ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

জেমস বন্ড চরিত্রে আর দেখা যাবে না ড্যানিয়েলকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২১ রবিবার, ০৯:০০ পিএম
জেমস বন্ড চরিত্রে আর দেখা যাবে না ড্যানিয়েলকে

জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। ‘জেমস বন্ড’ সিরিজের পাঁচটি সিনেমায় অভিনয় করেছেন। ‘নো টাইম টু ডাই’ সিনেমার পর আর এই চরিত্রে দেখা যাবে না তাকে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘নো টাইম টু ডাই’ সিনেমার শুটিং সেটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গেছে, সিনেমার শুটিংয়ের শেষ দিনে ভিডিওটি ধারণ করা হয়েছে। এতে সেটে সবার উদ্দেশ্যে ড্যানিয়েল ক্রেগকে আবেগঘন বক্তৃতা দিতে দেখা গেছে।

এই অভিনেতা বলেন, ‘এই পাঁচটি সিনেমায় আমার সঙ্গে অনেকেই কাজ করেছেন। আমি জানি, এই সিনেমাগুলো নিয়ে আমার চিন্তাভাবনা সম্পর্কে অনেক কিছুই আলোচনা হয়েছে। যাইহোক, আমি এই সিনেমাগুলোর প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি, বিশেষ করে এই সিনেমাটি। কারণ প্রতিদিন ঘুম থেকে উঠে আপনাদের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে। এটি আমার পাওয়া জীবনের অন্যতম সম্মান।’

২০০৬ সাল থেকে ‘জেমস বন্ড’ সিরিজের সিনেমায় বন্ড চরিত্রে অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেগ। এই ফ্র্যাঞ্চাইজিতে তার প্রথম সিনেমা ‘ক্যাসিনো রয়্যাল’। এরপর ‘কোয়ান্টাম অব সোলেস’, ‘স্কাইফল’, ‘স্পেকটার’ এবং সর্বশেষ ‘নো টাইম টু ডাই’ সিনেমায় অভিনয় করছেন জেমস বন্ড সিরিজের অন্যতম সফল এই অভিনেতা।

‘নো টাইম টু ডাই’ সিনেমায় দেখা যাবে, ড্যানিয়েল ক্রেগ একজন অবসরপ্রাপ্ত এজেন্ট। তার স্থানে নাশানা লিঞ্চ নতুন জেমস বন্ড হিসেবে যোগ দিয়েছেন। তবে আবারো জেমস বন্ড হয়ে ফেরেন ড্যানিয়েল। অপহরণ হওয়া এক বিজ্ঞানীকে উদ্ধারের মিশনে নামেন। কিন্তু তার এই মিশনে বাধা হয়ে দাঁড়িয়েছেন রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক অস্ত্র।

এই সিনেমায় এজেন্ট কিউ হিসেবে দেখে যাবে বেন উইশকে। অন্যদিকে লেয়া সেদু অভিনয় করেছেন ড. ম্যাডেলিন সোয়ান ও অ্যানা ডি আর্মাসের ভূমিকায়। এছাড়াও আছেন রালফ ফীনস, নওমী হ্যারিস প্রমুখ।

‘জেমস বন্ড’ সিরিজের এবারের সিনেমাটি পরিচালনা করেছেন ‘বিস্ট অব নো ন্যাশন’খ্যাত পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা। কয়েক দফা তারিখ পরিবর্তনের পর আগামী ৮ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রে সিনেমাটি মুক্তি পাবে।

বিষয়: জেমসবন্ড