ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

হোয়াটসঅ্যাপে যোগ হল নতুন মিউট অপশন 


প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার, ১২:৩৩ পিএম
হোয়াটসঅ্যাপে যোগ হল নতুন মিউট অপশন 

এবার হোয়াটসঅ্যাপে যুক্ত হল নতুন ফিচার। নোটিফিকেশনের জ্বালা থেকে মুক্তি দিল হোয়াটসঅ্যাপ। অপ্রয়োজনীয় গ্রুপ সারাজীবনের জন্য মিউট করে রাখা যাবে এই নতুন ফিচারের মাধ্যমে।  

তবে গ্রুপের প্রয়োজনীয়তা অনুসারে নোটিফিকেশন অন করেও রাখা যাবে। গতকাল নতুন ফিচারের কথা টুইট করে জানিয়েছে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ। মিউট অপশনের স্ক্রিনশট পোস্ট করে স‌ংস্থাটি লিখেছে, ‘এবার যে কোনো চ্যাট অনির্দিষ্ট সময়ের জন্য মিউট করা যাবে।’

চ্যাটিং অ্যাপের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, আগের ৮ ঘণ্টা, এক সপ্তাহের পাশাপাশি এবার চ্যাট মিউট করতে Mute Always অপশন আসতে চলেছে। ইতিমধ্যেই এই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই মিউট ফরএভার অপশন পেয়ে টুইটে কেউ জানিয়েছেন থ্যাঙ্ক ইউ ফরএভার। কেউ লিখেছেন বহুকাঙ্ক্ষিত ফিচার পেয়ে খুব খুশি। কেউ বা মজা করে বলেছেন, There is God।

সম্প্রতি ফেসবুকের পক্ষ থেকে জানা গেছে, আগামী দিনে ইন অ্যাপ পারচেজেস ও হোস্টিং সার্ভিস শুরু করতে চলেছে হোয়াটসঅ্যাপ মেসেজিং অ্যাপ। সেই সূত্রেই বেশ কয়েকটি পরিবর্তন আসবে হোয়াটসঅ্যাপে। কিছু আপডেটও করা হবে। যার পর থেকে এই অ্যাপে প্রোডাক্ট সেলও করা যাবে। Facebook Shop-এর মাধ্যমে নানা বিজনেস ফিচারও আসবে এই চ্যাটিং অ্যাপে।