ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

টিজার প্রকাশ, আসছে ‘এক্সট্র্যাকশন টু’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার, ০৫:৫৮ পিএম
টিজার প্রকাশ, আসছে ‘এক্সট্র্যাকশন টু’

শিগগির আসছে ক্রিস হেমসওয়ার্থের ‘এক্সট্র্যাকশন টু’। নেটফ্লিক্স সম্প্রতি একটি টিজার প্রকাশ করেছে যেখানে পরবর্তী ছবিতে কী ঘটতে যাচ্ছে তার কিছু অংশবিশেষ দেখানো হয়েছে।

এর আগে ‘এক্সট্র্যাকশন টু’ আসার খবরটি ক্রিস হেমসওয়ার্থ নিশ্চিত করলেও নেটফ্লিক্সের তরফ থেকে কিছু বলা হয়নি। এবার টাইলর রেকের কী হতে যাচ্ছে তার একটি টিজার প্রকাশ করেছে নেটফ্লিক্স। প্রথম পর্বের শেষের থেকে শুরু করা হবে দ্বিতীয় পর্বের কাহিনী।

‘এক্সট্র্যাকশন’-এর শেষে গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশের একটি বুড়িগঙ্গা ব্রিজ থেকে পানিতে পড়ে যেতে দেখা যায় টাইলরকে। দৃশ্যটি নতুন টিজারেও আছে। এরপরেই অভির কণ্ঠে শোনা যায় ‘আপনি নদীতে পড়ে গেছেন বলে ডুবে যাননি, আপনি ডুবে আছেন বলে ডুবে গেছেন’। তারপর টাইলরের জ্ঞান ফিরে এবং তিনি সাঁতরে ওঠেন।

জানা গেছে, ‘এক্সট্র্যাকশন’ এর তুলনায় এর সিকুয়ালে আরও অনেক বেশি স্ট্যান্ট ও অ্যাকশন থাকবে। যা ছবিটির প্রতি দর্শকদের আকর্ষণ আরো বাড়িয়ে তুলবে।

‘এক্সট্র্যাকশন’ ছবিটির কাহিনী মূলত বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছিল। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় একজন মার্সেনারি ক্রিস হেমসওয়ার্থকে। ছবিতে যাকে ‘টাইলর রেক’ চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর চলে একের পর এক অভিযান।

ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন হলিউডের ডেভিড হারবার, ড্রেক লুকের মতো তারকারা। এছাড়া বলিউড থেকে দেখা গিয়েছিল পঙ্কজ ত্রিপাঠি ও রনদীপ হুদার মতো অভিনেতাদের।