ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭০

প্রকাশ: ১১:৩২ এএম, ২৬ জুন, ২০২২


Thumbnail রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭০

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ মাদক জব্দ করে ৭০ জনকে গ্রেফতার করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)  বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। 

রোববার (২৬ জুন) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার (২৫ জুন) সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১ হাজার ১৫৩ পিস ইয়াবা, ১১৯ কেজি ৪৩০ গ্রাম গাঁজা, ১১.৫ গ্রাম হেরোইন ও ৩৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা হয়েছে।

রাজধানী   মাদকবিরোধী   অভিযান   গ্রেফতার  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭

প্রকাশ: ১১:২২ এএম, ০৮ অগাস্ট, ২০২২


Thumbnail রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭

রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

সোমবার (৮ আগস্ট) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রোববার (৭ আগস্ট) ভোর ৬টা থেকে সোমবার(৮ আগস্ট) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১১ হাজার পিস ইয়াবা, ২৫ গ্রাম ৩০ পুরিয়া হেরোইন ও ১০ কেজি ৫৭৩ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯ টি মামলা রুজু হয়েছে।

রাজধানী   মাদকবিরোধী অভিযান   গ্রেফতার  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬৪, মামলা ৪৫

প্রকাশ: ১০:৪২ এএম, ০৭ অগাস্ট, ২০২২


Thumbnail রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬৪, মামলা ৪৫

রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৬৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

শনিবার (৬ আগস্ট) ভোর ৬টা থেকে রবিবার (৭ আগস্ট) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার (৬ আগস্ট) সকাল ছয়টা থেকে রোববার (৭ আগস্ট) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ২৭৪ পিস ইয়াবা, ২১৪ গ্রাম হেরোইন, ৩৪ কেজি ৬৪৫ গ্রাম গাঁজা, ২৯২ বোতল ফেনসিডিল ও ৬টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫ টি মামলা রুজু হয়েছে।

রাজধানী   মাদক বিরোধী   অভিযান   গ্রেফতার  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫১

প্রকাশ: ১২:২৪ পিএম, ০৫ অগাস্ট, ২০২২


Thumbnail রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫১

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫১  জনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয় বিপুল পরিমাণ মাদক।

শুক্রবার (৫ আগস্ট) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ছয়টা থেকে শুক্রবার (৫ আগস্ট) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালানো হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে চার হাজার ৬৩৯ পিস ইয়াবা, ৫৩ গ্রাম ১০ পুরিয়া হেরোইন, ৪ বোতল ফেন্সিডিল ও ৪৭ কেজি ১২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬টি মামলা হয়েছে।

রাজধানী   মাদকবিরোধী   অভিযান   গ্রেফতার  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

টঙ্গীতে দুই কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

প্রকাশ: ০৯:৩১ এএম, ০৫ অগাস্ট, ২০২২


Thumbnail টঙ্গীতে দুই কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে দুই কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। টাকা ভাগাভাগি এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্যাংয়ের মধ্যে মারামারির ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) রাতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জন এবং বুধবার (০৩ আগস্ট) রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে দুই কিশোর গ্যাং দলের প্রধান দু’জনকে গ্রেফতার করা হয়। 

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- টঙ্গী পশ্চিম থানার কাঠালদিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে এনামুল হক অনিক (৩১), বড় দেওড়া এলাকার শাহীন মিয়া ওরফে কাওয়া শাহীনের ছেলে রাশেদ খান মেনন (২৫), মৃত বারেকের ছেলে তাজুল ইসলাম (২৫), মো. ইউসুফের ছেলে আল-আমিন (৩২), আহাম্মদ আলীর ছেলে মোজাফফর হোসেন (৩৮), টঙ্গী পূর্ব থানা গোপালপুর এলাকার নাসির উল্লাহর ছেলে আরাফ উল্লাহ ওরফে রিফাত (২৪) এবং কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামের বাদল হোসেনের ছেলে টঙ্গীর বাসিন্দা আজাহার হোসেন (২১)। 

গ্রেফতারকৃতদের মধ্যে দুই কিশোর গ্যাং দলের দলনেতা রাশেদ খান মেনন এবং এনামুল হক অনিককে বুধবার রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। আটক রাশেদ খান মেনন স্থানীয় ছাত্রলীগ কর্মী ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম মিয়া এবং এনামুল হক অনিক গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী নুর মোহাম্মদ মামুনের অনুসারী বলে জানান স্থানীয়রা।  

কিশোর গ্যাং   টঙ্গী   গ্রেফতার  


মন্তব্য করুন


ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৩

প্রকাশ: ০৩:৩৪ পিএম, ০৩ অগাস্ট, ২০২২


Thumbnail রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৩

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয় বিপুল পরিমাণ মাদক।

সোমবার (৩ আগস্ট) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (২ আগস্ট) সকাল ছয়টা থেকে বুধবার (৩ আগস্ট) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালানো হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৩ হাজার ৩৪০ পিস ইয়াবা, ৫৮ গ্রাম হেরোইন ও ১৯ কেজি ৯৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা হয়েছে।

রাজধানী   মাদকবিরোধী   অভিযান   গ্রেফতার  


মন্তব্য করুন


বিজ্ঞাপন