ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বংশের সদস্যদের পরিচয় করিয়ে দিলেন কুদ্দুস বয়াতি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১ বুধবার, ০৫:৫৮ পিএম
বংশের সদস্যদের পরিচয় করিয়ে দিলেন কুদ্দুস বয়াতি

কুদ্দুস বয়াতি সম্প্রতি নেত্রকোনার কেন্দুয়ায় গিয়েছিলেন। সেখানে তার একজন আত্মীয়ের বিয়েতে উপস্থিত হন তিনি। কুদ্দুস বয়াতি একাই নন, পুরো পরিবার নিয়ে গিয়েছিলেন সঙ্গে। দাওয়াতে, একে একে পরিবারের সবাইকে পরিচয় করিয়ে দেন বয়াতি। পরিবারের বাইরে বংশের অনেকেই ছিলেন। 

নিজের ভাতিজা, ভাতিজি, ভাগ্নে, দাদা- সবাইকে এক এক করে পরিচয় করিয়ে দেন কুদ্দুস বয়াতি। নিজের বড় ছেলেকে দেখিয়ে বলেন, এটা আমার বড় ছেলে, ওর নাম ইলিয়াস। পরে ইলিয়াসের স্ত্রীকেও পরিচয় করিয়ে দেন বয়াতি। বলেন, `এটা আমার মা।` ইলিয়াসের স্ত্রীর নাম সুমাইয়া। 

কুদ্দুস বয়াতির পারিবারিক সূত্রে জানা যায়, সুমাইয়ার সঙ্গে ইলিয়াস কুদ্দুসের দীর্ঘদিন ধরে পরিচয় ছিল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়ে যায়। কিছুদিন আগে পারিবারিকভাবেই ইলিয়াস কুদ্দুস ও সুমাইয়া আক্তারের বিয়ে অনুষ্ঠিত হয়। 

কুদ্দুস বয়াতি নিয়মিত ভিডিও তৈরি করেন। সেই ভিডিওতে উঠে আসে তার নিজের গ্রামের কথা, নিজের কথা, পরিবারের কথা। তেমনই একটি ভিডিও ছিল পরিবার বা বংশপরিচয়ের ভিডিওটি। 

কুদ্দুস বয়াতি ভিডিওতে দাদা হিসেবে একজনকে পরিচয় করিয়ে দেন। যার বয়স ১২০ বছর বলে উল্লেখ করেন বয়াতি।  বলেন, `এইটা আমার দাদা, এই যে পাশের বাসায় থাকে। তার বয়স হইছে ১২০ বছর। তিনি হেঁটে কেন্দুয়া বাজার যান, হেঁটে আসেন।` 

উল্লেখ্য, কুদ্দুস বয়াতির ৭ সন্তান। চার ছেলে তিন মেয়ে। ছেলেদের মধ্যে ইলিয়াস কুদ্দুস বড়।  ইলিয়াস পড়াশোনা শেষ করে কল্যাণপুরে বাবার নামে গড়ে তোলা `কুদ্দুস বয়াতি ফাউন্ডেশন` দেখাশোনা করছেন। এ ছাড়া মিডিয়ার সঙ্গেও তিনি যুক্ত।