কালার ইনসাইড

পাত্র চাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০:০০ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২১


Thumbnail

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে তাদের ভক্তদের আগ্রহের কমতি নেই। কর্ম জীবন থেকে শুরু করে তারকাদের ব্যক্তিজীবন সব কিছু নিয়েই যেন  ভক্তদের আগ্রহ বরাবরই বেশী। আর প্রেম-বিয়ে-সংসার হলে তো কথায় নেই। তাকারা অনেকেই তাদের এই বিষয়গুলো গোপন রাখতে যায়। আবার অন্যদিকে কেউ কেউ প্রকাশ্যেই আনা সব। আবার অনেকে জানিয়েও বিয়ের পিঁড়িতে বসেন। তবে এ ক্ষেত্রে বেশির ভাগ সময় সেটি হয় দ্বিতীয় বিয়ে। 

এদিকে আবার ভিন্নটিও দেখা যায়। বর্তমান সময়ের অনেক অভিনেত্রী আছেন যারা কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তাদের। প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও তা পাশ কাটিয়ে ফের কাজে মত্ত হন। এবার দেখে নেয়া যাক বর্তমান সময়ে কিছু অভিনেত্রীদের যারা এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। আবার যারা কিনা বিয়ের তাদের জন্য মনের মত পাত্র খুঁজছেন।

মেহজাবিন চৌধুরী

বর্তমান সময়ের দর্শক প্রিয়  মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।   ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। এরপর থেকে নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন। প্রতিনিয়ত নিজকে ভেঙ্গে নতুন নতুন চরিত্রে দর্শকদের সামনে নিজেকে হাজির করছেন। বর্তমান সময় ছোট পর্দায় এই অভিনেত্রীর বিকল্প নেই বললেই চলে। 

এদিকে মেহজাবিনকে নিয়ে বিভিন্ন সময়েই উঠেছে প্রেমের গুঞ্জন, আবার কখনো বিয়ের গুঞ্জন। তবে সব কিছুই মিথ্যা বলে সাফ জানিয়ে দিয়ে ছিলেন এই অভিনেত্রী। বিয়ে নিয়ে তিনি বলেন, চার-পাঁচ বছরের আগে মনে হয় না এমন খবর দিতে পারবো। তবে বিয়ে সবাইকে জানিয়েই করবো।

মৌসুমী হামিদ

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। ২০১০-এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ রানার্স আপ হওয়ার পর থেকে তার মিডিয়াতে কাজ শুরু হয়। তবে চলচ্চিত্রে  পা রাখেন ২০১৩ সালে। চরিত্র নিয়ে কোনো ছাড় দেননি এই অভিনেত্রী। পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, থ্রিলার—সব চরিত্রেই সমানতালে অভিনয় করে গেছেন। 

এই অভিনেত্রী যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ দিচ্ছে বলে জানান এই তারকা। কিন্তু সমস্যা তৈরি করেছে তাঁর উচ্চতা নিয়ে। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছে না। 

মৌসুমী হামিদ বলেন, ‘লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’

তানজিন তিশা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গানের ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। বিজ্ঞাপনচিত্র আর নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই তারকা। মাঝে কণ্ঠশিল্পী হাবিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।  তবে হাবিব বর্তমানে বিয়ে করে সংসার করছেন অন্য একজনকে। 

বিয়ের প্রসঙ্গে তিশা বলেন, ‘আমি এটি নিয়ে কোনো কথাই বলব না। মানুষের কাজই তো কথা বলা, তাই তারা নানাভাবে আমার বিয়ের গুজব ছড়াচ্ছে। এটি নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে আমি যদি বিয়ে করি, তাহলে ধুমধাম করেই বিয়ে করব।’

সাফা কবির

বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রীদের মধ্যে অন্যতম সাফা কবির। ‘অ্যাট এইটিন অলটাইম দৌড়ের ওপর’ নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর একের পর এক নাটকে অভিনয় করে সাড়া জাগিয়েছেন এ অভিনেত্রী।  তার ‘১৯৯০ লাভ স্টোরি’, ‘তুমি আরেকটি দিন থাকো’ ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

প্রেম-বিয়ে নিয়ে কোনো ভাবনা আছে?- এমন প্রশ্নে সাফা বলেন, ‘আমার প্রেম করার মতো কোনো সঙ্গী নেই।  আমি এখনও একাই আছি।  প্রেম করছি না। আসলে প্রেম, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। ভাগ্যে যেটা লেখা আছে, সেটাই হবে। আমার বিয়ে, প্রেম করেও হতে পারে আবার পরিবার থেকেও ছেলে পছন্দ করতে পারেন। বিয়ে নিয়ে আমি দুটাতেই বিশ্বাসী।’

