ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

প্রিয়দর্শন নতুন বোতলে পুরোনো মদই আনলেন?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ জুলাই ২০২১ শুক্রবার, ০২:১৭ পিএম
প্রিয়দর্শন নতুন বোতলে পুরোনো মদই আনলেন?

২০০৩ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত হাঙ্গামা ছবিটি। পরেশ রাওয়াল, অক্ষয় খান্না, আফতাব শিভদাসানি আর রিমা সেনের মতো শক্তিমান কলাকুশলীরা ছিলেন ছবিতে। পিওর ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বলতে যা বোঝায়, ছবিটি তেমনই ছিল। আর গল্প এবং অভিনয়ও ছিল একদম টপ নচ। ১৮ বছর পর প্রিয়দর্শন আবার যখন হাঙ্গামা ২ ছবিটির ট্রেইলার দর্শকদের সামনে আনলেন, একটু হতাশ হওয়াই স্বাভাবিক।

ট্রেইলার দেখে মনে হয়েছে প্রিয়দর্শন যেন বুঝতে পারছেন না যুগ বদলে গিয়েছে। এখন একই প্লটের গল্প মানুষ আর খাচ্ছে না। তাছাড়া যে গল্পটি থেকে এটি রিমেক করা হয়েছে, সেটিও মোহনলাল অভিনীত মালায়ালাম ছবি মিন্নারাম থেকে। এখানে একজন যুবক হঠাত করেই বুঝতে পারে যে সে বাবা হয়েছে। আসলেই বাচ্চাটি তার সন্তান কি না, সেটি বুঝতেই এগিয়ে চলে গল্পের কাহিনী। হাঙ্গামা ২ গল্পটিও ঠিক এই গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলেছে। তবে ট্রেইলারেই দেখা গিয়েছে সবার মধ্যে কেমন যেন একটু জোর করে হাসাবার প্রচেষ্টা। পরিবার নিয়ে একসাথে দেখার মতো ছবি এবারও তৈরি করেছেন প্রিয়দর্শন, তবে সেখানে যে তার সিগনেচার স্টাইলটা আগের মতো আর নেই, তা ট্রেইলার দেখেই বোঝা যাচ্ছে।

পরেশ রাওয়াল আগের মতোই একজন সন্দেহমনা প্রবীণ স্বামীর ভূমিকায়, স্ত্রী শিল্পা দেখতে সুন্দরী এবং কমবয়েসী। বাকিরাও যে যার মতো আগের প্রিয়দর্শনের ছবিগুলোর মতোই অভিনয় করে গিয়েছেন। সেখানে নতুনত্ব বলতে আছে কেবল ঝাঁ চকচকে পোষাক, আর গানের বাহার। 

মোদ্দা কথা হচ্ছে, আজ ২৩ জুলাই প্রিয়দর্শনের যে ছবিটি মুক্তি পাবে, একই প্লটের গল্প বলিউডে ভুরি ভুরি আছে। সেক্ষেত্রে এটি দর্শকদের কেমন আকর্ষণ করবে, তা আজকের পরই বলে দেয়া যাবে।

বিষয়: হাঙ্গামা২