কালার ইনসাইড

রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা করলেন শার্লিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩৩ পিএম, ১৬ অক্টোবর, ২০২১


Thumbnail

পর্নগ্রাফি মামলায় কিছু দিন আগেই জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। মুক্তি পেয়ে স্বস্তি নিতে না নিতেই আবারও মামলার কবলে এ দম্পতি। এবার শিল্পা ও রাজ দু’জনের নামেই মামলা দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজ-শিল্পা দম্পতির বিরুদ্ধে প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগ এনে মামলা করেন শার্লিন। এ বিষয়ে গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি।’

জানা যায়, রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পেছনে অন্যতম ভূমিকা ছিল শার্লিনের। মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় রাজের বিষয়ে তিনিই প্রথম বয়ান দিয়েছিলেন। তিনি জানান, রাজের মাধ্যমেই তিনি অ্যাডাল্ট ভিডিওর জগতে আসেন। একটি ভিডিওর জন্য রাজ তাকে ৩০ লাখ রুপি দিতেন। এমন ১৫-২০টি ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন।

এছাড়া আরও একটি অভিযোগ করেছিলেন শার্লিন। তিনি জানান, রাজ তাকে জোর করে চুমু খেয়েছিলেন। শিল্পার সঙ্গে সম্পর্কে সুখী নয় জানিয়ে রাজ নাকি তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। এরপর ভয়ে রাজের বাড়ির ওয়াশরুমে লুকিয়ে যান। বাড়ি থেকে বের হওয়ার আগ পর্যন্ত সেখানেই অবস্থান করেন শার্লিন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। পর্ন ভিডিও তৈরি করে সেটা অ্যাপের মাধ্যমে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১ হাজার ৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। একাধিকবার জামিন আবেদন নাকচ হওয়ার পর অবশেষে গত ২০ সেপ্টেম্বর জামিন পান রাজ। এর জন্য তাকে ৫০ হাজার রুপি মুচলেকা দিতে হয়েছিল।



মন্তব্য করুন


কালার ইনসাইড

এইডসে প্রাণ হারিয়েছেন যে তারকার

প্রকাশ: ০৫:৩১ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

আজ (১ ডিসেম্বর) বিশ্ব এইডস দিবস। মরণঘাতী এইচআইভি ভাইরাস বা এইডসের বিরুদ্ধে লড়াই এখনো চলছে। বিশ্বে প্রতি বছর দশ লাখ মানুষ এই রোগে আক্রান্ত হয়ে মারা যান বলে জানা গেছে। এইডস দিবসে মরণঘাতী এই রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া তারকাদের নিয়ে এই ফিচার।

ফ্রেডি মারকিউরি: সংগীতপিপাসুদের কাছে ফ্রেডি মারকিউরি একটি প্রিয় নাম। বিখ্যাত ‘কুইন’ ব্যান্ডের গায়ক তিনি। তার জীবন নিয়ে তৈরি হয়েছে ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’ সিনেমাটি। এই ব্রিটিশ গায়ক ব্রঙ্কোনিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। কিন্তু এই অসুখের মূল কারণ ছিল এইডস।

গিয়া কারানগি: আমেরিকান মডেল গিয়া কারানগি। বিশ্বের নামি-দামী ব্র্যান্ডের প্রচার করতেন তিনি। প্রথম সুপারমডেল তকমা পাওয়া গিয়ার মৃত্যু হয় এইডসে। মাত্র ২৬ বছর বয়সে মরণঘাতী এই রোগে আক্রান্ত হন তিনি। নিয়মিত মাদক নিতেন। ধারণা করা হয়, মাদক নেওয়ার সময় সিরিঞ্জের মাধ্যমে তার শরীরে এইডসের ভাইরাস প্রবেশ করে।

ব্র্যাড ডেভিস: হলিউড অভিনেতা ব্র্যাড ডেভিসের মৃত্যু হয়েছে এইডসে। ১৯৮৫ সালে প্রথম তার অসুখের কথা জানতে পেরেছিলেন তিনি। যদিও শুরুতে বিষয়টি গোপন করে যান। কারণ তিনি ভয় পাচ্ছিলেন, হলিউড থেকে তাকে ব্ল্যাকলিস্টেড করা হতে পারে। ৪১ বছর বয়সে মৃত্যু ১৯৯১ সালে তিনি মারা যান। মৃত্যুর দশ বছর আগে থেকেই শারীরিক অবস্থা গোপন করেছিলেন তিনি।

