কালার ইনসাইড

‘বলি’র অপেক্ষায় তারা (ভিডিও)

প্রকাশ: ১২:০০ এএম, ২৫ নভেম্বর, ২০২১


Thumbnail

আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদীর’র পর অভিনেতা চঞ্চল চৌধুরী ও সোহেল মণ্ডল অভিনীত ‘বলি’ নামে আরেকটি ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে হইচইয়ে। শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় নির্মিত সিরিজটি ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বলে জানানো হয়েছে। ইতোমধ্যে নির্মিত সিরিজটির প্রকাশিত ট্রেলারটি বেশ আলোচনায় এসেছে। 

সিরিজটির কাহিনী লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তাহসিন রহমান এবং সঙ্গীত নির্দেশনায় ছিলেন ইমন চৌধুরী।

সিরিজটির টিজারে সালাউদ্দীন লাভলু, সোহানা সাবা, জিয়াউল হক পলাশের উপস্থিতি স্বল্প ছিল। এবার ট্রেইলারে তাদের উপস্থিতি আলাদাভাবে দর্শকের নজর কেড়েছে। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে আছেন চঞ্চল চৌধুরী। অপর মুখ্য ভূমিকায় আছেন ‘তাকদীর’খ্যাত অভিনেতা সোহেল মণ্ডল।

চঞ্চল চৌধুরী ও সোহেল মন্ডল ছাড়াও এতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান। 

 



মন্তব্য করুন


কালার ইনসাইড

ভালোবাসা দিবসে আসছে ফাহিম-ফারিনের ‘ভালোবাসা দিও’

প্রকাশ: ০৬:১১ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

বর্তমান সময়ের গায়কদের মধ্যে বেশ পরিচিত নাম ফাহিম ইসলাম। ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন তিনি। এছাড়া গত ৮ বছরে প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। 

সম্প্রতি টাঙ্গাইলে গানচিত্রটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। রাশেদ মজুমদারের নির্দেশনায় ভিডিওতে ফাহিমের সঙ্গে মডেল হয়েছেন ফারিন খান। এবারই প্রথম ফাহিমের সঙ্গে জুটি বাঁধলেন 

গানটি প্রসঙ্গে ফাহিম বলেন, ‘প্রায় এক বছর পর নতুন গান নিয়ে আসছি। এটি সম্পূর্ণ ভালোবাসার গান। আর তাই ভিডিওটিও সাজানো হয়েছে সেভাবে। দুজন প্রেমিক-প্রেমিকার রোমান্টিক সব মুহূর্তের দৃশ্য দেখানো হয়েছে এতে। আমার সঙ্গে ফারিনের রসায়নটাও দারুণ জমেছে। আশাকরি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’ 

তিনি আরও জানান, আসছে ভালোবাসা দিবসে প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিক থেকে ‘ভালোবাসা নিও’ প্রকাশ করা হবে।

ফারিন খান   চলচ্চিত্র   নায়িকা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না তাঁরা

প্রকাশ: ০৫:৫১ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ জানুয়ারি। নির্বাচনের জন্য ইতোমধ্যে দুটি প্যানেলও চূড়ান্ত হয়েছে। একটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ। আর অন্যটিতে রয়েছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

এদিকে নির্বাচন ঘিরে সকাল-দুপুর-বিকেল কিংবা সন্ধ্যায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে বিএফডিসিতে। যদিও এ নির্বাচনে ফারুক, সোহেল রানা, শাকিব খান, সিয়াম আহমেদ, পূজা চেরি ও জিয়াউল রোশানকে স্পর্শ করেনি এই উৎসবের আমেজ।

বিএফডিসির নির্বাচনের এই আয়োজনে নেই সোহেল রানা। শারীরিক নানা অসুস্থতায় বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও এখনো পুরোপুরি সুস্থ হননি তিনি। এ কারণে আগামী ২৮ জানুয়ারি ভোট দেয়া হবে না তার।

এদিকে অভিনেতা ফারুক এখনো হাসপাতাল থেকে বাড়ি ফিরেননি। এক বছরেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন তিনি। তাই এই জীবন্ত কিংবদন্তী তারকার ভোট দেয়া হবে না।

শাকিব খানও এবার ভোট দেবেন না। বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন এই নায়ক।

এদিকে বর্তমানে  অস্ট্রেলিয়াতে  অবস্থান করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সম্প্রতি সুস্থ হয়েছেন। তবে এই পরিস্থিতে দেশে ফিরছেন না এই নায়িকা। 

এদিকে দেশে থাকার পরও ভোট দেয়া হবে না সময়ের ব্যস্ততম অভিনেতা সিয়াম আহমেদের। কারণ তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটার নন। এ পর্যন্ত তার পাঁচটি সিনেমা মুক্তি পেলেও এখনো ভোটার হতে পারেননি তিনি। কেননা এখনো শিল্পী সমিতিতে সদস্যের হওয়ার জন্য আবেদক করেননি তিনি। 

এছাড়া অভিনেত্রী পূজা চেরির ক্ষেত্রেও একই ঘটনা। এ পর্যন্ত তার চারটি সিনেমা মুক্তি পেয়েছে। তবুও পাননি ভোটাধিকার। আর তার মতোই জিয়াউল রোশান এবারও ভোট দিতে পারবেন না। ২০১৭ সালে ১৫তম নির্বাচনে ভোট দিতে পারলেও ২০১৯ এর নির্বাচনে সেই অধিকারও হারান এই অভিনেতা।

