ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ভালবাসা দিবসের যত অফার

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার, ০৪:১৪ পিএম
ভালবাসা দিবসের যত অফার

প্রেম প্রতিটা মুহূর্তের জন্য। তবু ক্যালেন্ডারের একটি দিন ১৪ ফেব্রুয়ারি আলাদা করে বরাদ্দ ভালবাসার জন্য। আর সে দিন জুড়ে কোন‌ও পরিকল্পনা থাকবে না, তা কি হয়! প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি পোষাক, নিজেকে সাজানো এবং খাওয়াদাওয়ার কথাও ভাবতে হবে। আর এ উপলক্ষে বিভিন্ন অফার আপনার জন্য অপেক্ষা করছে। 

পোষাক কেনাকাটা:

নিপুন, কে ক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিয়ানা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি- দেশীয় পোশাকের দশটি প্রতিষ্ঠান মিলিয়ে গড়ে ওঠা দেশীদশের সব কেন্দ্রেই রয়েছে ভালবাসা দিবস ও ফাল্গুন উপলক্ষে বিশেষ অফার। তাছাড়া বিভিন্ন অনুসঙ্গ, গয়না, হোম টেক্সটাইল এবং উপহার সামগ্রীর নতুন আয়োজনও রয়েছে। তাদের বিক্রয়কেন্দ্রগুলো রয়েছে- রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে, গুলশানের তেজগাঁও লিংক রোডের হাশিম টাওয়ারে, চট্টগ্রামের পাচঁলাইচের আফমি প্লাজায়, সিলেটের কুমাড় পাড়ায় বীর বিক্রম ইয়ামিন কমপ্লেক্সে, বগুড়ার রোমেনা আফাজ সড়কের, মিল্লাত প্লাজায়, নারায়ণগঞ্জের বালুরমাঠ ও চাষাড়ার প্যারাডাইস ক্যাসেলে।

মূল্যসীমা: সালোয়ার কামিজ ২ হাজার ২শ’ থেকে ৫ হাজার টাকা। শাড়ি ৬শ’ থেকে ৮ হাজার টাকা। পাঞ্জাবি  ৫’শ থেকে ২ হাজার ৫’শ টাকা। কুর্তি সাড়ে ৭’শ থেকে ২ হাজার ৫’শ টাকা। শিশুদের পোশাক ২৫০ থেকে ২ হাজার টাকা।

অনলাইনে কেনাকাটা:

বিক্রয় ডটকম: দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো বিশেষ অফার ‘ভ্যালেন্টাইন ডিলস’। এই অফারে গ্রাহকরা বিক্রয় ডটকম থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। ভালোবাসা দিবস উপলক্ষে বিক্রয় ডিলসে থাকছে টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়ি ইত্যাদি। এছাড়া বিক্রয় ডিলস এ রয়েছে বিভিন্ন পণ্য যা গ্রাহকরা তাদের পরিবার ও বন্ধুদের জন্য উপহার হিসেবে কিনতে পারবেন। বিক্রয় ডিলস’র যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হওয়া যাবে।

পুরো ফেব্রুয়ারি মাস জুড়েই চলছে হরদম অফারের খেলা। এরমধ্যে কেনাকাটায় মূল্যছাড় ও ক্যাশব্যাক দিতে শুরু করেছে বিভিন্ন প্রতিষ্ঠান। ভালোবাসা দিবসকে ঘিরে অনলাইন, ই-কমার্স ও এফ-কমার্সগুলোও দিচ্ছে বিশেষ অফার।

পিকাবু ডটকম: ই-কমার্স সাইট পিকাবু ডটকম আয়োজন করেছে ‘ভ্যালেন্টাইন গিফট’ নামের আয়োজন। যেখানে প্রিয়জনদের গিফট দেওয়ার জন্য হরেক রকম পণ্য বিক্রি হচ্ছে। এসব পণ্যে আছে বিশেষ অফারও।

