ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

স্মার্টফোনে ঈদের ছাড়-অফার

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০১৯ রবিবার, ০১:১৬ পিএম
স্মার্টফোনে ঈদের ছাড়-অফার

প্রযুক্তিতে আমাদের দেশ এগোচ্ছে তরতর করে। বিশেষ করে আমাদের অন্য প্রযুক্তিগুলোর তুলনায় স্মার্টফোনের চাহিদা আর জনপ্রিয়তা বরাবরই বেশি। ঈদ আর রোজার উৎসবকে সামনে রেখে প্রতিবারের মতো এবারেও স্মার্টফোন আর ট্যাবে ছাড়, অফার চলছে। কোন ফোনে কোন অফার চলছে তা নিয়ে থাকছে আজকের আয়োজন-

স্যামসাং

ঈদকে সামনে রেখে ‘আ গ্র্যান্ড ইনভাইট’ শীর্ষক প্রচারণা চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। পুরো মাসজুড়ে সারাদেশে স্যামসাংপ্রেমীদের জন্য বিভিন্ন সুবিধা তো রয়েছেই। গ্যালাক্সি এস টেন সিরিজের ফোন কিনলে ১০ হাজার টাকা ক্যাশব্যাক কিংবা ফ্রি গ্যালাক্সি বাডজ পাওয়ার সুবিধা পাওয়া যাচ্ছে।

এছাড়াও গ্যালাক্সি নোট নাইন ও গ্যালাক্সি এস নাইন কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ২০ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ রয়েছে। বিকাশ গ্রাহকেরা স্যামসাংয়ের যেকোনো যন্ত্র কিনে সর্বোচ্চ ৫ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। আগ্রহী ক্রেতারা গ্যালাক্সি এ থার্টি ২২ হাজার ৯৯০ টাকার পরিবর্তে মাত্র ২০ হাজার ৯৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ফিফটি ২৬ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ২৪ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন। এক্সচেঞ্জের মাধ্যমে গ্যালাক্সি এ ফিফটি কেনার ক্ষেত্রে ক্রেতারা তিন হাজার টাকা বাড়তি ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। দ্বিতীয় বছরের ওয়ারেন্টি প্ল্যান কেনার ক্ষেত্রে নেভার মাইন্ড অফারে সর্বোচ্চ ১০০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

হুয়াওয়ে

হুয়াওয়ে নিয়ে সারাবিশ্বে তোলপাড় চললেও দেশে রোজা আর ঈদকে সামনে রেখে প্রতিষ্ঠানটি চালু করেছে রমজান মাসব্যাপী প্রচারণা ‘হুয়াওয়ের ছন্দে, ঈদ হোক আনন্দে’। গ্রাহক স্মার্টফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক। এছাড়া প্রতিদিন একটি করে আকর্ষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট। হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, উপহারসহ নানা সুবিধাও থাকছে। হুয়াওয়ের পি ৩০ প্রো ও পি ৩০ এর সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ে ইয়ার বাডস, পি ৩০ লাইট ও ওয়াই ম্যাক্সের সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ের হেডফোন এবং ওয়াই সেভেন প্রো ২০১৯ ও ওয়াই সিক্স প্রো ২০১৯–এর সঙ্গে পাওয়ার যাবে একটি দারুণ আকর্ষণীয় রঙিন ছাতা।

নোভা থ্রি আই ও ওয়াই নাইন ২০১৯ মডেলের স্মার্টফোন দুটি কিনলে যথাক্রমে ২ হাজার টাকা ও ১ হাজার ৫০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক পাওয়া যাবে। এ ছাড়া সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। ঈদ অফার চলবে ১০ জুন পর্যন্ত।

অপ্পো

অপো এফ১১ এবং অপো এ৭ সিরিজের যেকোনো হ্যান্ডসেট কিনেই ক্রেতারা জিতে নিতে পারেন আইসিসি বিশ্বকাপে ইংল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ অথবা নগদ এক লাখ টাকা পুরস্কার অথবা এক্সক্লুসিভ অপো এফ১১ প্রো মার্ভেল অ্যাভেঞ্জার্স সংস্করণের হ্যান্ডসেট এবং অন্যান্য উপহার। অফারটি আগামী ৬ জুন পর্যন্ত থাকছে।

শাওমি

দেশে তুমুল জনপ্রিয় শাওমি তার ভক্তদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। এই ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২ সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকেরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। শাওমি ভক্তরা মি এ২ (৪+৬৪ জিবি) কিনে ৩ হাজার টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন। রেডমি ৬এ (২+১৬ জিবি) গ্রাহকেরা পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায়। রেডমি গো কিনলে গ্রাহকেরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন।

সিম্ফনি

ঈদ উপলক্ষে সিম্ফনি আই১৫ মডেলের ফোন এক হাজার টাকা ছাড়ে ৫ হাজার ৬৯০ টাকা, ভি৭৫ ৭৫০ টাকা ছাড়ে ৪ হাজার ৭৯০ টাকা, ভি৯৮ ২০০ টাকা ছাড়ে ৪ হাজার ৫৪০ টাকা, ভি১৪২ ৩৫০ টাকা ছাড়ে ৫ হাজার ৪৯০ টাকা এবং হ্যালিও এস৫ তিন হাজার টাকা ছাড়ে ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

টেকনো

টেকনো পপ ওয়ানএস ১ হাজার টাকা ছাড়ে ৭ হাজার ৪৯০ টাকা এবং ক্যামন আই স্কাই২ এক হাজার ৭০০ টাকা ছাড়ে ৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

বাংলা ইনসাইডার/এসএইচ