ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ভারতে আবারও একই পরিবারের ৪ জনের মৃতদেহ উদ্ধার

বিশ্বজুড়ে ডেস্ক
প্রকাশিত: ০২ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ০৩:০৫ পিএম
ভারতে আবারও একই পরিবারের ৪ জনের মৃতদেহ উদ্ধার

ভারতের কেরালায় একই পরিবারের ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় গতকাল বুধবার রাজ্যের ইদুক্কি জেলার থোডুপুঝা গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দেশটির কয়েকটি সংবাদমাধ্যম। ব্ল্যাক ম্যাজিক বা তন্ত্রসাধনার জের ধরে পরিবারটির সদস্যদের হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয় পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, মৃতরা হলেন, গৃহকর্তা কনত কৃষ্ণন (৫২), তাঁর স্ত্রী সুলেখা (৫০), তাঁদের মেয়ে আরসা (২১) ও ছেলে অর্জুন (১৮)। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য কোট্টয়ম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ওই পরিবারটির সদস্যরা গ্রামের কারও সঙ্গে মেলামেশা করতো না। দিনে একবার বাড়ি থেকে বেরিয়ে এক প্রতিবেশীর কাছে দুধ নিতে যেতেন যেকোনো একজন। কিন্তু পরপর তিনদিন দুধ নিতে না আসায় সন্দেহ হয় প্রতিবেশীর। এরপর তাদের বাড়িতে গিয়ে রক্তের দাগ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে বাড়ির পেছনের একটি গর্ত থেকে মৃতদেহগুলো উদ্ধার করে।

সবগুলো মৃতদেহে ধারালো অস্ত্রের আঘাত ছিল এবং গর্তের মধ্যে একটি আরেকটির ওপর সাজানো ছিল বলে জানিয়েছে পুলিশ। তিন বছর আগে তন্ত্রসাধনার অভিযোগে গৃহকর্তা কনত কৃষ্ণনকে আটক করা হয়েছিলো বলেও জানিয়েছে তারা। কনত ব্ল্যাক ম্যাজিক বা তন্ত্রসাধনা করতেন বলে  স্বীকার করেছেন তাঁর ভাইও।

এর আগে গত ১১ জুলাই রাজধানী দিল্লিতে একই পরিবারের ১১ সদস্যের ‍মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সেটিও তন্ত্রসাধনার কারণে আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিকভাবে জানিয়েছিল পুলিশ।

কিছুদিন আগে ভারতের হাজারিবাগে একই পরিবারের ৬ সদস্যের মৃতদেহ পাওয়া যায়। ঋণে জর্জরিত হয়ে তাঁরা আত্মহত্যা করেছিল বলে জানায় পুলিশ।

এরপর স্থাণীয় সময় গত সোমবার দেশটির ঝাড়খণ্ড রাজ্যের রাঁচিতে একই পরিবারের ৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। আর্থিক টানাপড়েনের জের ধরে তাঁরা আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে মনে করছে তদন্তকারীরা।

বাংলা ইনসাইডার/এএইচসি/জেডএ