উন্মাদনা। তার বাবরি দোলানো গানের তালে মেতে ওঠে যুবক মন। তার কনসার্টে জেগে ওঠে ভালোবাসার উদ্দীপনা। আজ নগর বাউল খ্যাত জেমস ৫৮ বছরে পা রাখলেন। ২ অক্টোবর এই শিল্পীর জন্মদিন। ১৯৬৪ সালের এদিনে নওগাঁ জেলায় জন্মগ্রহণ করেন তিনি। তবে, বেড়ে ওঠেন চট্টগ্রামে।



জেমসের বাবা ছিলেন একজন সরকারি কর্মকর্তা। চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। বাবার সঙ্গে গান নিয়ে অভিমান করে বাড়ি ছাড়েন জেমস। চট্টগ্রামের আজিজ বোর্ডিংয়ে থাকা শুরু করেন। সেখানে থেকেই তার সংগীত জীবনের শুরু।

১৯৮০ সালে প্রতিষ্ঠা করা হয় ব্যান্ড ‘ফিলিংস’। জেমস ছিলেন সেই ব্যান্ডের প্রধান গিটারিস্ট ও ভোকালিস্ট। ১৯৮৭ সালে তার প্রথম অ্যালবাম ‘ষ্টেশন রোড’ প্রকাশিত হয়। ১৯৮৮ সালে ‘অনন্যা’ নামের অ্যালবাম প্রকাশ করে সুপারহিট হয়ে যান তিনি। এরপর ১৯৯০ সালে ‘জেল থেকে বলছি’, ১৯৯৬ সালে ‘নগর বাউল’, ১৯৯৮ সালে ‘লেইস ফিতা লেইস’ এবং ১৯৯৯ সালে ‘কালেকশন অফ ফিলিংস’ অ্যালবামগুলো ‘ফিলিংস’ থেকে বের করা হয়।

‘নগর বাউল’ ব্যান্ডের অ্যালবামগুলো হলো- ‘দুষ্টু ছেলের দল’ ও ‘বিজলি’। জেমসের একক অ্যালবামগুলো হলো- ‘অনন্যা’, ‘পালাবি কোথায়’, ‘দুঃখিনী দুঃখ করো না’, ‘ঠিক আছে বন্ধু’, ‘আমি তোমাদেরই লোক’, ‘জনতা এক্সপ্রেস’, ‘তুফান’ ও ‘কাল যমুনা’।



প্রতি বছরেই জেমসের জন্মদিনকে কেন্দ্র করে ভক্ত অনুরাগীরা বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ সহ ছিন্নমূল ও হতদরিদ্র মানুষকে খাবার দেন। এবারও হচ্ছে না তার ব্যতিক্রম।

জেমস-এর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, প্রতি বছরেই দেশের বিভিন্ন জেলার ভক্তরা জেমস ভাইয়ের জন্মদিনটি উদযাপনে নানা আয়োজন করে থাকেন। এবারও এরকম বেশকিছু উদ্যোগের কথা জেনেছি।



বিভিন্ন জেলার 'দুষ্টু ছেলের দল' নামে জেমসের ভক্তরা এবার সারা দিনব্যাপী বিভিন্ন আয়োজন রেখেছে। এরমধ্যে ঢাকা, খুলনা, যশোর, নরসিংদী, রংপুর, মেহেরপুর, কুড়িগ্রাম, ভোলা পটুয়াখালী, কিশোরগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলায় জেমসের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনায় মসজিদ/মাদ্রাসা সহ বিভিন্ন মিলনমেলায় দোয়ার আয়োজন রখেছে। কেক কেটে সুবিধাবঞ্চিতদের সাথে নিয়ে রেখেছে গান ও আড্ডার আয়োজন।



জেমস   জন্মদিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ছেলের নতুন ছবি পোস্ট করে যা বললেন বুবলী

প্রকাশ: ০৩:৪৯ পিএম, ০২ অক্টোবর, ২০২২


Thumbnail ছেলের নতুন ছবি পোস্ট করে যা বললেন বুবলী

অবশেষে গুঞ্জন সত্য হলো। মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। বাবা হয়েছেন জনপ্রিয় সুপারস্টার শাকিব খান। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ছেলেকে প্রকাশ্যে আনেন এই দম্পতি। পাশাপাশি শেহজাদের জন্য অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন তারা।

