ইনসাইড ক্যারিয়ার

৪টি ব্যাংকে বিভিন্ন পদে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:৩২ এএম, ১৬ অক্টোবর, ২০২১


Thumbnail

দেশে চাকরিপ্রার্থীদের অন্যতম পছন্দের জায়গা ব্যাংকিং খাত। বছরের বিভিন্ন সময় সরকারি-বেসরকারি ব্যাংকগুলো নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়ে থাকে। সম্প্রতি চারটি বেসরকারি ব্যাংক জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। ব্যাংকগুলো হলো—আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও দি সিটি ব্যাংক লিমিটেড।

এ ব্যাংকগুলোতে বিভিন্ন পদে জনবল নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতা পূরণ সাপেক্ষে যে কেউ  আবেদন করতে পারেন।

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড

ব্যাংকটিতে মোট তিনটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো—লিগ্যাল শাখা প্রধান, বিনিয়োগ প্রশাসন ও তত্ত্বাবধান বিভাগ (আইএএসডি) প্রধান এবং বরিশাল শাখা প্রধান। বিনিয়োগ প্রশাসন ও তত্ত্বাবধান বিভাগ (আইএএসডি) প্রধান হিসেবে একজন এবং বরিশাল শাখা প্রধান হিসেবে একজন নেওয়া হবে। তবে লিগ্যাল শাখা প্রধান হিসেবে কতজন নেওয়া হবে, তা উল্লেখ করা হয়নি।

বিনিয়োগ প্রশাসন ও তত্ত্বাবধান বিভাগ (আইএএসডি) প্রধান হিসেবে যিনি নিয়োগ পাবেন, তার পদবি হবে সহকারী ভাইস প্রেসিডেন্ট। এ পদের আবেদনের জন্য স্নাতকোত্তর ডিগ্রি লাগবে। অ্যাকাউন্টিং/ফাইন্যান্স বিভাগ থেকে পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৪৫ বছর। বরিশাল শাখা প্রধান হিসেবে আবেদনের জন্য ব্যাংকিং খাতে ৫-৭ বছরের চাকরির অভিজ্ঞতা প্রয়োজন। যেকোনো বিষয়ে মাস্টার্স তবে ফিন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং বা অর্থনীতি বিষয়ে এমবিএ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৪০ বছর।

লিগ্যাল শাখা প্রধান হিসেবে নিয়োগ পেলে পদবি হবে সহকারী ভাইস প্রেসিডেন্ট। এ পদে আবেদনের জন্য স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে এবং সংশ্লিষ্ট কাজে ১০ বছরের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪৫ বছর।

সব পদের জন্য অনলাইনে আবেদন করা যাবে অথবা এই মে–ইলে (hr.recruitment@icbislamic-bd.com) সিভি পাঠানো যাবে। আবেদনের শেষ তারিখ ২৩ অক্টোবর।

ব্যাংক এশিয়া

ব্যাংক এশিয়া লিমিটেডে সহকারী অফিসার হিসেবে ভিজ্যুয়াল আর্টিস্ট/গ্রাফিকস ডিজাইনার পদে জনবল নেওয়া হবে। এ পদে কতজন নেওয়া হবে, তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। আবেদনের জন্য চারুকলা/মাল্টিমিডিয়া/ক্রিয়েটিভ টেকনোলজি/ভিজ্যুয়াল আর্টস/কমিউনিকেশন/ব্যবসায় বিভাগে যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

এসব বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া ফটোশপ, ইলাস্ট্রেশন ও আফটার ইফেক্টস বিষয়ে প্রশিক্ষণের সনদ থাকলে প্রার্থী অগ্রাধিকার পাবেন। সুপরিচিত প্রতিষ্ঠানে গ্রাফিকস ডিজাইনার হিসেবে দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এ ওয়েবসাইটের (https://www.bankasia-bd.com/about/career) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৪ অক্টোবর।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড

