ঢাকা, বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মাঠে নামার প্রস্তাব শামীম ওসমানের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৮ রবিবার, ১২:৩০ পিএম
মাঠে নামার প্রস্তাব শামীম ওসমানের

জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সামনের দিনগুলোতে আওয়ামী লীগকে রাজপথে রাখার প্রস্তাব দিয়েছেন শামীম ওসমান। আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি বলেছেন, এই সময়টাতে বিএনপি অনেক ধরনের ঝামেলা করার চেষ্টা করবে, বিভিন্ন রকম গোলযোগ করবে তাই নানা রকম কর্মসূচির মাধ্যমে আওয়ামী লীগকে রাজপথে থাকতে হবে।

সম্প্রতি ঈদের শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই প্রস্তাব দেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ রাজপথের দল, আওয়ামী লীগকে তাই রাজপথ দখলে রাখতে হবে। এই উদ্দেশ্যে দেশজুড়ে পাড়ায়-মহল্লায় বিভিন্ন কর্মসূচি, সভা-সমাবেশসহ প্রত্যেকটি জেলায় একটি করে বড় সমাবেশ করার প্রস্তাব রাখেন শামীম ওসমান। এতে করে দলীয় কর্মীরাও চাঙ্গা হবে, রাজপথও দখলে হবে বলে মন্তব্য করেন তিনি।

বর্তমানে বিএনপি কথায় কথায় রাজপথ দখল করার হুমকি দিচ্ছে। শামীম ওসমানের বক্তব্য অনুযায়ী, সামনের দিনগুলোতে বিভিন্ন ইস্যুতে বিএনপির কথায় কথায় রাজপথ দখলের হুমকি আরও বাড়বে। এই পরিপ্রেক্ষিতে সংগঠনকে প্রস্তুত করে রাজপথে যেন নেতাকর্মীরা থাকে এরকম একটি নির্দেশনা প্রধানমন্ত্রীর কাছ থেকে চেয়েছেন শামীম ওসমান।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা শামীম ওসমানের প্রস্তাবটিকে ভালো বলেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, এই বিষয়ে পরবর্তী দলীয় ফোরামে আলোচনা শেষে কেন্দ্রীয় কমিটি থেকে সিদ্ধান্ত দেওয়া হবে।


বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