ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ইমরানের স্ত্রীর সাবেক স্বামীর গাড়ি থামানোয় পুলিশের বদলি

বিশ্বজুড়ে ডেস্ক 
প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৮ বুধবার, ১১:৫৪ এএম
ইমরানের স্ত্রীর সাবেক স্বামীর গাড়ি থামানোয় পুলিশের বদলি

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা মানেকার সাবেক স্বামীর গাড়ি থামানোয় পুলিশের এক কর্মকর্তাকে বদলি করা হয়েছে। স্থানীয় সময় গতকাল মঙ্গলবার ওই পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয় বলে নিশ্চিত করেছে দেশটির কয়েকটি সংবাদমাধ্যম।

জিয়ো নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত বৃহস্পতিবার পাঞ্জাবের পাকপাত্তান জেলার একটি চেক পয়েন্টে বুশরার সাবেক স্বামী খাওয়ার মানেকার গাড়ি থামানোর নির্দেশ দেন পুলিশ কর্মকর্তা রিজওয়ান গোন্ডাল। কিন্তু খাওয়ার গাড়ি না থামিয়ে চলে যেতে থাকেন। এরপর পুলিশ সদস্যরা ধাওয়া করে খাওয়ারের গাড়ি থামান। এতে তিনি ক্ষুব্ধ হয়ে রিজওয়ান গোন্ডালসহ কয়েকজনকে গালিগালাজ ও মারধর করেন বলে জানিয়েছে কয়েকটি গণমাধ্যম।

জিয়ো নিউজ জানিয়েছে, স্থানীয় সময় গত রোববার পাঞ্জাবের প্রাদেশিক সরকারের এক কর্মকর্তা রিজওয়ানকে খাওয়ার মানেকার কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইতে বলেন। কিন্তু রিজওয়ান জানান, নিয়মিত তল্লাশির অংশ হিসেবে খাওয়ারের গাড়ি থামিয়ে তিনি কোন অন্যায় করেননি। সুতরাং ক্ষমাও চাইবেন না। এরপরই তাঁকে বদলি করা হয়।

পাঞ্জাব পুলিশের মুখপাত্র সৈয়দ নায়েব হায়দার জানান, এ ঘটনা তদন্তের জন্য ইতিমধ্যেই একটি কমিটি গঠন করা হয়েছে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রী ইমরান খান পুরো ঘটনাটির তদন্ত প্রতিবেদন চেয়েছেন বলে জানা গেছে।

বুশরা মানেকা ইমরান খানের তৃতীয় স্ত্রী। তাঁর সাবেক স্বামী খাওয়ার মানেকা একজন কাস্টমস কর্মকর্তা বলে জানা গেছে। খাওয়ারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে কয়েকটি সংবাদমাধ্যম। 


বাংলা ইনসাইডার/এএইচসি/জেডএ