তাসনিয়া ফারিণ

এই সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকমহলে সাড়া ফেলেছেন। টিভি খুললেই দেখা মেলে এই অভিনেত্রীকে। নতুন নাটকের বেলায় নির্মাতারা আগে ফারিণকে নিয়েই ভাবেন। গত রোজার ঈদে করোনার কারণে কম কাজ করলেও কোরবানির ঈদে ২১টি নাটকে অভিনয় করেছেন তিনি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি ভিন্ন প্ল্যাটফর্মেও তার চাহিদা বাড়ছে। ওটিটি প্ল্যাটফর্মেও দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত `লেডিস অ্যান্ড জেন্টেলম্যান` ওয়েব সিরিজে ফারিণের অভিনয় দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে। এটি ছিল ওটিটির জন্য তার প্রথম কাজ। 

আলোচিত এই অভিনেত্রী কোন ভক্তকে বিয়ে করতে আপত্তি নেই জানিয়ে বলেন, ‘আমার কোনো ভক্ত যদি সাধারণ সহজ–সরল ও সৎ হয়, তাহলে তো সমস্যা নেই। আমার পরিবার যদি এমন ছেলে পছন্দ করে, তাহলে ভক্তকে বিয়ে করতেও আমার কোনো আপত্তি নেই। আমার কথা, যে আমাকে আমার জন্য ভালোবাসবে, আমার মতো করে একসেপ্ট করবে; আর যাকে আমি একসেপ্ট করতে পারব, সে রকম হলে ভক্ত নয়, যে কাউকেই বিয়ে করতে পারি । তবে এখন অভিনয় ছাড়া অন্য কিছু ভাবছি না।’

নাদিয়া নদী

ছোট পর্দার মডেল ও অভিনেত্রী নাদিয়া নদী। এখন ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি নাটক, স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র এবং বিজ্ঞাপন চিত্রের কাজ নিয়ে। এগুলোর মধ্যে কয়েকটা প্রচার হচ্ছে। কোনটা প্রচারের অপেক্ষায় রয়েছে। 

বেশ কিছুদিন আগে বিয়ের  জন্য নিজেকে প্রস্তুত মনে হচ্ছে বলে জানিয়ে ছিলেন নাদিয়া।  তবে এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।  নাদিয়া বলেন, ‘পরিবার থেকে ছেলে খোঁজা হচ্ছে। মনের মতো ছেলে পেয়ে গেলে এ বছরই বিয়ে করতে পারি। নতুবা দুই বছর পর করতে পারি। জন্ম-মৃত্যু-বিয়ে তো সৃষ্টিকর্তার ওপর নির্ভর করে।’



মন্তব্য করুন


কালার ইনসাইড

নগ্ন পুরুষ নিয়ে বিস্ফোরক মন্তব্য বিদ্যা বালানের

প্রকাশ: ০৫:১০ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। ২০০৩ সালে রুপালি পর্দায় অভিষেক হয় তার। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। সাহসী চরিত্রে অভিনয় করেও নজর কেড়েছেন এই নায়িকা। বিদ্যা বালানের পরবর্তী সিনেমা ‘দো আউর দো পেয়ার’।

সম্প্রতি এই সিনেমার প্রচারণার অংশ হিসেবে ভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। আর সেখানেই নগ্ন পুরুষদের নিয়ে মন্তব্য করেন বিদ্যা বালান। অভিনেত্রী জানান, এখন নগ্ন পুরুষদেরও বাহবা পাওয়ার সময় এসেছে।

জানা গেছে, ২০২২ সালে নগ্ন ফটোশুট করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। সেসময় ব্যাপক তোপের মুখে পড়েছিলেন তিনি। অভিনেতার এই ফটোশুটকে কেন্দ্র করে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে রণবীরের এই সাহসিকতার প্রশংসা করেছিলেন বিদ্যা বালান।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আগে যা বলেছি এখনও একই কথা বলব। আপনি যে কোনো প্রাপ্তবয়স্কদের পাঠ্য পত্রিকা দেখুন, ‘প্লেবয়’ বা ‘ডেবোনেয়র’-এ আমরা সবসময় নারীদের নগ্ন ছবি দেখি। সেটা কোনো পুরুষ বা সমকামীর ভালো লাগতে পারে।

