ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

অনুরাগীর আঁকা ছবি পোস্ট করে ট্রোলের শিকার জয়া 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ জুন ২০২১ রবিবার, ০২:০৪ পিএম
অনুরাগীর আঁকা ছবি পোস্ট করে ট্রোলের শিকার জয়া 

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। সম্প্রতি তাকে নিয়ে অনুরাগীর আঁকা একটি ছবি শেয়ার করেছেন তিনি। রাকা বন্দ্যোপাধ্যায় নামের একটি প্রোফাইল থেকে নিজের প্রোফাইলে ছবিটি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা, ‘কমলে কামিনী’। দুই বাংলার প্রিয় অভিনেত্রীকে সম্মান জানিয়েই ছবিটি আঁকা হয়েছে। 

ছবিটিতে জয়া আহসানকে ত্রিনয়নী দেবীর রূপ দেওয়া হয়েছে। জয়ার এই ছবি পোস্ট হওয়ার পর থেকেই ট্রোলের মুখে পড়েছেন। মুসলিম হয়েও এমন ছবি শেয়ার করায় এই অভিনেত্রীকে তোলা হয়েছে কাঠগড়ায়।

কমেন্ট বক্সে একজন লিখেছেন, `জয়া আহসানকে এখন শুধুমাত্র দুর্গা বানিয়ে পূজা করতে বাকি আছে, ভবিষ্যতে তাও মনে হয় হবে। অতীতে বলিউডের অনেক নায়িকাকে দুর্গা মূর্তি বানিয়ে পূজা করেছে। এখন আমাদের দেশের সুন্দরী মেয়েদের পিছনে লাগছে। দাদা বাবুদের বলি ভাই, তোরা এইসব নিয়ে যা। একেবারেই নিয়ে পূজা কর, যা ইচ্ছা তাই কর। কিন্তু দুই দিন পর পর এইসব নষ্টামি করিস না।`

আরেকজন আবার কটাক্ষ করে লিখেছেন, `এ কেমন ছবি এ যেন রাণু মণ্ডলকেও হার মানাবে।` চেহারায় মিল নেই বলেও অভিযোগ করেছেন কেউ কেউ। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। অবশ্য অনেকে ছবিটির প্রশংসাও করেছেন।

শুধু সৌন্দর্য নয়, অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত `রবিবার` সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।