ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সিধুর মাথার দাম পাঁচ লাখ রুপি!

বিশ্বজুড়ে ডেস্ক 
প্রকাশিত: ২২ আগস্ট ২০১৮ বুধবার, ০২:০৪ পিএম
সিধুর মাথার দাম পাঁচ লাখ রুপি!

পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেটার ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়া নভজোৎ সিং সিধুকে এবার হত্যার হুমকি দেওয়া হয়েছে। সাবেক ভারতীয় ক্রিকেটারের মাথা কেটে নেওয়ার ঘোষণা দিয়েছেন রাষ্ট্রীয় বজরং দলের আগ্রা শাখার সভাপতি সঞ্জয় জাট। কেউ এ কাজটি করতে পারলে তাকে পাঁচ লাখ রুপি পুরস্কারেরও ঘোষণা দেন তিনি।

সঞ্জয় জাট বলেন, পকিস্তানের যে সেনাবাহিনী ভারতীয়দের রক্তপান করেছে, সিধু তাদেরকেই সমর্থন করছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ অনুষ্ঠানে গিয়ে সিধু ভারতীয়দের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলেও উল্লেখ করেন তিনি।

ভারতের বজরং দলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, সিধু নিজে একজন শিখ ধর্মাবলম্বী হয়েও শিখ ধর্মগুরু গোবিন্দ সিংয়ের উপদেশ ভুলে গেছেন তিনি।

এর আগে স্থানীয় সময় গত শনিবার ইমরান খানের শপথগ্রহণ অনুষ্ঠানে অংশ নেন সিধু। সেখানে পাক জেনারেল কামার জাভেদ বাজওয়ার সঙ্গে কোলাকুলি করার কারণে ভারতজুড়ে তীব্র সমালোচনার সৃষ্টি হয়। এ বিষয়ে পাঞ্জাবের মন্ত্রী নভজোৎ সিং সিধু বলেন, ‘আমি নিজের বুদ্ধিতেই চলি, আমি কী করব তা আমি নিজেই ঠিক করি। মানুষের সমালোচনার পরোয়া করি না আমি।

বাংলা ইনসাইডার/এএইচসি/জেডএ