টিমোথি প্যাট্রিক মারফি: মরণঘাতী এইডসে মৃত্যু হয়েছে এই জনপ্রিয় অভিনেতার। গুঞ্জন শোনা যায়, অভিনেতা ব্র্যাড ডেভিসের সঙ্গে সম্পর্ক ছিল তার। ডেভিসের মাধ্যমেই এইচআইভি ভাইরাস তার শরীরে প্রবেশ করেছে। ১৯৮৮ সালের ৬ ডিসেম্বর তিনি মারা যান। হলিউড হিলস সমাধিক্ষেত্রে তাকে সমাহিত করা হয়।


এইডস   মৃত্যু   তারকা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘শাকিব খান অভিনয় জানেন না’

প্রকাশ: ০৫:০২ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে গোলাম রাব্বানীর চিত্রনাট্য চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন 'ময়ূরাক্ষী' নামের একটি সিনেমা। মঙ্গলবার রাতে (৩০ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতিমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়। 

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন,  দর্শকদের হলমুখী করতে গল্প নির্ভর চলচ্চিত্রের বিকল্প নেই। আমরা যখন সিনেমা হলে যেতাম তখন একটি করে মেসেজ নিয়ে আসতাম। যেগুলো আমাদের সমাজের সাথে সম্পৃক্ত। কিন্তু এখন চলচ্চিত্রে কোন গল্প নেই। খালি তেলাপোকার মত লাফালাফি।

সময় তিনি শাকিব খানকে নিয়ে বলেন, আমি শাকিবের সাথে দেখা হলেই বলি তুই তো অভিনয় জানিস না। খালি লাফালাফি করিস। দর্শকদের কাছে পৌঁছাতে হলে শুধু সুন্দর চেহারা হলেই হবে না পাশাপাশি ভালো অভিনয়ও জানতে হবে।    

নতুন চলচ্চিচত্রটির শুভেচ্ছা জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। 

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।




শাকিব খান   তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী   ডা. মুরাদ হাসান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চ মাতাবেন তারা

প্রকাশ: ০৪:৩৭ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ‘বিজয়ের ৫০ বছর লাল সবুজের মহোৎসব’।  আজ থেকে রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে শুরু হচ্ছে এ উৎসব। চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। 

এ আয়োজনে নাচের জুটি হচ্ছেন চিত্রনায়ক নিরব ও মেহজাবিন। আর সিঙ্গেলভাবে নাচবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম। পাশাপাশি জুটি হয়ে নাচবেন নায়ক ইমন ও তমা মির্জা। 

জানা গেছে, বুধবার (১ ডিসেম্বর) অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়ালি যুক্ত হবেন তিনি। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। উদ্বোধনী দিনে প্রদর্শন হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত বলেই জানিয়েছেন আয়োজক কমিটি। 




নিরব   মেহজাবিন   ফেরদৌস   পূর্ণিমা   মিম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

তাদের প্রথম

প্রকাশ: ০৩:৪৭ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

নতুন সিনেমা চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক রোশান ও নায়িকা প্রিয়মনি। বেঙ্গল মাল্টিমিডিয়া করপোরেশন প্রযোজিত ছবিটির জন্য মঙ্গলবার (৩০ নভেম্বর) আরটিভির নিজস্ব কার্যালয়ে  চুক্তিবদ্ধ হন তারা। এ সময় উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, সৈয়দ আশিক রহমান। আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। 

সিনেমাটি নির্মাণ করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহমুদ হাসান শিকদার। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফজলুল হক আকাশ। এতে জিয়াউল রোশান ও প্রিয়মনি প্রধান দুটি চরিত্র ছাড়া আরও অনেকে অভিনয় করছেন।

পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, আমি সকল নির্মাণের ক্ষেত্রেই একটি বিষয় বিশ্বাস করি তা হচ্ছে টিমওয়ার্ক। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। এজন্য ধন্যবাদ জানায় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডকে। আরও ধন্যবাদ জানাই আরটিভিকে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমরা এ সিনেমার সব কিছুই আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি।

চিত্রনায়ক রোশান বলেন, এ নিয়ে বেঙ্গলের আমি তিনটি কাজ করতে যাচ্ছি। আসলে অনেক ভাগ্যবান, অল্পতেই অনেক বড় বড় মানুষদের আশির্বাদ ও ভালোবাসা পেয়েছি। তার মধ্যে অন্যতম হচ্ছে সৈয়দ আশিক স্যার। এজন্য আমি চিরকৃতজ্ঞ। বৈচিত্রময় এটি যা বাংলা ভাষাভাষী মানুষের কাছে সিনেমায় ভিন্নতা নিয়ে আসবে। কারণ দর্শক এখন ভালো মানের গল্প দেখতে চান, সেই ভিন্নতা পাবেন আশা রাখি।

চিত্রনায়িকা প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। এখন আর বলতে চাই না গল্প নিয়ে। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সে জন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির আর অ্যান্ড ডি প্রধান প্রদীপ ভট্টাচার্য্য, বিজ্ঞাপন ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, ডেপুটি হেড অব নিউজ মামুনুর রহমান খান, সিএসএম প্রধান কবির আহমেদসহ আরও অনেকে। খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন মনোরম পরিবেশে।

প্রিয়মনি   রোশান   আরটিভি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

গাড়ি আটক, শিক্ষার্থীদের সঙ্গে ঝামেলায় জড়ালেন তৌসিফ

প্রকাশ: ০৩:২২ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে অভিনেতা তৌসিফ মাহবুবের গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় তারা তৌসিফ ও তার ড্রাইভারের কাছে গাড়ির লাইসেন্স দেখতে চান। একপর্যায়ে তৌসিফের সঙ্গেও বাক-বিতণ্ডা শুরু হয়।

বাসের চাপায় স্কুল ছাত্র নিহত হওয়ার ঘটনায় রাজধানীর বিভিন্ন এলাকায় শিক্ষার্থীদের আন্দোলন করতে দেখা যাচ্ছে। শিক্ষার্থীদের কেউ কেউ আবার সড়কের শৃঙ্খলা ফেরাতে গাড়ির লাইসেন্সও চেক করছেন। এমন পরিস্থিতিতে পড়েছিলেন ছোটপর্দায় অভিনেতা তৌসিফ মাহবুব। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে এই তারকার গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় তারা গাড়ির লাইসেন্স দেখতে চান। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গাড়ি চালাচ্ছিলেন তৌসিফের ড্রাইভার। তবে শিক্ষার্থীদের নিজের লাইসেন্স দেখান এই অভিনেতা। পরে তৌসিফের সঙ্গে বাকবিতণ্ডার জড়ান শিক্ষার্থীরা। এক পর্যায় অভিনেতা মেজাজ হারিয়ে তাদের বকাও দিয়ে বসেন! পরে অবশ্য তৌসিফ গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে সবার কাছে দুঃখ প্রকাশ করেন।

তৌসিফ সে সময়কার নিজের ধারণ করা আরেকটি ভিডিও প্রকাশ করে তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি বিবৃতি দিয়েছেন। সেখানে এই অভিনেতা লেখেন, ‘আমার একটা ভিডিও হয়তো অনেকেই দেখেছেন যে ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সাথে ছবিও তুলেছি যা এই ভিডিওতে দেখতে পারবেন আপনারা। ’

তৌসিফ আরও লেখেন, ‘আবারো আমি আমার আচরণের জন্য দুঃখিত সবার কাছে! কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দেই ছাত্রদের সাথে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম; তবে বলবো লাইসেন্স দেখানোর পরেও কাউকে যাতে হয়রানি করা না হয়!’

অভিনেতা   তৌসিফ মাহবুব   গাড়ি   আটক   শিক্ষার্থী  


মন্তব্য করুন


বিজ্ঞাপন