কিন্তু আমাদের মতো যারা আছেন, তারা কী করবেন? আমাদেরও শখ কিংবা ইচ্ছা থাকতে পারে। তাই এখনও ঠিক সেটাই বলছি— আমার ভালো লেগেছিল। নগ্ন নারীদের অনেক বাহবা দিয়েছি, এখনও হরহামেশাই দিয়ে থাকি। এবার মনে হয় সময় এসেছে, নগ্ন পুরুষদেরও বাহবা পাওয়ার।

সাধারণ মানুষের মতো বলিউডের অনেক তারকাকেই বিবাহ-বহির্ভূত সম্পর্ক জড়াতে দেখা যায়। এই বিষয়টি নিজের অভিমত জানিয়ে বিদ্যা বালান বলেন, আমি এটা মানি যে, বিয়ের বাইরেও প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। আমি যদি এই বিষয়টিকে খাবারের সঙ্গে তুলনা করি, তা হলে বলব, রোজ রোজ ডাল-ভাত খেয়ে আমাদের একটা একঘেঁয়েমি চলে আসে। তাই আমরা নুডলস বা অন্য কিছুর দিকে ঝুঁকি। কিন্তু একটা সময় আসে, যখন আমরা খাঁটি ডাল-ভাতের মর্ম বুঝি।

বিবাহ-বহির্ভূত সম্পর্কের নানান বিষয় উঠে এসেছে বিদ্যা বালানের নতুন সিনেমায়। অভিনেত্রী বলেন, আমাদের সিনেমায় শুধু বিবাহ-বহির্ভূত সম্পর্ক দেখানও হয়নি। এর বাইরের অনেক বিষয়ও রয়েছে। আমরা তো নিজেদের প্রেমিক-প্রেমিকার সঙ্গেও প্রতারণা করি।

সূত্র: আনন্দবাজার

নগ্ন পুরুষ   বিদ্যা বালান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে আমার কোনো ভয় নেই: নিপুন

প্রকাশ: ০১:৩১ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে লড়াই করছেন অভিনেত্রী নিপুন আক্তার। আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকেই নিজ প্যানেল নিয়ে ভোট কেন্দ্রে আছেন তিনি।

এবার তার বিপরীতে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন শক্তিশালী প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল। তবে নিজের জয়ে শতভাগ আশাবাদী এই অভিনেত্রী। যদিও গতবার নির্বাচনে জায়েদ খানের বিপক্ষে ১৩ ভোটে হেরেছিলেন নিপুন।

নিপুন বলেন, ‘ডিপজলকে নিয়ে ভয় কাজ করছে না। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে আমার কোনো ভয় নেই। তিনি একজন ভালো মনের মানুষ। তাই তাকে নিয়ে আমার আলাদা কোনো ভয় নেই।’

নির্বাচনের নিরাপত্তা ও বর্তমান পরিস্থিতি নিয়ে নিপুন বলেন, ‘এবার ভোটার উপস্থিতি আগেরবারের তুলনায় অনেক কম। শিল্পীরা সবাই আসছে আস্তে আস্তে আসছেন। তবে আলহামদুলিল্লাহ খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। আর নিরাপত্তার কথা যদি বলি, তাহলে বলবো ঠিক আছে। কারণ এখানে সবাই শিল্পী, জাতীয় তারকা। তাদের নিরাপত্তায় এমনটা থাকবে এটাই স্বাভাবিক। এ নিয়ে আমার কোনো আপত্তি নেই।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সকাল থেকেই ভোটার উপস্থিতি কম। ভোট শুরুর আগে থেকে প্রার্থীরা উপস্থিত হলেও, ভোটারদের উপস্থিতি তেমন একটি দেখা যায়নি।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন এজে রানা ও বিএইচ নিশান। শুক্রবার সকাল ৯ টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। চলবে বিকেল ৫ টা পর্যন্ত।

এবারের নির্বাচনে দুই প্যানেলের একটিতে আছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আর অন্যটিতে একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুন আক্তার।

এর আগে, গত বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টায় শেষ হয়েছে ভোটের প্রচার-প্রচারণা। ভোট নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এ ছাড়া বৃহস্পতিবার ভোটের আগের দিন প্রচারণা নিষিদ্ধ থাকলেও সারা দিনই বিচ্ছিন্নভাবে প্রার্থী ও ভোটারদের আনাগোনা দেখা গেছে এফডিসিতে।

এদিকে নির্বাচন কমিশননের চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ৫৭১ জন ভোট দিতে পারবেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি   ডিপজল   নিপুন   নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘ডিপফেক’ ভিডিও দিয়ে রাজনৈতিক প্রচার, থানায় মামলা করলেন আমির খান

