ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রাজকে নিয়ে শিল্পার বাড়িতে হানা মুম্বাই পুলিশের

নিজস্ব ডেস্ক
প্রকাশিত: ২৩ জুলাই ২০২১ শুক্রবার, ০৯:০৭ পিএম
রাজকে নিয়ে শিল্পার বাড়িতে হানা মুম্বাই পুলিশের

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ পর্নোগ্রাফি কাণ্ডের সাথে জড়িত গ্রেফতার রাজ কুন্দ্রাকে সাথে নিয়ে তার এবং বলিউড অভিনেত্রী স্ত্রী শিল্পা শেঠির বাসায় তল্লাশির জন্য হানা দিয়েছে। 

আজ শুক্রবার (২৩ জুলাই) আচমকাই অভিনেত্রীর বাড়িতে যায় মুম্বাই পুলিশের এই বিশেষ ইউনিট। এদিন তারা পুরো বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করে।

জানা গেছে, মুম্বাই পুলিশ পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পার বয়ানও রেকর্ড করেছে। তবে আচমকা পুলিশ শিল্পার বাড়িতে অভিযান চালানোয় প্রশ্ন উঠছে, তবে কি ঘটনায় শিল্পার সংশ্লিষ্টতা রয়েছে? টাইমস অফ ইন্ডিয়ায় এক প্রতিবেদনে জানিয়েছে, রাজ-শিল্পার বাসভবনে এ দিন তল্লাশি চালানো হয়। পাশাপাশি, স্বামীর ব্যবসার বিষয়ে তিনি কী কী জানতেন তা জিজ্ঞাসা করা হয় নায়িকাকে।

এর আগে, সুনির্দিষ্ট প্রমাণসহ পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ৯ জন ধরা পড়েছেন।

লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হত ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

শিল্পা শেঠি স্বামী মুম্বাই ভিত্তিক ধনী শিল্পপতি। তার এমন অনৈতিক ব্যবসার সাথে জড়িয়ে যাওয়া অনেকেই সহজ ভাবে মেনে নিতে পারছে না। এতদিন শিল্পাশেঠিও এই বিষয়ে কোন ধরণের মন্তব্য থেকে বিরত থাকলেও আজ জানিয়েছেন এই কঠিন পরিস্থিতির সাথে লড়াই করতে প্রস্তুত তিনি।