ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রাত ১২টায় আঁচলের বাসায় হাজির তার হবু বর 

নিজেস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার, ০৭:২৫ পিএম
রাত ১২টায় আঁচলের বাসায় হাজির তার হবু বর 

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনেও কাজ করছেন এই চিত্রনায়িকা। ২০১১ সালে ‘বেইলি রোড’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ওই বছরই মুক্তি পায় তার ‘ভুল’ শিরোনামের আরেকটি ছবি। পরপর বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে আলোচনায় উঠে আসেন এই নায়িকা।

আজ এই নায়িকার জন্মদিন। বাংলা ইনসাইডারের  পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা। এদিন বন্ধু, ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও পরিচিতজনদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তার সাথে ছবি পোস্ট করে জানাচ্ছেন শুভেচ্ছা। 

এদিকে, কিছুদিন আগে আঁচল জানিয়েছেন তিনি প্রেম করছেন। তার প্রেমিকের নাম সৈয়দ অমি। যিনি একজন সংগীতশিল্পী। সব ঠিক থাকলে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

জন্মদিনে আঁচলকে তার হবু বর নিজের লিখা্ট একটা মিষ্টি ভালোবাসার গান উপহার দিয়েছেন বলে জানা গেছে। 

জানা  গেছে , রাত ১২টা ১ মিনিট বাজতেই এদিন আঁচলের বনশ্রীর বাসায় গিয়ে হাজির হন অমি। এরপর জন্মদিনের বিশেষ উপহার হিসেবে স্পিকারে গানটি বাজিয়ে আঁচলকে শোনান। গানটির শিরোনাম ‘প্রেমের প্রাসাদ’। আগের দিনই আঁচলকে ভেবে গানটির মুখ লিখেছেন এবং সুর করেছেন তিনি। এরপর বাকি কথা দেন মাসুদ আহমেদ। সংগীতায়োজনে রিয়েল আশিক।

উল্লেখ্য, গত বছর সৈয়দ অমির ‘ও জান রে’ শিরোনামে গানের ভিডিওতে মডেল হন আঁচল। সেখান থেকেই দুজনের ভালোলাগা ও ভালোবাসার শুরু। অমির পরিবারও আঁচলকে খুব পছন্দ করে। আগামী বছরই তারা বিয়ে করবেন বলে জানিয়েছেন অমি।