ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১ সোমবার, ০১:২৬ পিএম
শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা

কিছুদিন আগেই রচনা ব্যানার্জি বলেছিলেন খুব দ্রুত ভক্তদের সামনে নতুন এক চমক আনতে যাচ্ছেন। তার কথায় ভক্তরা আশা বেঁধেছিল হয়ত সামনেই চলচ্চিত্র বিষয়ক কোনো চমক আসতে যাচ্ছে। কথা দিয়ে কথা রাখলেও রচনা ব্যানার্জির চমকে ক্ষুব্ধ হয়েছেন তার ভক্তদের একাংশ। 

অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন। `রচনা’স ক্রিয়েশন তার বুটিকের নাম। সম্প্রতি নিজের বুটিকের সম্ভার দেখাতে একটি লাইভ করেছিলেন তিনি। প্রথম লাইভেই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার। সেলেব্রিটির কাছ জিনিস কেনার মজা উপভোগও করছিলেন কয়েকজন।

কিন্তু এই দেখেই রীতিমতো রেগে ফুঁসে উঠলেন ছোট ব্যবসায়ী থেকে ছোট ছোট বুটিকের মালিকেরা। তাদের সকলের দাবি, অভিনেত্রীর চড়া দামে শাড়ি বিক্রি। সেই শাড়ি কমদামে বিক্রি করলেও অনেকেই ভরসা করে কেনেন না। তিনি তারকা হয়েও কেন এই পথে আসবেন! তারকারাও যদি এই পথে এসে ব্যবসা শুরু করেন, তাহলে তারা কীভাবে ব্যবসা করে সংসার চালাবেন?

যদিও এতকিছুর পরেও অভিনেত্রী নিজের তরফ থেকে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার সমর্থনে এগিয়ে এসেছেন আরও বহু মানুষ। তাদের যুক্তি, তারকা হয়েও ব্যবসা করা যাবে না এমনটা কোথাও লেখা নেই। সর্বোপরি, করোনার প্রভাব সকলের উপরেই পড়েছে। এর আগে লোপামুদ্রা মিত্র, সুদীপা চ্যাটার্জিরাও শাড়ির বুটিক খুলেছেন। দাম যাই হোক, আর পাঁচজনের তাদের বুটিকও রমরমিয়ে চলছে।