শিল্পী সমিতির এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৪৫০।

সোহেল রানা   ফারুক   শাকিব খান   শাবনূর   সিয়াম   পূজা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আমার বিতর্ক নিয়ে ব্যবসা করা হয়েছে: নুসরাত

প্রকাশ: ০৫:০৭ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

বিগত কয়েকমাস ধরে তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়েই বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। বিয়ে, বিচ্ছেদ, প্রেম, সন্তান তাকে ঘিরে রয়েছে কৌতুহলের মায়াজাল। অবশেষে তার ব্যক্তিগত জীবন, তার জীবন দর্শন, তার পরিবার, তার সন্তান ও সন্তানের বাবা যশ দাশগুপ্তর সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা নুসরত জাহান।

মুক্তির অপেক্ষায় নুসরতের ছবি 'স্বস্তিক সংকেত'। সেই ছবির দুই চরিত্র প্রিয়ম ও রুদ্রানী। বাংলা ছবিতে রুদ্রানীর মতো চরিত্রে পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে নুসরতের। তাহলে বাস্তবজীবনে তাঁর আর যশের রসায়নও একইরকম ব্যালেন্সিং? এই প্রশ্নের জবাবে নুসরতের জবাব, 'আমার এটা আলাদা করে বলতে অদ্ভুতই লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, আমরা ভালো আছি'।

ইচ্ছাকৃতভাবেই কী কাউকে কিছু না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন নুসরত? এই প্রশ্নের জবাবে নুসরত বলেন, 'প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বত্ত্বা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রযোজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। আমি বলব কি বলব না, এটা আমার বাকস্বাধীনতা। সেখানে মানুষের প্রচুর বক্তব্য। আমি বিতর্ক করিনি। মানুষ আমাকে বিতর্কে জড়িয়েছে।'

তিনি আরও বললেন, অনেক ছোটবেলা থেকেই আমাকে বিতর্কিত ট্যাগ দিয়ে দেওয়া হয়েছে। বারবার এটা নিয়ে ব্যবসাও হয়েছে। আমার বিতর্ক নিয়ে ব্যবসা করা হয়েছে। আমি মানছি যেকোনও জিনিস বিক্রি করতে হতে হলে তাতে মশলা প্রয়োজন। আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও  গিয়ে যখন সেটা ভীষণ ব্যক্তিগত হয়ে যায় তখন থামতে হয়।

নুসরাত   কলকাতা   নায়িকা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিয়ের পর পুরুষ রূপে হাজির মিম!

প্রকাশ: ০৩:১৬ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা বিদ্যা সিনহা মিম। চলতি মাসেই সাত পাঁকে বাঁধা পড়েছেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই শুটিং ফ্লোরে ফিরেছেন নায়িকা। রনি ভৌমিকের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে তিন চরিত্রে দেখা যাবে তাকে।

গতকাল একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন বিদ্যা সিনহা মিম। রনি ভৌমিকের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রটিতে তিন চরিত্রে দেখা যাবে তাকে। মিম জানান, একই সঙ্গে তিনি স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছেন।

মিম বলেন, ‘এর আগে নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু কখনোই একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করিনি। মজার বিষয় হলো, এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছি। দারুণ একটা অভিজ্ঞতা হলো।’

সম্প্রতি বিজ্ঞাপনচিত্রটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরীক্ষার ফল হাতে পাননি বলে সেদিন শুটিং হয়নি। অবশেষে গতকাল (১৮ জানুয়ারি) তিনি নেগেটিভ ফল হাতে পেয়েছেন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। আমি বরাবরই বলে এসেছি, করোনা হয়নি। এবার তাঁদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই (৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি বেশ ভালোই কেটেছে সবার। কিন্তু পরে সেই আনন্দ রূপ নেয় করোনা আতঙ্কে। কারণ মিমের স্বামী সনির করোনা পজিটিভ!

মিম   বিয়ে   ছবি   ভাইরাল  


মন্তব্য করুন


কালার ইনসাইড

পর্নোকাণ্ডে পুনমকে গ্রেপ্তার না করার নির্দেশ

প্রকাশ: ০১:৩০ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। খোলামেলা ভিডিও ও ছবি পোস্ট করে প্রায়ই আলোচনায় আসেন। তবে পর্নোকাণ্ডে পুনমকে গ্রেপ্তার না করার নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভারতের সুপ্রীম কোর্ট এই রায় দিয়েছেন। এই অভিনেত্রীকে নোটিশ পাঠানো যাবে কিন্তু তার ওপর কোনো জবরদস্তিমূলক আচরণ করা যাবে না। জাস্টিস বিনীত সরন এবং বিভি নাগারত্নের বেঞ্চ পুনম পাণ্ডের আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে পর্নোকাণ্ডে পুনমের নাম জড়ালে তিনি বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। তবে গত ২৫ নভেম্বর সেই আবেদন খারিজ করেন আদালত। পরে সুপ্রীম কোর্টের দ্বারস্থ হন এই অভিনেত্রী।

পুনম পাণ্ডের আইনজীবী সন্দীপ বাজাজ দাবি করেছেন, অক্টোবরে পুনমের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। এরপর থেকে এই অভিনেত্রী তদন্তে সব রকম সাহায্য করেছেন। তাকে গ্রেপ্তারের কোনো যুক্তি নেই।

পর্নোকাণ্ড   পুনম  


মন্তব্য করুন


বিজ্ঞাপন