ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ

৫ তারকা হোটেলে ভালোবাসা দিবসের আয়োজন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার, ০৭:৪২ পিএম
৫ তারকা হোটেলে ভালোবাসা দিবসের আয়োজন

ভালোবাসা দিবস মানেই প্রিয়জনকে একটু বিশেষ উপায়ে বেশি করে ভালোবাসার কথা তুলে ধরা। সেই চেষ্টা আমাদের সবারই থাকে। আর সেই চেষ্টাকে আরও বেশি জমকালো করে তুলতে আমাদের ৫ তারকা হোটেলগুলো প্রতিবছরই বিশেষ কিছু ধামাকা নিয়ে আসে। এবারেও তার ব্যত্যয় ঘটেনি। তাদের সেই আয়োজন নিয়ে থাকছে আজকের এই প্রতিবেদন-

র‌্যাডিসন ব্লু

র‌্যাডিসন ব্লু ভালোবাসা দিবসের সন্ধ্যায় বিশেষ সব আয়োজন রাখছে। ভ্যালেন্টাইন্স লাভ বাইটস পুলসাইড বার্বিকিউ- এই আয়োজনে থাকবে সুইমিংপুলের পাশে ডিনার বুফে! অতিথিরা যোগ দিতে পারবেন হোটেলটির পুলের হার্ট ফ্লোটিং অনুষ্ঠানে যেখানে সবাই হার্ট আকৃতির প্রদীপ পানিতে ভাসতে পারবেন।

শুধুমাত্র পুলসাইড বার্বিকিউয়ের প্রতি যুগল পাবেন রেড ভিনটেইজ আয়োজিত ভ্যালেন্টাইন্স হার্ট ক্রাশার পার্টির একটি টিকেট!

বুফের মেনুতে থাকবে কিং প্রন, ল্যাম্ব চপ এবং বিভিন্ন ধরনের বারবিকিউ। আরও থাকবে ২০ ধরনের পিঠা! ভ্যালেন্টাইন্স লাভ বাইটস পুলসাইড বার্বিকিউ এর মূল্য ৫ হাজার ৯০০ টাকা।

হার্ট ক্রাশার পার্টি গ্রান্ড বলরুমে হবে এই আয়োজন। যুগল কিংবা একক, উপভোগ করতে পারবে ব্যান্ড ও ফ্যাশন শোতে।

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরি চলবে ইতালিয়ান এক্সট্রাভাগাঞ্জা ডিনার বুফে। উপভোগ করা যাবে ৪ হাজার ৪০০ টাকায়।

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস সাবলাইম সেট মেনুর আয়োজন থাকবে রেস্তোরাঁ সাবলাইমে। হোটেলের সবচেয়ে উপরে অবস্থিত এই রেস্তোরাঁয় উপভোগ করা যাবে সাত কোর্স গুরমে সেটমেনু। মূল্য পড়বে ৬ হাজার ৯০০ টাকা।

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস স্পাইস এন্ড রাইস সেট মেনু উপভোগ করা যাবে ২ হাজার ৯০০ টাকায়। স্পাইস অ্যান্ড রাইস রেস্তোরাঁয় এই আয়োজনে হোটেলটির পক্ষ থেকে থাকবে অভিনন্দন সূচক পিঠার প্ল্যাটার।

লা মেরিডিয়ান ঢাকা

ভালোবাসা দিবসে বিশেষ আয়োজন নিয়ে এসেছে লা মেরিডিয়ান ঢাকা। অতিথিরা তাদের প্রিয়জনকে নিয়ে ইটালিয়ান রেস্টুরেন্ট ফ্যাভোলা’তে ৫ কোর্স ডিনার উপভোগ করতে পারবেন ১৫ হাজার টাকায়। রোমান্টিক আবহ তৈরিতে থাকবে লাইভ স্যাক্সোফোন পরিবেশনা। হোটেলটির ওলেয়া রেস্টুরেন্টে বসে আরব্য আবহে ক্যান্ডেল লাইট সন্ধ্যা উপভোগের সুযোগ পাবেন উৎসবে আগত অতিথিরা। প্রত্যেক জুটি দশ হাজার টাকায় ৫ কোর্স ডিনার উপভোগ করতে পারবেন। এছাড়াও আগত অতিথিদের জন্য হোটেলটি লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজন করেছে ব্যান্ডদল এইচটুএইচ এর লাইভ পারফরম্যান্স। এই লাইভ মিউজিকের সাথে বুফে ডিনার উপভোগ করতে পারবেন অতিথিরা। এ জন্য প্রত্যেক অতিথিকে ৩ হাজার ৯০০ টাকা খরচ করতে হবে।

জমকালো পুল লাউঞ্জেও হোটেলটি ডিনারের আয়োজন করবে। যেখানে যুগলরা ৪,৫০০ টাকার বিনিময়ে রাতের আকাশের নিচে বসে ৫ কোর্সের ডিনার উপভোগ করতে পারবেন। ডিনারের সাথে থাকবে ক্লারিসের লাইভ পারফরম্যান্স।

প্রিয়জনের সাথে ভালোবাসা দিবস কাটানোর জন্য হোটেলটির ভি-জোন হতে পারে উপযুক্ত স্থান। হোটেলে আগত অতিথিরা ভায়োলিনের মূর্ছনায় তারকাখচিত রাতের আকাশের নিচে বসে ৫ কোর্সের বিশেষ ডিনার উপভোগ করতে পারবেন। এ জন্য প্রত্যেক জুটির খরচ হবে ২২ হাজার ৫০০ টাকা।

প্যান প্যাসিফিক সোনারগাঁও

প্যান প্যাসিফিক সোনারগাঁও-ও দিচ্ছে বিশেষ অফার। তাদের ক্যাফে বাজার-এ থাকছে রোমান্টিক বাফেট ডিনার। জনপ্রতি ৪ হাজার ৫০০ টাকা করে এই অফারটি থাকছে আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

আর নির্দিষ্ট ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডহোল্ডারদের জন্য থাকছে বাই ওয়ান গেট ওয়ানের সুবিধা।

দ্য ওয়েস্টিন ঢাকা

এখানেও থাকছে ভালোবাসা দিবসের ধামাকা অফার। ভালোবাসা দিবসের বিশেষ বাফেট ডিনার থাকছে জনপ্রতি ৬ হাজার ৪৯০ টাকা করে। বিশেষ ক্যান্ডেললাইট ডিনার থাকছে জনপ্রতি ৮ হাজার ৯৯০ টাকা করে। আর বারবিকিউ ডিনার থাকছে ২ হাজার ৯৯০ টাকা জনপ্রতি।

ভালোবাসার সময়কে আর বাড়িয়ে দিতে তিনদিন সেখানে রাত-দিন যাপনেরও বিশেষ সুবিধা থাকছে। ডিলাক্স রুমের সুবিধা পাচ্ছেন প্রতিরাত ১৪ হাজার ২১৪ টাকায়। সঙ্গে পাচ্ছেন বিশেষ সব সুবিধা।