ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

অভিনেতা শ্যামল মাওলার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ!

নিজেস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার, ০৪:০৯ পিএম
অভিনেতা শ্যামল মাওলার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ!

অভিনেতা শ্যামল মাওলা গত বছরের (১০ অক্টোবর) দ্বিতীয় বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিকা ও তরুণ মডেল মাহা শিকদারকে। বেশ সুখেই কাটছিল শ্যামল-মাহার নতুন সংসার। কারণ তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্টগুলো দেখলেই বোঝা যায়। কিন্তু তাদের সেই সংসারের এক বছর পার না হতেই, এই দম্পতির সম্পর্কে ফাটলের খবর শোনা যাচ্ছে। 

বেশ কয়েক মাস ধরেই নাটকপাড়ায় গুঞ্জন শ্যামল মাওলা নাকি নতুন প্রেমে মজেছেন চলচ্চিত্রের এক নবীন অভিনেত্রীর সঙ্গে। শ্যামল মাওলার এই নতুন প্রেমের সম্পর্কের কারণে স্ত্রী মাহার সঙ্গে নাকি বেশ কিছুদিন ধরেই শ্যামল মাওলার সম্পর্ক টালমালাটাল।

এবার অভিযোগ তুলে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) শ্যামল মাওলার বিরুদ্ধে স্ত্রী মাহা তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট একটি স্ট্যাটাস দিয়েছেন। এ স্ট্যাটাসে মাহা লিখেছেন,সুনেরাহ বিনতে কামা.! কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে।

তবে মাহা এবং শ্যমল মাওলার সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তাদের কোনো সাড়া মেলেনি। মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি।

উল্লেখ্য,শ্যামল মাওলার প্রথম স্ত্রীর নাম নন্দিতা। মাহার সঙ্গে বিয়ের আগে নন্দিতার সাথে ডিভোর্স হয় এই অভিনেতার। তিন বছরের দাম্পত্য জীবনে শ্রেয়ণ নামে এক পুত্রসন্তানও রয়েছে তাদের।