ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সালমান-ক্যাটরিনার টাইগার থ্রি’র শ্যুটিং শুরু

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ জুলাই ২০২১ শুক্রবার, ০৯:৩৫ এএম
সালমান-ক্যাটরিনার টাইগার থ্রি’র শ্যুটিং শুরু

যশরাজ ফিল্মের ব্যানারে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শ্যুটিং শুরু করলেন সালমান খান-ক্যাটরিনা কাইফ। আরও একবার তাদেরকে দেখা যাবে টাইগার এবং জোয়ার ভূমিকায় অভিনয় করতে।

সূত্র জানা যায়, যশরাজ ফিল্ম স্টুডিওতে নতুন শিডিউল অনুযায়ী শ্যুটিং শুরু হয়েছে। বেশ দুর্ভেদ্য প্রহরায় চলছে পুরো শ্যুটিং, যাতে এখান থেকে কোনো ছবি বাইরে যেতে না পারে। সালমান ও ক্যাটরিনার কোভিড টেস্ট সম্পন্ন হবার পর আগস্টের মাঝামাঝি দেশের বাইরে যাওয়া হবে।

কয়েকদিন আগেই সালমান খান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তাকে কঠোর অনুশীলন করতে দেখা গিয়েছিল, পেছনে বাজছিল টাইগার ফ্র্যাঞ্চাইজির থিম টিউন। এটি দেখার পর ভক্তদের উৎসাহ আরও বেড়ে যায়।

সূত্রে আরও জানা যায়, এই পর্যন্ত এটাই হবে সালমানের সবচেয়ে চমৎকার শরীরী প্রদর্শন। আর ক্যাটরিনা আপাতত একটু লোকচক্ষুর আড়ালেই থাকছেন। নিজেকে কতটা চমৎকারভাবে গড়ে তুলেছেন ক্যাট, তা এখনই দর্শকদের জানান দিতে চান না। ছবি মুক্তি পেলেই দর্শকদের চোয়াল ঝুলিয়ে দেবার জন্য পর্দায় দেখা যাবে তাকে।

ব্যান্ড বাজা বারাত ও ফ্যানের মতো ছবির পরিচালক মনীষ শর্মা টাইগারের তৃতীয় কিস্তির ছবিটি পরিচালনা করছেন। ২০১২ সালে মুক্তি পায় এক থা টাইগার, পরিচালনায় ছলেন কবীর খান। ২০১৭ সালে মুক্তি পায় টাইগার জিন্দা হ্যায়। তৃতীয় কিস্তির নাম কী হবে, তা এখনও ঠিক করা হয়নি।