বেসরকারি শাহজালাল ইসলামী ব্যাংকে চার বিভাগে অফিসার পদে জনবল নেওয়া হবে। বিভাগগুলো হলো—চ্যানেল ম্যানেজমেন্ট, হার্ডওয়্যার ম্যানেজমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট অ্যান্ড এমআইএস এবং সিস্টেম ম্যানেজমেন্ট।

এসব পদ কতজন নেওয়া হবে, তা উল্লেখ করা হয়নি। অফিসার, চ্যানেল ম্যানেজমেন্ট পদের জন্য প্রার্থীর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/অ্যাপ্লায়েড ফিজিকস যেকোনো স্বনামধন্য সরকারি–বেসরকারি বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া প্রার্থীর তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

অফিসার, হার্ডওয়্যার ম্যানেজমেন্ট পদের জন্য যেকোনো স্বনামধন্য সরকারি–বেসরকারি বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এ ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

অফিসার, সফটওয়্যার ডেভেলপমেন্ট অ্যান্ড এমআইএস এবং অফিসার, সিস্টেম ম্যানেজমেন্ট পদের জন্য যেকোনো স্বনামধন্য সরকারি–বেসরকারি বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে।

অফিসার, সফটওয়্যার ডেভেলপমেন্ট অ্যান্ড এমআইএস পদের জন্য দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে এবং অফিসার, সিস্টেম ম্যানেজমেন্ট পদের জন্য তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে বা সরাসরি সিভি পাঠাতে পারবেন।

সরাসরি সিভি পাঠানোর ঠিকানা: মানবসম্পদ বিভাগ, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, করপোরেট হেড অফিস, শাহজালাল ইসলামী ব্যাংক টাওয়ার, লেভেল ১১, প্লট # ৪, ব্লক # সিডব্লিউএন (সি) গুলশান অ্যাভিনিউ, ঢাকা-১২১২। আবেদনের শেষ তারিখ ২৩ অক্টোবর। সব পদের কর্মস্থল ঢাকায় এবং বেতন আলোচনা সাপেক্ষে।

দি সিটি ব্যাংক

দি সিটি ব্যাংক লিমিটেড দুই পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মার্চেন্ট বিজনেস কার্ডস শাখায় অফিসার পদে এবং এফ-কমার্সে সহকারী ব্যবস্থাপক নেওয়া হবে। অফিসার পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। সদ্য স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এ পদে কতজন নেওয়া হবে, তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। চার বছরের স্নাতক ডিগ্রি অথবা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছর। এ পদে বেতন হবে ২৬,০০০-২৮,০০০ হাজার টাকা।


মন্তব্য করুন


ইনসাইড ক্যারিয়ার

অধূমপায়ী লোক নিচ্ছে ঢাকা আহছানিয়া মিশন, বেতন ৫০,০০০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১১:৩৬ এএম, ২২ নভেম্বর, ২০২১


Thumbnail

ঢাকা আহছানিয়া মিশন লোকবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। অ্যাডমিন অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার পদে প্রতিষ্ঠানটি লোক নেবে। এ জন্য আবেদনকারীকে অবশ্যই অধূমপায়ী হতে হবে।

পদের নাম: অ্যাডমিন অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার
পদসংখ্যা:
শিক্ষাগত যোগ্যতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। সিএ, সিসি সম্পন্নকারীরা অগ্রাধিকার পাবেন।
অভিজ্ঞতা: কমপক্ষে তিন বছরের চাকরির অভিজ্ঞতা
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: পটুয়াখালী
বেতন: ৫০,০০০ টাকা

 যেভাবে আবেদন
আবেদনপত্র ই-মেইলে বা আহছানিয়া মিশনের ঢাকা অফিসে পাঠাতে হবে। ই-মেইলে পাঠানোর ঠিকানা—hr@amic.org.bd।

সরাসরি পাঠানোর ঠিকানা
পরিচালক, হেলথ অ্যান্ড ওয়াশ সেক্টর, ঢাকা আহছানিয়া মিশন, হাউস-১৫২, ব্লক-ক, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭।

আরও বিস্তারিত জানা যাবে এ ওয়েবসাইটে।

আবেদনের শেষ তারিখ: ২৭ নভেম্বর, ২০২১।


মন্তব্য করুন


ইনসাইড ক্যারিয়ার

পেছালো এসআই নিয়োগ পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:৫৫ এএম, ১৯ নভেম্বর, ২০২১


Thumbnail

বালাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (এসআই-নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার তারিখ পিছিয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) পুলিশ সদরদপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ পুলিশে শূন্যপদের বিপরীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগের জন্য গত ৮ অক্টোবর তিনটি জাতীয় দৈনিক এবং পুলিশের ওয়েবসাইটে (www.police.gov.bd) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ওই বিজ্ঞপ্তিতে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা এবং লিখিত ও মনস্তত্ব পরীক্ষার সময়সূচি উল্লেখ করা হয়েছিল। কিন্তু অনিবার্য কারণে পূর্বনির্ধারিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

নতুন সূচি মোতাবেক ঢাকা বিভাগের ঢাকা, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর জেলা, ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ ও শেরপুর জেলা, চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী ও নাটোর জেলা, রংপুর বিভাগের রংপুর, পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, খুলনা বিভাগের খুলনা, বাগেরহাট ও চুয়াডাঙ্গা জেলা, বরিশাল বিভাগের বরিশাল ও বরগুনা জেলা এবং সিলেট বিভাগের সিলেট ও মৌলভীবাজার জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে ৮ থেকে ১০ ডিসেম্বর সকাল ৯টায়।

ঢাকা বিভাগের কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর ও গোপালগঞ্জ জেলা, ময়মনসিংহ বিভাগের জামালপুর ও নেত্রকোনা জেলা, চট্টগ্রামের ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, ফেনী ও কক্সবাজার জেলা, রাজশাহী বিভাগের পাবনা, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা, রংপুর বিভাগের ঠাকুরগাঁও, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলা, খুলনা বিভাগের যশোর, সাতক্ষীরা ও মেহেরপুর জেলা, বরিশাল বিভাগের পটুয়াখালী ও ঝালকাঠি জেলা এবং সিলেট বিভাগের হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে ১২ থেকে ১৫ ডিসেম্বর সকাল ৯টায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা বিভাগের টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, ফরিদপুর ও শরীয়তপুর জেলা, চট্টগ্রাম বিভাগের কুমিল্লা, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলা, রাজশাহী বিভাগের বগুড়া, সিরাজগঞ্জ ও জয়পুরহাট জেলা, রংপুর বিভাগের দিনাজপুর ও নীলফামারী জেলা, খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা ও নড়াইল জেলা এবং বরিশাল বিভাগের পিরোজপুর ও ভোলা জেলায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৭ থেকে ১৯ ডিসেম্বর সকাল ৯টায়।

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ২৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে ২৯ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

লিখিত ও মনস্তত্ব পরীক্ষার ক্ষেত্রে ১০০ নম্বরের ইংরেজি এবং বাংলা রচনা ও কম্পোজিশন পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০২২ সালের ৩ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। ১০০ নম্বরের সাধারণ জ্ঞান ও গণিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৪ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আর ৫০ নম্বরের মনস্তত্ব পরীক্ষা অনুষ্ঠিত হবে ৫ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।


মন্তব্য করুন


ইনসাইড ক্যারিয়ার

খাদ্য মন্ত্রণালয়ে চার পদে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০:২৬ এএম, ০৫ নভেম্বর, ২০২১


Thumbnail

জনবল নিয়োগ দিচ্ছে খাদ্য মন্ত্রণালয়। রাজস্ব খাতভুক্ত চারটি পদে নিয়োগ দেওয়া হবে। মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক/সমমানের ডিগ্রি। কম্পিউটারে মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি। কম্পিউটার অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/সমমানের ডিগ্রি। কম্পিউটারে মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি। সাঁটলিপিতে প্রতি মিনিটে বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দ। কম্পিউটার অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ১
যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট/সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ইংরেজিতে ২০ এবং বাংলায় সর্বনিম্ন ২০ শব্দ।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৪