প্রিয়শপ ডটকম: যুগলদের বিশেষ দিনটিকে কেন্দ্র করে প্রিয়শপ ডটকম তাদের সাইটে একটি কর্ণার খুলেছে। যেগুলো ভিন্ন ভিন্ন কিছু অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। বিকাশে পেমেন্ট করলে ২০ শতাংশ ক্যাশব্যাক, কার্ডে পেমেন্টে ১০ শতাংশ এবং কোন অর্ডার করলে সেটার সঙ্গে একটি কুপন পাবেন। এই কুপন থেকে ১৪ ফেব্রুয়ারি পুরস্কার দেওয়া হবে।

দারাজ: ভালোবাসা দিবস উপলক্ষ্যে ই-কমার্স প্লাটফর্ম দারাজ থেকে ইউমিডিজির ফোনে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে। ইউমিডিজির এস ২ লাইট, ওয়ান এবং ওয়ান প্রো ডিভাইস তিনটি ছাড়ে পাওয়া যাবে। ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির এস ২ লাইট ৫০ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ৭ হাজার ৯৯৫ টাকায়। ওয়ারলেস চার্জিং প্রযুক্তির সুবিধা সমৃদ্ধ ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৯৯১ টাকায়। ডিভাইসটির বাজারে মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা। এছাড়া আরও কয়েকটি মডেলের ফোনে বিশেষ ছাড় রয়েছে এই ই-কমার্স সাইটে।

বাগডুম ডটকম: ই-কমার্স প্রতিষ্ঠান বাগডুম ডটকম তাদের সাইট সাজিয়েছে ভালোবাসা দিবসের আদলে। সেখানে বিভিন্ন পণ্যে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে।

নিজেকে তৈরী করুন:

জারা’র অফার:

জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে রূপচর্চায় বিশেষ প্যাকেজ অফার। প্রথম প্যাকেজে থাকছে মেকওভার, হেয়ার স্টাইল, শাড়ি পরাসহ এক স্টিক মেহেদির সঙ্গে এক স্টিক মেহেদি ফ্রি। এই প্যাকেজের মূল্য ১ হাজার ৬০০ টাকা। এছাড়াও ১ থেকে ৪ হাজার টাকার সার্ভিস নিলে তার সঙ্গে মেনিকিওর, পেডিকিওর, হেয়ার কাট, থ্রেডিং, ডিপ ক্লিনজিং ও হেয়ার স্পা একদম ফ্রি। এ অফার চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। আর ১ হাজার টাকার কাজ করালে ৪৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট তো চলবেই!

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালনের অফার:

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন দিচ্ছে ভালোবাসা দিবস উপলক্ষে দুটি বিশেষ প্যাকেজ। মাত্র ২ হাজার ৯৫০ টাকায় হারমনি স্পার এই প্যাকেজে থাকছে ‘হলদি-চন্দন ফেসিয়াল, আলমন্ড সুপার বডি স্ক্রাব মেনিকিউর ও পেডিকিউর। ক্লিওপেট্রা বিউটি স্যালনে মাত্র ১ হাজার ৪০০ টাকায় থাকছে ‘ভ্যালেন্টাইন স্পেশাল ক্লিনজিং ফেসিয়াল, ক্লিনজিং মেনিকিউর ও পেডিকিউর, আন্ডার আর্ম ওয়াক্স, আই ব্রাউস অ্যান্ড আপার লিপ্স থ্রেডিং। এ ছাড়া ক্লিওপেট্রা বিউটি স্যালন দিচ্ছে যে কোনো হেয়ার লেন্থে ব্রাজিলিয়ান ব্লো ড্রাই মাত্র ৬ হাজার ৯০০ টাকায়। এ অফারটি চলবে ফেব্রুয়ারি জুড়ে।

হোটেল-রেস্টুরেন্ট অফার:


হোটেল ইন্টারকন্টিনেন্টাল: ভালোবাসা দিবসে নানা আয়োজন থাকছে রাজধানীর পাঁচতারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে। এখানে রুমের ক্ষেত্রে রয়েছে প্যাকেজ।