প্রকাশ: ১০:৩১ এএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

রাশ্মিকা মন্দানা থেকে ক্যাটরিনা কাইফসহ ডিপফেকের শিকার হয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী। তাদের সাথে এবার যোগ হলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

সম্প্রতি আমির খানের একটি ‘ডিপফেক’ ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। ওই ভিডিওতে দাবি করা হয়েছে, আমির একটি বিশেষ রাজনৈতিক দলের হয়ে নির্বাচনি প্রচারে অংশ নিয়েছেন।

২৭ সেকেন্ডের ওই ভিডিওতে আমির খানকে ‘জুমলা’র থেকে সতর্ক থাকতে বলতে দেখা গেছে। আমিরের অফিসের দাবি, অভিনেতার মুখ মর্ফ করে ভিডিও ব্যবহার করা হয়েছে। তিনি এমন কোনও প্রচার ভিডিও শুট করেননি।

আমির খানের অফিসের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ৩৫ বছরের বলিউড ক্যারিয়ারে আমির খান কখনও কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করেননি। আমিরের অফিস থেকে অভিযোগ পেতেই পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৪১৯ (অন্যকে নকল করা), ৪২০ (প্রতারণা) সহ একাধিক ধারায় এবং তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।


ডিপফেক ভিডিও   রাজনৈতিক প্রচার   মামলা   আমির খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ

প্রকাশ: ০৯:৫৭ এএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়।

ভোটগ্রহণ চলাকালীন দুপুরে বিরতি দিয়ে ফের ভোট শুরু হয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে। পরে ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটির ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১। মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল প্যানেল ও মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার প্যানেল

এরই মধ্যে নির্বাচনের সব আয়োজন শেষ করেছে নির্বাচন কমিশন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও প্রস্তুত। সুষ্ঠুভাবে ভোট পরিচালনা ও ফলাফল ঘোষণার স্বার্থে সকাল থেকে ভোটের ফলাফল প্রকাশ পর্যন্ত মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াইশ পুলিশ সদস্যসহ সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিতি রয়েছেন।

এ ছাড়াও ভোটকে আরও নিরবচ্ছিন্ন করতে এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি আরও ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

এর আগে, গত বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টায় শেষ হয়েছে ভোটের প্রচার-প্রচারণা। ভোট নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এ ছাড়া বৃহস্পতিবার ভোটের আগের দিন প্রচারণা নিষিদ্ধ থাকলেও সারা দিনই বিচ্ছিন্নভাবে প্রার্থী ও ভোটারদের আনাগোনা দেখা গেছে এফডিসিতে।

এদিকে নির্বাচন কমিশননের চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ৫৭১ জন ভোট দিতে পারবেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি   নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলকে শোকজ

প্রকাশ: ০৯:২১ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের ভিডিও প্রমাণসহ খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বিপক্ষে অভিযোগ জানিয়েছেন সাদিয়া মির্জা নামের এক প্রার্থী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাদিয়া মির্জা নামে ওই প্রার্থীর অভিযোগ আমলে নিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী ডিপজলকে ৬ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর চিঠি দিয়েছি।

এদিকে সঠিক কারণ দর্শাতে না পারলে ডিপজলের প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার খসরু।

অন্যদিকে, অভিযোগ প্রমাণিত হলে ডিপজলের প্রার্থিতা বাতিল হয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করার সম্ভাবনা রয়েছে সাধারণ সম্পাদক পদে থাকা নিপুণ আক্তারের।

এ নিয়ে মিশা-ডিপজল প্যানেলের চিত্রনায়ক আলেকজান্ডার বোকে প্রশ্ন করলে তিনি জানান, একটি পক্ষ নির্বাচন বানচালের চেষ্টা করবে। তবে আমরা চাই সুষ্ঠ নির্বাচন। এমন অভিযোগ আমরা অন্য প্যানেল থেকেও পেয়েছি, কিন্তু তাতে আমরা গুরুত্ব দেয়নি।

তিনি আরও বলেন, ডিপজল ভাই এমনিতেই দানবীর। সবাইকে টাকা-পয়সা দান করে থাকেন। এটা নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করলে বিষয়টি সুখকর হবে না।

তবে বিষয়টি নিয়ে কলি-নিপুণ প্যানেলের কেউ মুখ খোলেননি। কথা বলতে চাননি মিশা-ডিপজল পরিষদের অন্য সদস্যরাও।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হবে। দুপুরে বিরতি দিয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে এই ভোট। পরে ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে। নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা বেশ জোরদার করা হয়েছে।

মনোয়ার হোসেন ডিপজল   বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন