ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ৫১

প্রকাশ: ১০:০৬ এএম, ১৫ জানুয়ারী, ২০২২


Thumbnail

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯০২ পিস ইয়াবা, ৯৩ গ্রাম ১০৫ পুরিয়া হেরোইন, ১৫ কেজি ৩৬০ গ্রাম গাঁজা ও ১২ ক্যান বিয়ার জব্দ করা হয়।

গতকাল শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ছয়টা থেকে আজ শনিবার (১৫ জানুয়ারি) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪১টি মামলা হয়েছে।

মাদকবিরোধী অভিযান   ডিএমপি  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে বিপুল পরিমাণ ইয়াবা-ফেনসিডিলসহ ৪ কারবারি গ্রেফতার

প্রকাশ: ১২:৫২ পিএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

রাজধানী ঢাকার তুরাগ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) পৃথক এই অভিযানে গ্রেফতার হওয়া মাদক কারবারিদের মধ্যে তিন জন পুরুষ ও এক জন নারী রয়েছেন।

গ্রেফতাররা হলেন- রনি ইসলাম (২৪), নূর মোহাম্মাদ (৩৫), সোহেল রানা (২১), ও জুলেখা আক্তার (২০)।

আজ বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

নোমান আহমদ বলেন, মঙ্গলবার বিকেলে সাড়ে ৩টার দিকে র‍্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর তুরাগ থানার নয়নিচালা এলাকার এমএস লতিফ অ্যান্ড সন্স ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালায়। অভিযানে মাদক কারবারি রনি ইসলাম ও নূর মোহাম্মাদকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্য ও গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে গতকাল বিমানবন্দর থানা এলাকা থেকে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১ এর পৃথক দল। বিকেলে র‍্যাব-১ এর একটি দল বিমানবন্দর এলাকার ফুটওভার ব্রিজের নিচে একটি ফাস্টফুডের দোকানের সামনে অভিযান চালায়। এ সময় ১৭৩ বোতল ফেনসিডিলসহ সোহেল রানা ও জুলেখা আক্তার নামে দুই মাদক গ্রেফতার করে।

র‍্যাব   মাদক  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৬১

প্রকাশ: ১১:৩১ এএম, ১৯ জানুয়ারী, ২০২২


Thumbnail

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অপরাধে ৬১ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। 

গতকাল মঙ্গলবার সকাল ছয়টা থেকে আজ বুধবার (১৯ জানুয়ারি) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন 

হাফিজ আল আসাদ জানান, তাদের কাছ থেকে ৯ হাজার ৫৮৮ পিস ইয়াবা, ১৩৫ গ্রাম হেরোইন, ৪ কেজি ৬১৫ গ্রাম গাঁজা, ২৪৫ বোতল ফেনসিডিল ও ১০ লিটার দেশি মদ জব্দ করা হয়। আসামিদের নামে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৭টি মামলা দায়ের করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান   ডিএমপি  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৭০

প্রকাশ: ১০:৪৩ এএম, ১৭ জানুয়ারী, ২০২২


Thumbnail

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৭০ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল রোববার (১৬ জানুয়ারি) সকাল ৬টা থেকে আজ সোমবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

হাফিজ আল আসাদ বলেন, আটকৃতদের কাছ থেকে ৬ হাজার ৪৬০ পিস ইয়াবা, ১১২ গ্রাম ১৭৭ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ৮৯০ গ্রাম ১৪৭ পুড়িয়া গাঁজা, ১০টি নেশাজাতীয় ইনজেকশন, ১ গ্রাম আইস ও ১৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি জানান, আসামিদের বিরুদ্ধে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪টি মামলা দায়ের করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান   ডিএমপি  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

পঞ্চগড়ে অস্ত্র-মাদক সহ ১০ ভারতীয় নাগরিক আটক

প্রকাশ: ০৯:৪৭ এএম, ১২ জানুয়ারী, ২০২২


Thumbnail

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় এক ভারতীয় নাগরিকসহ ১০ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গুলিসহ একটি ওয়ান শুটার গান ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র চোরাচালান, মাদক ও অবৈধ অনুপ্রবেশের দায়ে পৃথক তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। 

গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। 

আটকৃতরা হলেন- ভারতের উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর এলাকার গফুর আলম (২৫), ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারী এলাকার দেলোয়ার হোসেন (২৮), একই এলাকার আব্দুর রাজ্জাক (২৩), গোয়ালতলী এলাকার বিকাশ পাল (৩৫), যুগীহার এলাকার জাকির হোসেন (২৫), একই এলাকার হজরত আলী (২৭), কালিবাড়ী এলাকার মনিরুল ইসলাম (৩২), কেরিয়াতি এলাকার নাসিরুল ইসলাম (২৪), একই এলাকার পশিরুল ইসলাম (২৮) ও কোটপাড়া এলাকার বিষ্ণুপাল (২৯)। 

পুলিশ জানায়, সোমবার রাতে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ক্যাম্পেরহাট সীমান্ত এলাকা থেকে ওই সংঘবদ্ধ চক্র অস্ত্রসহ মাদক নিয়ে একটি মাইক্রোবাস ও একটি পাগলু নিয়ে পঞ্চগড়ের দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেনের নেতৃত্বে বালিয়াডাঙ্গী থানা পুলিশ তাদের ধাওয়া করে আটোয়ারী উপজেলার আলোয়াখোলা ইউনিয়নের বালিয়া লক্ষ্মীথান এলাকায় মাইক্রোবাসটি থামাতে সক্ষম হয়। থামানোর সাথে সাথে চোরাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও ৬ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। এক পর্যায়ে পুলিশ ভারতীয় নাগরিকসহ ১০ জনকে আটক করতে সক্ষম হয়। তবে পাগলুতে থাকা বাকি ১০/১২ আসামি পালিয়ে যায়। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ২ টি গুলিসহ ১টি ওয়ান শুটারগান ও ৩২ পিস ইয়াবা উদ্ধার করে। মাইক্রোবাসটি জব্দ করা হয়। 

আটোয়ারী থানার পরিদর্শন (তদন্ত) দুলাল উদ্দীন বলেন, মূলত বালিয়াডাঙ্গী থানা পুলিশ ওই ভারতীয় নাগরিকসহ ১০ চোরাকারবারিকে আটক করেছে। বালিয়াডাঙ্গীর লাহিড়ী বাজার থেকে তাদের ধাওয়া করে আটোয়ারী উপজেলার আলোয়াখোলা ইউনিয়নের বালিয়া লক্ষ্মীথান এলাকায় তাদের আটক করায় মামলাটি আটোয়ারী থানাতে হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। 

ভারত   বাংলাদেশ  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ৬০

প্রকাশ: ১১:৪৮ এএম, ১১ জানুয়ারী, ২০২২


Thumbnail

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৬০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল সোমবার (১০ জানুয়ারি) সকাল ৬টা থেকে আজ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

হাফিজ আল আসাদ জানান, এ সময় তাদের কাছ থেকে পাঁচ হাজার ৭৪৪ পিস ইয়াবা, ২৫৯ গ্রাম হেরোইন ও এক কেজি ৮৬৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

আটকদের নামে ডিএমপির বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৯টি মামলা দায়ের করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান   ডিএমপি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন