ঢাকা, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

টাইগার থ্রি’তে আসবেন শাহরুখ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার, ০৯:৪৪ এএম
টাইগার থ্রি’তে আসবেন শাহরুখ

সালমান খানের “টাইগার” চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। ভারতীয় র (RAW) এজেন্ট টাইগারের কীর্তিকলাপ দেখেননি, এমন দর্শক বোধহয় নেই। এক থা টাইগার ছবির পর টাইগার জিন্দা হ্যায় ছবিটি মুক্তি পাবার পর দর্শকেরা বেশ পছন্দ করে ছবিটি।

পর্দায় সালমান খান ও ক্যাটরিনা কাইফের জুটিও সকলের বেশ মনে ধরেছে। স্বামী ভারতীয় এজেন্টের সাথে স্ত্রী পাকিস্তানি এজেন্ট জোট বেঁধে পর্দায় আবারও কী করতে আসছে, তা নিয়ে দর্শকদের মনে প্রশ্নের অন্ত নেই। তাছাড়া কিছুদিন আগে তৃতীয় কিস্তির খল এমরান হাশমির নাম প্রকাশিত হবার পর দর্শকের প্রত্যাশার পারদ আরও উঁচুতে উঠে গিয়েছে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের একটি সূত্র থেকে জানা যায়, টাইগার থ্রি-তে কাজ করবেন বলিউড কিং শাহরুখ খান। তবে তিনি ক্যামিও হিসেবে আসবেন নাকি গুরুত্বপূর্ণ কোনো চরিত্রে, তা এখনও জানা যায়নি। জিরো ছবিটি মুক্তি পাবার প্রায় আড়াই বছর পর শাহরুখ এখন পাঠান ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে খলের ভূমিকায় অভিনয় করছেন জন আব্রাহাম।

জিরো ছবিতে একটি গানে শাহরুখ ও সালমানকে একসাথে দেখা গিয়েছিল। আশা করা যায়, টাইগার থ্রি-তে তাদেরকে এরচেয়েও জোরদারভাবে দেখা যাবে।

বর্তমানে সালমান খান মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে চলতি মাসের ২৩ তারিখ থেকে শুটিং শুরু করবেন। গতকাল নিজের ফেসবুক পেইজে ২৩ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সালমান, যেখানে তাকে বেশ কঠোর অনুশীলন করতে দেখা গিয়েছে। তার আসন্ন সিনেমা `টাইগার থ্রি` -এর জন্য ইতিমধ্যে শুটিং সেটও প্রস্তুত হয়ে গেছে।