যোগ্যতা: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটে ( http://mofood.teletalk.com.bd/admitcard/index.php) প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদনের শেষ তারিখ: আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।


মন্তব্য করুন


ইনসাইড ক্যারিয়ার

শিক্ষক নিচ্ছে বুয়েট, পদসংখ্যা ৩০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৩ এএম, ০৩ নভেম্বর, ২০২১


Thumbnail

বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। বিজ্ঞপ্তি অনুসারে, ১৪টি বিভাগে ৩০ জন শিক্ষক নেওয়া হবে। এগুলোর মধ্যে রয়েছে অধ্যাপক, সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও লেকচারার। আবেদনের শেষ তারিখ: ২১ নভেম্বর ২০২১

পদের বিবরণ

নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ

 অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
 বেতন স্কেল: ৫৬৫০০-৭৪৪০০ টাকা
 সহকারী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
 বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
 কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ
 সহযোগী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
 বেতন স্কেল: ৫০০০০-৭১২০০ টাকা

 রসায়ন বিভাগ
সহযোগী অধ্যাপকের ২টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৫০০০০-৭১২০০ টাকা
পুরকৌশল বিভাগ
সহযোগী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৫০০০০-৭১২০০ টাকা
সহকারী অধ্যাপকের ৩টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা

গণিত বিভাগ
সহকারী অধ্যাপকের ১টি অস্থায়ী পদ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগ
সহকারী অধ্যাপকের ১টি অস্থায়ী পদ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ
সহকারী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা

আইআইসিটি
সহকারী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
ইনস্টিটিউট অব নিউক্লিয়ার পাওয়ার ইঞ্জিনিয়ারিং
সহকারী অধ্যাপকের ২টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা

স্থাপত্য বিভাগ
সহকারী অধ্যাপকের ৩টি অস্থায়ী পদ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
লেকচারারের ২টি অস্থায়ী পদ।
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

কেমিকৌশল বিভাগ
সহকারী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
লেকচারারের ১টি অস্থায়ী পদ।
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগ
সহকারী অধ্যাপকের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা
লেকচারারের ১টি অস্থায়ী পদ।
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

যন্ত্রকৌশল বিভাগ
সহকারী অধ্যাপকের ২টি পদ। ১টি স্থায়ী ও ১টি অস্থায়ী (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)।
বেতন স্কেল: ৩৫৫০০-৬৭০১০ টাকা।

লেকচারারের ২টি অস্থায়ী পদ
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

পানিসম্পদ কৌশল বিভাগ
লেকচারারের ২টি অস্থায়ী পদ।
বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা

যেভাবে আবেদন: বুয়েটের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৫ সেট আবেদনপত্র রেজিস্ট্রারের বরাবর জমা দিতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে এ ওয়েবসাইটে (https://regoffice.buet.ac.bd/)।


মন্তব্য করুন


ইনসাইড ক্যারিয়ার

চাকরির সুযোগ বাংলাদেশ ক্রিকেট বোর্ডে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮:৩০ এএম, ০১ নভেম্বর, ২০২১


Thumbnail

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লোক নিয়োগের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে আইটি এক্সিকিউটিভ পদে জনবল নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে যে কেউ আবেদন করতে পারবেন।

পদের নাম: আইটি এক্সিকিউটিভ

পদসংখ্যা: উল্লেখ নেই

যোগ্যতা: তিন বছরের চাকরির অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি। এ ছাড়া ল্যান ও ওয়্যান বিষয়ে ৩-৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার/ল্যাপটপের সমস্যা সমাধানের কাজ জানতে হবে।

বেতন: উল্লেখ নেই

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র বিসিবিতে পাঠাতে হবে। পাঠানোর ঠিকানা: প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর-২, ঢাকা-১২১৬।

আবেদনের শেষ তারিখ: ৮ নভেম্বর ২০২১


মন্তব্য করুন


বিজ্ঞাপন