ঢাকা, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

স্বামীকে নির্দোষ দাবি করেছেন শিল্পা শেঠি

নিজস্ব ডেস্ক
প্রকাশিত: ২৪ জুলাই ২০২১ শনিবার, ০৬:৫৯ পিএম
স্বামীকে নির্দোষ দাবি করেছেন শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে নীল ছবির ব্যবসা শুরু করেন। ‘হটস্পট’ নামের একটি অ্যাপে তারা এসব পর্নোগ্রাফি ভিডিও ছড়িয়ে দিতেন। পর্নোগ্রাফি মামলায় রাজ গ্রেফতারের পর অভিনেত্রীর বাড়িতেও তল্লাশি চালায় মুম্বাই পুলিশ। সেখানে অভিনেত্রী জবানবন্দীও রেকর্ড করা হয়।

মুম্বাই পুলিশের নেওয়া জবানবন্দিতে পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ দাবি করে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি বলেছেন, অ্যাপে যে ভিডিও ছিল তা ইরোটিকা, কিন্তু পর্নো নয়। এছাড়া তার স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ। মূলত রাজের বোন জামাই এর সঙ্গে সম্পৃক্ত, সে নয়।

এর আগে, পর্নোগ্রাফি কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের চার দিন পর অভিনেত্রী শিল্পা শেঠির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় আমেরিকান লেখক জেমস থার্বারের একটি লেখা।

সেখানে দেখা যায়, ‘যারা আমাদের কষ্ট দেয়, তাদের দিকে আমরা রাগ করে তাকাই। আমরা হতাশ হই। দুর্ভাগ্য সহ্য করি। আমরা ভয় পাই হয়তো এই ভেবে যে আমাদের চাকরি চলে যাবে, কোনও রোগ হবে বা কোনও প্রিয় মানুষের মৃত্যুযন্ত্রণা সহ্য করতে হবে। আমাদের এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গেছে বা হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই।’

বিষয়: বলিউড