ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বিয়ের আগে শিল্পাকে ব্যাচেলর প্যাডে ডেকেছিল রাজ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার, ১২:১০ পিএম
বিয়ের আগে শিল্পাকে ব্যাচেলর প্যাডে ডেকেছিল রাজ

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেপ্তার নিয়ে এখন পুরো বলিউডপাড়া হতভম্ব। নিত্যই বেরিয়ে আসছে নতুন নতুন তথ্য।

আনন্দবাজার সূত্রে জানা গিয়েছে, বিয়ের আগে নিজের ব্যাচেলর প্যাডে শিল্পাকে ডেকেছিলেন রাজ। পাশ্চাত্যে এটি একটি সাধারণ চল। এখানে ব্যাচেলররা একসাথে থাকেন এবং নানা ধরণের আড্ডা, খেলাধূলাসহ ইত্যাদি কার্যকলাপ হয়, যার মধ্যে যৌনকর্মও রয়েছে। শিল্পার সাথে রাজের প্রথম দেখা হয় লণ্ডনে। তাকে দেখেই মনে ধরে যায় রাজের। নানাভাবে মন জয় করার চেষ্টা করে। দামী উপহার দিলে যদিও তা দিতে মানা করে শিল্পা।

কিন্তু তখনও শিল্পা জানতো না যে রাজের প্রথম বিয়েতে ধরেছে ভাঙনের সুর। আস্তে আস্তে তার কাছে সব খোলাসা হতে শুরু করে। তার দাবি ছিল, রাজের সঙ্গে যে বন্ধুত্ব তৈরি হয়েছিল, তা নষ্ট হয়ে যাওয়ার ভয় ছিল তার। কিন্তু রাজ যে তাকে প্রেমের ইঙ্গিত দিতেন, সেই কথাও বলেছিলেন শিল্পা। কিন্তু লন্ডনে গিয়ে থাকা সম্ভব নয় বলে শিল্পা রাজের প্রস্তাব ফিরিয়ে দিতেন। তার কিছু সময় পরে রাজ মুম্বাইয়ে বাড়ি কিনে সেখান থেকেই তার ব্যবসা চালাবেন বলে স্থির করেন। তার পরেই তাদের প্রেমপর্ব শুরু হয়। বিয়ে হয় শিল্পা আর রাজের।