ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

নিজের চুল কেটে আইব্রাশ!

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮ বুধবার, ০৮:৩১ পিএম
নিজের চুল কেটে আইব্রাশ!

পার্টি মানেই মেকআপ। আর আই-মেকআপের ভালো ফিনিশিং কি মেকআপ ব্রাশ ছাড়া চলে! এবার আপনি সহজেই বানিয়ে ফেলতে পারবেন আইব্রাশ । তাও আবার নিজের মাথার চুল দিয়েই। কি অবাক হচ্ছেন? কিন্তু অবাক হলেও সত্য যে সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ডিআইওয়াই (ডু ইট ইউরসেলফ) এর ওয়েবসাইটে এমনই একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে দেখানো হয়েছে, কীভাবে নিজেরর চুল কেটেই বানিয়ে ফেলা যায় আইব্রাশ।

ওই ওয়েবসাইটে দৈনন্দিন জীবনে কাজে লাগে এমন অনেক ভিডিও দেখানো হয়েছে। তবে চুল কেটে এমন ভাবে ব্রাশ বানানো দেখে অনেকেই যেন হতবাক । সামান্য একটা আইব্রাশের জন্য নিজের এত সাধের চুল কাঁটবে নাকি কেউ!

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, এক তরুণী নিজের চুলের অগ্রভাগের বেশ কিছুটা অংশে রাবার ব্যান্ড লাগিয়ে রেখেছেন । এরপরেই কাঁচি দিয়ে কেটে ফেললেন লম্বা চুলের এক অংশ। এরপরের দৃশ্য আরও ভয়ানক। একটি পেন্সিলের পেছনের অংশ থেকে রাবার সরিয়ে সেখানেই আঠা দিয়ে আটকে দিলেন কাটা চুল । ইঞ্চি খানেক রেখে কেটে নিলেন বাকি অংশ । এরপর রাবার ব্যান্ড খুলে নিজের চুলের তৈরি নতুন ব্রাশ দিয়েই শুরু করলেন আই-মেকআপ।

ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রায় ১৬ মিলিয়ন বার দেখা হয়েছে । আর সমালোচনাও শুরু হয়ে গেছে। অনেকের মতে, সর্বকালের জঘন্যতম ডিআইওয়াই এটা । পোস্টের নিচেই নেতিবাচক কমেন্ট করেন অনেকেই। কেউ জানান কেউ যদি আইশ্যাডো প্লেট কিনতে সক্ষম হয়, তাহলে সামান্য একটা ব্রাশের জন্য কেন চুল কাটবে? কেউবা জানান, সামান্য ব্রাশের জন্য কিনা এত্তখানি চুল কেটে ফেলা হলো।

ভিডিওটি দেখুন এখানে:

 

 

বাংলা ইনসাইডার/জেডআই/জেডএ