ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

লা মেরিডিয়ান ঢাকায় ভালোবাসা দিবস উদযাপন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার, ১১:৪৭ এএম
লা মেরিডিয়ান ঢাকায় ভালোবাসা দিবস উদযাপন

এবারো ভালোবাসা দিবসকে কেন্দ্র করে জমকালো আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। ‘আনপ্ল্যান ইউর ভ্যালন্টোইনস’ থিমের উপর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ক্যাম্পেইন চালু করেছে আন্তর্জাতিক পাঁচ তারকাবিশিষ্ট এই হোটেলটি। আগামীকাল ১২ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইনটি। হোটেলটিতে ক্যাম্পেইন ছাড়াও আরও বেশ কয়কেটি আর্কষণীয় অফার চলবে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।   

ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমইে যা করতে হবে তা হচ্ছে লা মেরিডিয়ান ঢাকা-এর অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিতে হবে। ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ এই দিনটি কীভাবে উদযাপন করবেন তা নিয়ে একটি ভিডিও তৈরি করে তা পাবলিক পোস্ট দিতে হবে। পোস্ট দেওয়ার সময় (#unplanyourvalentines and #lemeridiendhaka) হ্যাশট্যাগ উল্লেখ করতে হবে। ক্যাম্পইেন সর্ম্পকে জানতে এই লিংকে (https://www.facebook.com/LMDhaka/videos/1772981969472462/) গিয়ে ভিডিও টিউটোরিয়াল দেখে নিতে পারবেন আগ্রহীরা। ক্যাম্পেইনে অংশ নেওয়া সবার মধ্যে একটি সৌভাগ্যবান জুটিকে বিজয়ী ঘোষণা করবে লা মেরিডিয়ান ঢাকা। আগামী ১২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ লা মেরিডিয়ান ঢাকা-এর ফেসবুক পেজে বিজয়ী জুটির নাম ঘোষণা করা হবে।    

সৌভাগ্যবান বিজয়ী জুটি ভালোবাসা দিবস উপভোগ করতে পারবেন ‘লেটেস্ট রেসিপি’রেস্টুরেন্টের বিশেষ ভ্যালন্টোইনস ডে ডিনার, ঐ রাতেই হোটেলের চমৎকার একটি কক্ষে রাত্রিযাপন এবং পরদিন সকালে লা মেরিডিয়ান ঢাকায় সুস্বাদু নাস্তা। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার পাবেন বিজয়ী জুটি।

বাংলা ইনসাইডার/এসএইচ