ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

প্রিয়াঙ্কার সিদ্ধান্তে আতঙ্কিত নেতা-কর্মীরা!

বিশ্বজুড়ে ডেস্ক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার, ০৪:৫৭ পিএম
প্রিয়াঙ্কার সিদ্ধান্তে আতঙ্কিত নেতা-কর্মীরা!

ভারতে নেহরু-গান্ধী পরিবারের কন্যা প্রিয়াঙ্কা গান্ধী শোপিস হতে রাজনীতিতে আসেননি সেটা দলের পক্ষ থেকে বারবারই বলা হচ্ছিল। এবার সেটা চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিলেন প্রিয়াঙ্কা। সাধারণ সম্পাদকের দায়িত্ব বুঝে নিয়েই তিনি উত্তর প্রদেশের একজন হেভিওয়েট নেতাকে নিজের সহযোগীদের তালিকা থেকে বাদ দিয়েছেন। কুমার আশিস নামের ওই নেতার বিরুদ্ধে প্রশ্নফাঁসের অভিযোগ রয়েছে।

আমজনতা থেকে শুরু করে নেতাকর্মীরাও প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তে হতবাক হয়ে গেছেন। কারণ নীতি বহির্ভূত কাজের বিরুদ্ধে বড় বড় বুলি আওড়ালেও ভারতীয় রাজনীতিতে দুর্নীতিগ্রস্ত নেতাদের বিরুদ্ধে কোন ব্যবস্থাই নেয়া হয় না। প্রিয়াঙ্কা দায়িত্ব নিয়েই নিজের সহযোগী তালিকা থেকে কুমার আশিসকে বাদ দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন। আর এতেই আতঙ্কিত হয়ে পড়েছেন কংগ্রেসের নেতা-কর্মীরা। প্রিয়াঙ্কা তাদের বুঝিয়ে দিয়েছেন যে, দুর্নীতি করলে কেউই পার পাবে না।

কুমার আশিসকে শায়েস্তা করে আম-জনতারও বাহবা পাচ্ছেন প্রিয়াঙ্কা। অনেকেই তাকে দেবী দুর্গার সঙ্গে তুলনা করছেন। তারা বলছেন, দেবী দুর্গা যেমন অসুরদের দমন করেছিলেন, তেমনি প্রিয়াঙ্কাও চোর-বাটপারদের দমন করে ভারতকে দুর্নীতিমুক্ত করবেন।

বাংলা ইনসাইডার/এএইচসি