ঢাকা, বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

যে কারণে `নবাব এলএলবি`র প্রচারণায় নেই মাহি 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ জুন ২০২১ শুক্রবার, ০৪:০৬ পিএম
যে কারণে `নবাব এলএলবি`র প্রচারণায় নেই মাহি 

পরিচালক অনন্য মামুনের সিনেমা `নবাব এলএলবি`তে দ্বিতীয়বারের মতো জুটি হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। ছবিটি গত বছর ১৬ ডিসেম্বর অনলাইন প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়। এই ছবির সংলাপের জন্য পরিচালককে জেলেও যেতে হয়। অবশেষে বিতর্কিত সেই ১০ মিনিটের ফুটেজ বাদ দিয়ে সেন্সর পায় সিনেমাটি। সেই অনুযায়ী আগামী ২৫ জুন `নবাব এলএলবি` হলে মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটির শুটিং ভালোভাবে হলেও শেষ দিকে এসে বাধে বিপত্তি। শাকিব খান অভিযোগ করেন গান ছাড়াই অনন্য মামুন ছবি মুক্তি দিতে চান। এটা করলে তাঁর ভক্তদের সঙ্গে অন্যায় করা হবে। অন্যদিকে শাকিবের বিরুদ্ধে ফেসবুক লাইভে মামুন অভিযোগ করেন, শাকিব শুটিংয়ের জন্য পর্যাপ্ত সময় দেননি, প্রচারণাতেও অংশ নেননি।

শাকিব-মামুন দ্বন্দ্ব যখন চরমে সেসময় মাহিও মুখ খোলেন। তিনি অভিযোগ করেন, মামুন তার সঙ্গে প্রতারণা করেছেন। গল্প যেভাবে শোনানো হয়েছিল ছবিতে সেভাবে দেখানো হয়নি। চরিত্রের গুরুত্বও কমিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে মুক্তির মাত্র এক দিন আগে নির্মাতা শাকিব-মাহিকে নিয়ে একটি গানের শুটিং করেন। এরপর ছবিটি গানসহ অনলাইন প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়।

২৫ জুন `নবাব এলএলবি` সিনেমা হলে মুক্তির খবর প্রকাশ্যে আসতেই এবার নির্মাতার পাশাপাশি শাকিবও ফেসবুকে প্রচারণা শুরু করেছেন। কিন্তু মাহির কোন খবর নেই। কারণ জানতে চাইলে মাহি ক্ষোভ প্রকাশ করে বলেন, `মামুন আমার সঙ্গে এই প্রথম প্রতারণা করেননি। এর আগে ছবির কথা বলে আমাকে নিয়ে একটি গানচিত্র বানাতে চেয়েছিলেন। বুঝতে পেরে এক দিনের শুটিংয়ের পর সরে আসি। এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় তাকে পুরনো কথা মনে করিয়েছিলাম। কিন্তু  এবারও একই কাজ করেছেন। যে ছবিতে আমার চরিত্রের গুরুত্ব নেই, সে ছবির প্রচারণাতে আগ্রহ নেই।`