ঢাকা, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

শোবিজে দ্বিতীয়-তৃতীয় বিয়ের ধুম

আসিফ আলম
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার, ১০:০০ পিএম
শোবিজে দ্বিতীয়-তৃতীয় বিয়ের ধুম

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে তাদের ভক্তদের আগ্রহের কমতি নেই। কর্ম জীবন থেকে শুরু করে তারকাদের ব্যক্তিজীবন সব কিছু নিয়েই যেন  ভক্তদের আগ্রহ বরাবরই বেশী। আর প্রেম-বিয়ে-সংসার হলে তো কথায় নেই। তাকারা অনেকেই তাদের এই বিষয়গুলো গোপন রাখতে যায়। আবার অন্যদিকে কেউ কেউ প্রকাশ্যেই আনা সব। আবার অনেকে জানিয়েও বিয়ের পিঁড়িতে বসেন। তবে এ ক্ষেত্রে বেশির ভাগ সময় সেটি হয় দ্বিতীয় বিয়ে। 

হাবিব ওয়াহিদ

বছরের শুরুতে বিয়ের খবর দেন জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ। গত ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে তিনি বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে। হাবিবের স্ত্রী শিপা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

অপূর্ব

সম্প্রতি জানা গেল, বিয়ের ক্ষেত্রে হ্যাট্রিক করেছেন বেশ ক’জন জনপ্রিয় তারকা। সর্বশেষ ছোটপর্দার জনপ্রিয় অভিনতো জিয়াউল ফারুক অপূর্ব তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন জানা গেছে। গত ২ সেপ্টেম্বর পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী শাম্মার সঙ্গে অপূর্বর বিয়ে হয়। এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামে একটি পুত্র সন্তান রয়েছে।

অন্যদিকে, শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার ১৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

ন্যানসি

এ দিকে গত আগস্ট মাসের শেষ সপ্তাহে তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। তার স্বামী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী। করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

সালমান শাহ্’র স্ত্রী সামিরা

ক্ষণজন্মা  চিত্রনায়ক প্রয়াত সালমান শাহ্’র স্ত্রী সামিরার নাম মিডিয়া অঙ্গনে পরিচিতি। সালমান শাহ জীবিত থাকা অবস্থায় নামটি বিনোদন পাতায় অসংখ্যবার প্রকাশিত হয়েছে। এছাড়া সালমান শাহর মৃত্যুর পরও বিভিন্ন সময় তাকে খবরের শিরোনাম হতে হয়েছে। ঢাকাই চলচ্চিত্রের ধ্রুবতারা সালমান শাহ ভালোবেসে বিয়ে করেছিলেন সামিরাকে।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকাল মৃত্যু ঘটে এই নায়কের। এরপর সালমান শাহ’র ঘনিষ্ঠ বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। কিছুদিন আগে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন সামিরা। সামিরার বর্তমান স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মাহিয়া মাহি 

এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহি  দ্বিতীয় বিয়ের পিড়িতে বসেছে দুই দিন হল। মাহির ভাষ্য মতে এটি তার দ্বিতীয় বিয়ে হলেও অনেকেই বলছেন এটি তার তৃতীয় বিয়ে। মাহির দ্বিতীয় স্বামী  গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিব। গত ২২ মে সিলেটের পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। এটি অবশ্য মাহীর মতে একটা ‘সারপ্রাইজ’ ছিল সবার জন্য।আর দ্বিতীয় বিয়ে করে সবাইকে চমকে দিলেন বলা চলে! গত ৬ সেপ্টেম্বর অভিনেত্রী মাহিয়া মাহী জানান, ১৩ সেপ্টেম্বর তিনি সারপ্রাইজ দেবেন। এদিকে মাহীর নতুন জীবনের পথচলাতে শুভেচ্ছাও জানিয়েছেন তাঁর সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। 

বর রাকিবেরও এটি দ্বিতীয় বিয়ে।  প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। জানা যায়, সবকিছু জেনেই মাহী বিয়ে করেছেন। এখন আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহী।

নিলয় আলমগীর

অভিনেতা ও মডেল নিলয় আলমগীর বিয়ে করেছেন। এটি তার দ্বিতীয় বিয়ে। পাত্রী  তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। এরআগে নিলয় ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন  মডেল ও অভিনেত্রী শখকে। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

বিষয়: শোবিজ