ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ভারতে এবার একই পরিবারের ৭ জনের মৃতদেহ উদ্ধার

বিশ্বজুড়ে ডেস্ক 
প্রকাশিত: ৩১ জুলাই ২০১৮ মঙ্গলবার, ১১:৪১ এএম
ভারতে এবার একই পরিবারের ৭ জনের মৃতদেহ উদ্ধার

ভারতের ঝাড়খণ্ড রাজ্যের রাঁচিতে একই পরিবারের ৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ৭ ও ৪ বছরের দুটি শিশুও রয়েছে।

স্থানীয় সময় গত রোববার রাতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। একটি প্রাইভেট কোম্পানির কর্মকর্তা দীপক কুমার ঝা তাঁর বাবা-মা, ভাই,  স্ত্রী, ও দুই সন্তানকে নিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আর্থিক টানাপড়েনের জের ধরে তাঁরা আত্মহত্যা করেতে পারেন বলে সন্দেহ করছে পুলিশ।

দীপক কুমারের মেয়ের স্কুলের এক সহপাঠী বাড়িতে ঢুকে মৃতদেহগুলো দেখতে পায় বলে জানা গেছে। দীপক ও তাঁর ভাইয়ের লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। দীপকের বাবা-মা, স্ত্রী ও দুই ছেলেমেয়ের মৃতদেহ বিছানার উপর পড়েছিল বলে জানায় পুলিশ। এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলেও জানিয়েছে তাঁরা।

গত কিছুদিন আগে ঝাড়খণ্ড রাজ্যের হাজারিবাগে একটি বাড়ি থেকে ছয় সদস্যের মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। ঋণে জর্জরিত হয়ে তাঁরা আত্মহত্যা করেছিল বলে জানায় পুলিশ। এর আগে গত ১১ জুলাই রাজধানী দিল্লিতে একই পরিবারের ১১ সদস্যের ‍মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সেটিও আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিকভাবে জানিয়েছিল তারা।


বাংলা ইনসাইডার/এএইচসি/জেডএ