একেক রেস্তোরাঁয় পাওয়া যাবে একেক অফার। ১৪ ফেব্রুয়ারি, ক্যাফে সোশ্যালে থাকবে বিভিন্ন স্বাদের কেক ও কাছের মানুষকে উপহার দেওয়ার জন্য গুডিস। একই রেস্তোরাঁয় পুরো ফেব্রুয়ারিতে যুগলদের জন্য রয়েছে ‘আফটারনুন টি’। এর মধ্যে আছে ক্রিম পনিরের সঙ্গে শশা, রাইয়ের পাউরুটির ওপর সুগন্ধি লতা ও পেঁয়াজ, চিকেনের সঙ্গে মেয়নেজ, ঝাল স্বাদে বানানো ডিমের মেয়নেজসহ নরওয়ের স্যামন, প্রভৃতি। পেস্ট্রি ও কেক তো আছেই। প্রতিদিন দুপুর আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অফার পাওয়া যাবে। দুই জনের জন্য ‘আফটারনুন টি’ প্যাকেজ ৩ হাজার ৯৯৯ টাকা (কর ও সারচার্জ অন্তর্ভুক্ত)।

এছাড়া খোলা আকাশের নিচে হিমশীতল আমেজে ভালোবাসা দিবসের সন্ধ্যা কাটাতে চাইলে বুকিং করা যাবে ইন্টারকন্টিনেন্টালের পুল ‘প্রাইভেট গজিবো’ ও ‘অ্যাকুয়া ডেক’। দুটি প্যাকেজেই রয়েছে মোমবাতির আলোয় খানাপিনা ও বেহালা পরিবেশনা। দম্পতির জন্য প্রাইভেট এই প্যাকেজ ৯ হাজার ৯৯৯ টাকা (কর ও সারচার্জ অন্তর্ভুক্ত)। আর অ্যাকুয়া ডেক প্যাকেজের মূল্য দু’জনের জন্য ৭ হাজার ৯৯৯ টাকা (কর ও সারচার্জ অন্তর্ভুক্ত)।

এলিমেন্টসে ভালোবাসা দিবসে থাকবে বুফে ডিনার। শুধু খাবারেই নয়, সাজগোজ আর ফুলের সমারোহে থাকবে ভালোবাসবার নিদর্শন। জনপ্রতি চার হাজার ৫০০ টাকা।

প্যান প্যাসিফিক সোনারগাঁও: ভালোবাসা দিবসে তারা বিশেষ আয়োজন করছে। এর শিরোনাম ‘কাম ফ্লাইট উইথ মি মাই ভ্যালেন্টাইন’। কমপক্ষে দুটি বাংলাদেশি প্যাকেজ নিলে এতে অংশ নেওয়া যাবে। অংশগ্রহণকারীদের মধ্য থেকে করেছে র‌্যাফেল ড্র’র মাধ্যমে বেছে নেওয়া হবে বিজয়ী।

প্রথম পুরস্কার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সৌজন্যে ঢাকা-দুবাই রুটের টিকিট। দ্বিতীয় পুরস্কার প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের এক্সিকিউটিভ স্যুটে একরাত থাকার সুযোগ। এছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী প্রিমিয়ার রুমে একরাত থাকতে পারবেন। প্রতিটি পুরস্কার দুই জনের জন্য।

হোটেলে বাংলাদেশি প্যাকেজের মধ্যে রয়েছে দুইজনের থাকা। ভাড়ায় ক্যাফে বাজারের বুফে নাশতা, সুইমিং পুল ব্যবহারের সুযোগ, উচ্চগতির ওয়াইফাই ও পাঁচতারকা সেবা অন্তর্ভুক্ত। ডিলাক্স রুমের ভাড়া ১২ হাজার ১৫০ টাকা থেকে শুরু।

এছাড়া রাজধানী ঢাকাসহ দেশে বড় বড় শহরগুলোতে রেস্টুরেন্ট দিয়েছে বিশেষ ছাড়।



বাংলা ইনসাইডার/এমআরএইচ