ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

স্বামীর পর্নো কেলেঙ্কারি এবং গ্রেফতারের বিষয়ে মুখ খুললেন শিল্পা শেঠি

নিজস্ব ডেস্ক
প্রকাশিত: ২৩ জুলাই ২০২১ শুক্রবার, ০৮:৪৮ পিএম
স্বামীর পর্নো কেলেঙ্কারি এবং গ্রেফতারের বিষয়ে মুখ খুললেন শিল্পা শেঠি

বলিপাড়ার তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা কে পর্নো ছবি মামলায় ১৯ জুলাই গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তাকে গ্রেফতারের পর থেকেই নানা ধরণের ট্রলের শিকার হওয়া শিল্পা এতদিন এই বিষয়ে মুখ না খুললেও এবার ইন্সট্রাতে একটি স্টোরি শেয়ার করে নিজের অবস্থান ব্যক্ত করেছেন। ইনস্টাগ্রামে ওই পোস্টে ইঙ্গিত দিয়েছেন যে এই কঠিন পরিস্থিতির সঙ্গে তিনি লড়াই করতে প্রস্তুত। 

শিল্পা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে এক বইয়ের পৃষ্ঠা শেয়ার করেছেন। পৃষ্ঠাটি শেয়ার করে তিনি তাঁর মানসিক পরিস্থিতি বোঝাতে চেয়েছেন। এই বলিউড তারকা বলতে চেয়েছেন, জীবনের এই নতুন যুদ্ধের কাছে তিনি হার স্বীকার করবেন না। বইয়ের পৃষ্ঠার শুরুতে মার্কিন লেখক জেমস থার্বার এক উক্তি লেখা আছে।

উক্তিটি হলো, ‘রাগ হলে পেছনে ফিরে দেখবেন না। আর ভয় পেলে সামনের দিকে দেখবেন না।

নিজের চেতনাকে জাগরিত করতে চারদিকে চোখ রাখুন।’ এই পৃষ্ঠার সবচেয়ে নিচে গাঢ়ভাবে লেখা আছে, ‘আমি দীর্ঘ এক শ্বাস নিই, এই ভেবে যে আমি জীবিত আছি। আর আমি নিজেকে ভাগ্যবতী মনে করি। আমি আগে অনেক কঠিন পরিস্থিতির সঙ্গে সংঘর্ষ করেছি। আর আগামী দিনেও কঠিন চ্যালেঞ্জের সঙ্গে মোকাবিলা করব। আমাকে আমার মতো করে বেঁচে থাকার জন্য আর কেউ এখন বিভ্রান্ত করতে পারবে না।’