ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

পাত্র চাই

আসিফ আলম
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার, ১০:০০ পিএম
পাত্র চাই

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে তাদের ভক্তদের আগ্রহের কমতি নেই। কর্ম জীবন থেকে শুরু করে তারকাদের ব্যক্তিজীবন সব কিছু নিয়েই যেন  ভক্তদের আগ্রহ বরাবরই বেশী। আর প্রেম-বিয়ে-সংসার হলে তো কথায় নেই। তাকারা অনেকেই তাদের এই বিষয়গুলো গোপন রাখতে যায়। আবার অন্যদিকে কেউ কেউ প্রকাশ্যেই আনা সব। আবার অনেকে জানিয়েও বিয়ের পিঁড়িতে বসেন। তবে এ ক্ষেত্রে বেশির ভাগ সময় সেটি হয় দ্বিতীয় বিয়ে। 

এদিকে আবার ভিন্নটিও দেখা যায়। বর্তমান সময়ের অনেক অভিনেত্রী আছেন যারা কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তাদের। প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও তা পাশ কাটিয়ে ফের কাজে মত্ত হন। এবার দেখে নেয়া যাক বর্তমান সময়ে কিছু অভিনেত্রীদের যারা এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। আবার যারা কিনা বিয়ের তাদের জন্য মনের মত পাত্র খুঁজছেন।

মেহজাবিন চৌধুরী

বর্তমান সময়ের দর্শক প্রিয়  মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।   ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। এরপর থেকে নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন। প্রতিনিয়ত নিজকে ভেঙ্গে নতুন নতুন চরিত্রে দর্শকদের সামনে নিজেকে হাজির করছেন। বর্তমান সময় ছোট পর্দায় এই অভিনেত্রীর বিকল্প নেই বললেই চলে। 

এদিকে মেহজাবিনকে নিয়ে বিভিন্ন সময়েই উঠেছে প্রেমের গুঞ্জন, আবার কখনো বিয়ের গুঞ্জন। তবে সব কিছুই মিথ্যা বলে সাফ জানিয়ে দিয়ে ছিলেন এই অভিনেত্রী। বিয়ে নিয়ে তিনি বলেন, চার-পাঁচ বছরের আগে মনে হয় না এমন খবর দিতে পারবো। তবে বিয়ে সবাইকে জানিয়েই করবো।

মৌসুমী হামিদ

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। ২০১০-এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ রানার্স আপ হওয়ার পর থেকে তার মিডিয়াতে কাজ শুরু হয়। তবে চলচ্চিত্রে  পা রাখেন ২০১৩ সালে। চরিত্র নিয়ে কোনো ছাড় দেননি এই অভিনেত্রী। পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, থ্রিলার—সব চরিত্রেই সমানতালে অভিনয় করে গেছেন। 

এই অভিনেত্রী যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ দিচ্ছে বলে জানান এই তারকা। কিন্তু সমস্যা তৈরি করেছে তাঁর উচ্চতা নিয়ে। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছে না। 

মৌসুমী হামিদ বলেন, ‘লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’

তানজিন তিশা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গানের ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। বিজ্ঞাপনচিত্র আর নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই তারকা। মাঝে কণ্ঠশিল্পী হাবিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।  তবে হাবিব বর্তমানে বিয়ে করে সংসার করছেন অন্য একজনকে। 

বিয়ের প্রসঙ্গে তিশা বলেন, ‘আমি এটি নিয়ে কোনো কথাই বলব না। মানুষের কাজই তো কথা বলা, তাই তারা নানাভাবে আমার বিয়ের গুজব ছড়াচ্ছে। এটি নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে আমি যদি বিয়ে করি, তাহলে ধুমধাম করেই বিয়ে করব।’

সাফা কবির

বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রীদের মধ্যে অন্যতম সাফা কবির। ‘অ্যাট এইটিন অলটাইম দৌড়ের ওপর’ নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর একের পর এক নাটকে অভিনয় করে সাড়া জাগিয়েছেন এ অভিনেত্রী।  তার ‘১৯৯০ লাভ স্টোরি’, ‘তুমি আরেকটি দিন থাকো’ ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

প্রেম-বিয়ে নিয়ে কোনো ভাবনা আছে?- এমন প্রশ্নে সাফা বলেন, ‘আমার প্রেম করার মতো কোনো সঙ্গী নেই।  আমি এখনও একাই আছি।  প্রেম করছি না। আসলে প্রেম, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। ভাগ্যে যেটা লেখা আছে, সেটাই হবে। আমার বিয়ে, প্রেম করেও হতে পারে আবার পরিবার থেকেও ছেলে পছন্দ করতে পারেন। বিয়ে নিয়ে আমি দুটাতেই বিশ্বাসী।’

তাসনিয়া ফারিণ

এই সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকমহলে সাড়া ফেলেছেন। টিভি খুললেই দেখা মেলে এই অভিনেত্রীকে। নতুন নাটকের বেলায় নির্মাতারা আগে ফারিণকে নিয়েই ভাবেন। গত রোজার ঈদে করোনার কারণে কম কাজ করলেও কোরবানির ঈদে ২১টি নাটকে অভিনয় করেছেন তিনি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি ভিন্ন প্ল্যাটফর্মেও তার চাহিদা বাড়ছে। ওটিটি প্ল্যাটফর্মেও দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত `লেডিস অ্যান্ড জেন্টেলম্যান` ওয়েব সিরিজে ফারিণের অভিনয় দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে। এটি ছিল ওটিটির জন্য তার প্রথম কাজ। 

আলোচিত এই অভিনেত্রী কোন ভক্তকে বিয়ে করতে আপত্তি নেই জানিয়ে বলেন, ‘আমার কোনো ভক্ত যদি সাধারণ সহজ–সরল ও সৎ হয়, তাহলে তো সমস্যা নেই। আমার পরিবার যদি এমন ছেলে পছন্দ করে, তাহলে ভক্তকে বিয়ে করতেও আমার কোনো আপত্তি নেই। আমার কথা, যে আমাকে আমার জন্য ভালোবাসবে, আমার মতো করে একসেপ্ট করবে; আর যাকে আমি একসেপ্ট করতে পারব, সে রকম হলে ভক্ত নয়, যে কাউকেই বিয়ে করতে পারি । তবে এখন অভিনয় ছাড়া অন্য কিছু ভাবছি না।’

নাদিয়া নদী

ছোট পর্দার মডেল ও অভিনেত্রী নাদিয়া নদী। এখন ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি নাটক, স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র এবং বিজ্ঞাপন চিত্রের কাজ নিয়ে। এগুলোর মধ্যে কয়েকটা প্রচার হচ্ছে। কোনটা প্রচারের অপেক্ষায় রয়েছে। 

বেশ কিছুদিন আগে বিয়ের  জন্য নিজেকে প্রস্তুত মনে হচ্ছে বলে জানিয়ে ছিলেন নাদিয়া।  তবে এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।  নাদিয়া বলেন, ‘পরিবার থেকে ছেলে খোঁজা হচ্ছে। মনের মতো ছেলে পেয়ে গেলে এ বছরই বিয়ে করতে পারি। নতুবা দুই বছর পর করতে পারি। জন্ম-মৃত্যু-বিয়ে তো সৃষ্টিকর্তার ওপর নির্ভর করে।’

আরও পড়ুন