ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে মুক্তি পাচ্ছে বিপাশার ‘আঘাত’

নিজেস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার, ১০:৩০ পিএম
ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে মুক্তি পাচ্ছে বিপাশার ‘আঘাত’

লাক্স তারকা বিপাশা কবির অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘আঘাত’। অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি নির্মাতা জায়েদ রিজওয়ান নির্মাণ করেছেন ওয়েব সিরিজটি। গল্পটি অস্ট্রেলিয়ানির্ভর হওয়ায় সিরিজটির পুরো শুটিং অস্ট্রেলিয়াতেই ধারণ করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ভারতীয় এটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে প্রচার শুরু হবে `আঘাত` বলে জানিয়েছেন বিপাশা কবির। 

ওয়াচোতে মুক্তির ৫ মাস পর  জি ফাইভেও দেখা যাবে বলে জানান এই অভিনেত্রী । জাণা গেছে,  ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। সাধারণত ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেওয়া হয়। 

‘আঘাত’ মূলত পাঁচ পর্বের একটি অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ। গল্পটা টেররিজম নিয়ে। বিশ্বের বিভিন্ন জায়গায় স্লিপার সেল (জঙ্গিদের গুপ্ত দল) তৈরি করে জঙ্গি সংগঠনগুলো। গল্পে দেখা যাবে কিছু অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশি ও ভারতীয়রা স্লিপার সেলে যুক্ত হয়েছে। এই সেলটাকে খুঁজে বের করতে বাংলাদেশিই একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়। প্রথম অভিযানে একজন নারীকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। তার সূত্রে পাওয়া যায় জঙ্গিদের গোপন নকশা।

সিরিজটিতে অভিনয় করেছেন বাংলাদেশ ও ভারতের একঝাঁক অভিনয়শিল্পী। এর মধ্যে রয়েছেন ইরফান সাজ্জাদ, দীপালি আক্তার তানিয়া ও অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি রুপন্তী। কলকাতা থেকে ছিলেন রণজয় বিষ্ণু।

এদিকে করোনার কারণে দীর্ঘদিন শুটিং থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা বিপাশা কবির। সবকিছু আবারও স্বাভাবিক হওয়ায় এবার কাজে ফিরছেন তিনি। জানালেন, কালাম কায়সারের পরিচালনায় ‘যার নয়নে যারে লাগে ভালো’ সিনেমার শুটিং-এ অংশগ্রহণের মধ্য দিয়ে কাজে ফিরতে যাচ্ছেন তিনি। ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ছবিটির কাজ।