ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

এলজি’র ফ্যান মোশাররফ করিম!

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৯ বুধবার, ১১:৩২ এএম
এলজি’র ফ্যান মোশাররফ করিম!

পর্দার মানুষগুলো বাস্তবে কীভাবে জীবন কাটায় তা নিয়ে আমাদের উৎসাহের কোনো কমতি নেই। তারা কীভাবে চলে, কোথায় যায়, কি করে, জীবনযাত্রায় কি ব্যবহার করে- তাতেই আমাদের মূল আগ্রহ। দেশের বর্তমান জনপ্রিয় টিভি তারকা মোশাররফ করিম, তার ভক্ত নয় এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। পর্দার বাইরে তিনি কেমন, সেটা তো আমাদের অনেকেরই অজানা।

মোশাররফ করিম অসম্ভব ব্যস্ত অভিনেতা, পাশাপাশি স্ত্রী রোবেনা রেজা জুঁইও এখন অভিনয়ে মোটামুটি নিয়মিত। তিনি নিজের সম্পর্কে নিজেই বলেন তিনি নাকি খুব একটা সাংসারিক নন, কাজের কারণে সংসারে সময় দেওয়ার ফুসরতও তার খুব কম। তবুও সংসার চলে যাচ্ছে নির্বিঘ্নে, সুন্দরভাবে।

সবচেয়ে অবাক করা বিষয় হলো, মোশাররফ করিম এবং জুঁইয়ের বাসার প্রতিটি ইলেকট্রনিক পণ্যই জনপ্রিয় ব্র্যান্ড ‘এলজি’র। এই একটি ব্র্যান্ডের প্রতিই এত ভালোবাসা বা আকর্ষণ কেন? এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, তারা প্রথমে এতোকিছু বুঝে এই পণ্য কেনেননি। তারা যাচাই-বাছাই করে খুব যে গুণাগুণসম্পন্ন কোনো পণ্য ভেবে ওটা কিনেছিলেন, তাও নয়। সংসারে সবার প্রথমে কেনা হয় এলজি’র ফ্রিজ, সংসারে সেটিই ছিল প্রথম কোনো ইলেকট্রনিক পণ্য। সেটা এখনো দিব্যি বহাল তবিয়তে ভালো রয়েছে। ঠাণ্ডা করার কাজটি ফ্রিজ বেশ ভালোভাবেই করছে। সেটার সার্ভিস ভালো দেখেই থেকেই তো ভালো ইলেকট্রনিক পণ্য হিসেবে একটা আস্থা চলে আসে এলজি’র প্রতি। বাসায় একের পর এক আসতে থাকে এলজি’র টেলিভিশন, ওয়াশিং মেশিন, এসি। ইলেকট্রিক বিলও অন্য পণ্যের তুলনায় অনেক কম আসছে। তাই নিঃসন্দেহে এলজি’র পণ্য মোশাররফ-জুঁই জুটির কাছে সেরা।

তাই এককথায় এটাও বলা যায়, ‘সারা বাংলাদেশ মোশাররফ করিমের ফ্যান, আর স্বয়ং মোশাররফ করিম এলজি’র ফ্যান।’

 

বাংলা ইনসাইডার/এসএইচ