ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

ট্রাক ভরে সৌদি যুবরাজের জিনিসপত্র আসলো পাকিস্তানে ও অন্যান্য খবর

বিশ্বজুড়ে ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার, ১০:০১ এএম
ট্রাক ভরে সৌদি যুবরাজের জিনিসপত্র আসলো পাকিস্তানে ও অন্যান্য খবর

সৌদি যুবরাজ মোহামদ বিন সালমানের ব্যক্তিগত জিনিসপত্র পাঁচটি ট্রাকে করে পাকিস্তানে এসে পৌঁছেছে। চলতি সপ্তাহে যুবরাজের পাকিস্তান সফরকে সামনে রেখে তার ব্যবহার্য জিনিসগুলো পাঠানো হয়েছে বলে জানিয়েছে দ্য ডন।

উত্তর প্রদেশে দামামা বাজালেন প্রিয়াঙ্কা

উত্তর প্রদেশের লক্ষ্ণৌয়ে গতকাল সোমবার পাঁচ ঘন্টার রোড শো এর মাধ্যমে রাজনীতিতে অভিষেক ঘটলো প্রিয়াঙ্কা গান্ধীর। বিপুল জনসমাগমের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে যেন যুদ্ধের দামামা বাজালেন তিনি।

চার সন্তান জন্ম দিলেই আয়কর থেকে মুক্তি

হাঙ্গেরিতে কোন নাগরিক চার সন্তানের জন্ম দিলেই তাকে আর আয়কর দিতে হবে না। জনসংখ্যা বাড়াতে সম্প্রতি দেশটির সরকার এই সিদ্ধান্ত নিয়েছে।

জেলে যাবেন ট্রাম্প!

২০২০ সালের নির্বাচনের আগেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কারগারে যেতে পারেন বলে আভাস দিয়েছেন ডেমোক্র্যাট সিনেটর এলিজাবেথ ওয়ারেন। তিনি বলেছেন, যেভাবে ট্রাম্পের বিরুদ্ধে একের পর কুকর্মের প্রমান পাওয়া যাচ্ছে, তাতে করে তিনি হয়তো আর বেশিদিন মুক্ত অবস্থায় ঘুরে বেড়াতে পারবেন না।

গলায় সাপ পেঁচিয়ে জিজ্ঞাসাবাদ করায় ক্ষমা চাইলো ইন্দোনেশিয়ার পুলিশ

মোবাইল চুরির ঘটনায় সন্দেহভাজনকে গলায় সাপ পেঁচিয়ে জিজ্ঞাসাবাদের ভিডিও ভাইরাল হওয়ার পর ক্ষমা চেয়েছে ইন্দোনেশিয়ার পুলিশ। দেশটির পূর্বাঞ্চলীয় পাপুয়া অঞ্চলে গলায়, মুখে এবং প্যান্টের মধ্যে সাপ ঢুকিয়ে জিজ্ঞাসাবাদের ওই ঘটনা ঘটে।

মিয়ানমার সীমান্ত দিয়ে যাচ্ছে নারী, আসছে অস্ত্র

মিয়ানমারের মিউস শহরের সীমান্ত দিয়ে চীনে পাচার হচ্ছে হাজার হজার কিশোরী। ১০ থেকে ১৫ হাজার ডলারে সেখানকার পতিতালয়ে বিক্রি হচ্ছে তারা। সেই অর্থে মিয়ানমারে আসছে বিপুল পরিমান অস্ত্রের চালান।

‘ভারতীয় সংষ্কৃতির গুরুত্বপূর্ণ অংশ গরু’

গরু ভারতীয় সংস্কৃতির গুরুত্বপূর্ণ অংশ বলে মন্তব্য করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গোমাতার ঋণ কোনোভাবেই শোধ করা যাবে না বলেও উল্লেখ করেছেন তিনি।

বাংলা ইনসাইডার/এএইচসি