এদিকে রোববার (২ অক্টোবর) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের নতুন দুটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গেল নীল পাঞ্জাবি, ধূসর কটি ও টুপি পরিহিত অবস্থায়।



ইংরেজিতে ক্যাপশন দিয়ে বুবলী যা লিখেছেন তার বাংলা অর্থ হচ্ছে, ‘আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। দয়া করে তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।

শনিবার (১ অক্টোবর) সকাল থেকেই সিনেমাটির একটি গানের শুটিং করছেন শাকিব-বুবলী। দেলোয়ার হোসেন দিলের গল্পে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান। সিনেমাটি নির্মাণ করছেন তপু খান।

শাকিব খান   বুবলী   সন্তান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শাখা-সিঁদুর-আলতায় প্রথমবার দেবী দুর্গাকে বরণ করলেন মিম

প্রকাশ: ০২:২৮ পিএম, ০২ অক্টোবর, ২০২২


Thumbnail শাখা-সিঁদুর-আলতায় প্রথমবার দেবী দুর্গাকে বরণ করলেন মিম

শুরু হয়েছে হিন্দু ধর্মালম্বীদের বড় উৎসব দূর্গাপূজা। আজ মহা সপ্তমী। মণ্ডপে মণ্ডপে চলছে পূজার আয়োজন। বিয়ের পর এটিই চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের প্রথম দূর্গাপূজা। দেবী দূর্গাকে বরণ করতে সাদা জামদানি পরে শাখা-সিঁদুর-আলতায় সেজেছেন তিনি।

রোববার (২ অক্টোবর) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে পূজার সাজে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মিম। কাশবন ও দূর্গা মণ্ডপে তোলা ছবিগুলো নেটিজেনদের নজরে এসেছে। তারা নায়িকার অপরূপ লুকে মুগ্ধ, মন্তব্যের ঘরে এমনটাই জানিয়েছেন।



সাদামাটা শাড়িটির সঙ্গে উৎসবের জমকালো ভাব আনতে লাল রঙের গর্জিয়াস ব্লাউজ বেছে নিয়েছেন অভিনেত্রী। অসাধারণ ডিটেইলিং করা আছে ডিপ নেকের এই ব্লাউজে। এই ব্লাউজের পিঠজুড়ে রঙের দারুণ কারুকাজের দেবী দুর্গার অবয়ব। হাতায় আর পেছনে রয়েছে কড়ির কাজ। জরি, বুটি, স্টোন দিয়ে সাজানো হয়েছে পুরো ব্লাউজ। যা সাদা জামদানির সঙ্গে কন্ট্রাস্ট সৃষ্টি করতে সফল হয়েছে। 

গয়না হিসেবে গলায় বড় লেকলেস জড়িয়েছেন মিম। কানে পরেছেন ঝুমকা। সোনালি রঙা গয়না, ব্লাউজের কাজের সঙ্গে মেলবন্ধন তৈরি করেছে। হাতে শাঁখা-পলার পাশাপাশি সোনার বালাও পরেছেন তিনি। 

এদিকে সপ্তমীর শুভেচ্ছা জানিয়ে মিম লিখেছেন, শুভ মহা সপ্তমী। এবারের পূজা আমার জন্যে এক অন্যরকম অনুভূতি। শাখা, সিঁদুর, জামদানি শাড়ী,আলতা পরানো হাতে প্রথমবার বরণ করলাম দেবী দূর্গাকে!



তিনি আরও লেখেন, শরতের কাশফুল আর নিজের নতুন সাজ সবকিছুতেই কেমন যেন একটা স্নিগ্ধতা! আশা করি, সবার পুজো এ রকম সুন্দর কাটবে। 

উল্লেখ্য, পরাণ সিনেমা দিয়ে নিজের জাত চিনিয়েছেন মিম। এদিকে চলতি মাসে মুক্তির অপেক্ষায় আছে নির্মাতা রায়হান রাফির 'দামাল' ছবিটি। 

মিম   দূর্গাপূজা  


মন্তব্য করুন