ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

বৈঠক বাতিল, ক্ষেপেছেন ড. কামাল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮ শনিবার, ০৩:৩৬ পিএম
বৈঠক বাতিল, ক্ষেপেছেন ড. কামাল

ড. কামাল হোসেনের বাসায় গত বৃহস্পতিবার জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক হওয়ার কথা থাকলেও সেটি হয়নি। পরে গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক বসে। ওই বৈঠক শেষে বলা হয়েছিল ড. কামালের বাসায় আজ শনিবার বৈঠক হবে। কিন্তু ড. কামালের বাসায় অনুষ্ঠেয় বৈঠকটি আজ দুপুরে বাতিল করা হয়েছে। এই নিয়ে গত ৪৮ ঘণ্টায় কামাল হোসেনের বাসায় দ্বিতীয়বারের মতো বৈঠক বাতিল করা হলো।

একাধিক সূত্র বলছে, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু আজ দুপুরে ফোন করে নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্নাকে বৈঠক বাতিলের কথা জানান।

বৈঠক বাতিল হওয়ার পরিপ্রেক্ষিতে ড. কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজকের বৈঠকটি তিনি বাতিল করেছেন। তবে এর কারণ সম্পর্কে জানতে চাইরে তিনি মন্তব্য করতে অস্বীকৃতি জানান। অবশ্য ড. কামাল ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, তাঁকে না জানিয়ে বার বার তাঁর বাসায় বৈঠক ডাকায় তিনি অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন।

আজকের বৈঠকটি বাতিল হলেও আগামী বৈঠকটি কবে কোথায় হবে সে বিষয়ে ঐক্য প্রক্রিয়ার পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। 

উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকেলে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বৈঠক শেষে মাহামুদুর রহমান মান্না গণমাধ্যমকে জানান, আগামীকাল শনিবার বিকেল ৩ টায় ড. কামাল হোসেনের বাড়িতে ঐক্য প্রক্রিয়ার বৈঠক হবে।  

বাংলা ইনসাইডার/জেডএ