ঢাকা, রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ছেলেই হত্যাকারী, ফাঁস করলেন মা

বিশ্বজুড়ে ডেস্ক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার, ১২:৫০ পিএম
ছেলেই হত্যাকারী, ফাঁস করলেন মা

বুলগেরীয় সাংবাদিক ভিক্তোরিয়া মারিনোভাকে নিজের ছেলেই হত্যা করেছে বলে জানিয়েছেন মা নাদেজদা ক্রাসিমিরোভা। গত বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় বুলগেরিয়ার নোভা টিভি চ্যানেলে তিনি এ তথ্য জানান।

ছেলে তার কাছে দোষ স্বীকার করেছে উল্লেখ করে নাদেজদা বলেন, ‘সে মাদকের নেশার ঘোরে ওই কাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে। একথা জানানোর পরই সে আমার সামনে কাঁদতে শুরু করে।’

নাদেজদা আরও বলেন, ‘আমার ছেলে এতটা বর্বর প্রকৃতির ছিল না। আমি এটা মেনে নিতে পারছি না।’

নারী সাংবাদিক মারিনোভাকে যৌন নির্যাতনের পর হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গত বুধবার জার্মানিতে আটক হন এক যুবক। ২০ বছর বয়সী ওই যুবকের নাম সেভেরিন ক্রাসিমিরভ বলে জানা যায়। ক্রাসিমিরভ আটক হওয়ার পর তার মা নাদেজদা নোভা টিভিকে ওই সাক্ষাৎকার দেন।

হত্যাকাণ্ডের পর গ্রেপ্তার এড়াতে সেভেরিন ক্রাসিমিরভ জার্মানিতে পালিয়ে যায় বলে ধারণা করছে পুলিশ। তার বিরুদ্ধে ইতিমধ্যেই যৌন নির্যাতন ও হত্যার অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন বুলগেরিয়ার কৌঁসুলিরা। বিচারের জন্য জার্মানি থেকে তাকে স্থানান্তরের প্রক্রিয়াও শুরু হয়েছে বলে জানা গেছে। 

গত শনিবার বুলগেরিয়ার উত্তরাঞ্চলীয় রুজ শহরের একটি পার্কে ভিক্তোরিয়া মারিনোভা নামের ওই সাংবাদিককে হত্যা করা হয়। ৩০ বছর বয়সী মারিনোভা একটি টিভি চ্যানেলের অনুসন্ধানী প্রতিবেদন বিষয়ক টক-শোর উপস্থাপিকা ছিলেন। এর আগে লাইফস্টাইল বিষয়ক সাংবাদিক হিসেবেও তিনি কাজ করতেন বলে জানা যায়। গত মাস মারিনোভা ‘ডিটেক্টর’ নামের রাজনৈতিক অনুসন্ধান বিষয়ক একটি অনুষ্ঠানের উপস্থাপনা শুরু করেছিলেন। এ কারণে অনেকেই সন্দেহ করছিলেন তাঁর হত্যাকাণ্ডের সঙ্গে ওই অনুষ্ঠানের কোন যোগসূত্র থাকতে পারে।

বাংলা ইনসাইডার/এএইচসি