ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

আস্থার সংকটে এরশাদ, নতুন চেয়ারম্যান রওশন?

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০১৮ সোমবার, ০৮:২৩ পিএম
আস্থার সংকটে এরশাদ, নতুন চেয়ারম্যান রওশন?

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে নিয়ে সরকার আস্থার সংকটে সরকার। আর এ কারণেই জাতীয় পার্টির নেতৃত্বে আসতে পারেন দলটির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। জাতীয় পার্টি ঘনিষ্ঠ একাধিক সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্রগুলো জানিয়েছে, আর এ কারণেই এরশাদকে আজকালের মধ্যে দেশের বাইরে চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হতে পারে।

এর আগে আজ সোমবার সকালে রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব করা হয় প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গাকে। আজ সোমবার বেলা ১১টায় নতুন মহাসচিব নিয়োগের চিঠিতে স্বাক্ষর করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতা ও মনোনয়ন বাণিজ্যসহ নানা অভিযোগে হাওলাদারকে সরানোর গুঞ্জন চলছিল।

এর আগেও একবার এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে দেওয়া হয়েছিল। ২০১৪ সালের নির্বাচনের পর রওশন এরশাদের ঘনিষ্ঠ জন হিসেবে পরিচিত জিয়াউদ্দিন আহমেদ বাবলু মহাসচিব করা হয়েছিল। পরবর্তীতে ২০১৬ সালের জানুয়ারিতে বাবলুকে সরিয়ে দিয়ে এবিএম রুহুল আমিন হাওলাদারকে আবারও মহাসচিব করেন এরশাদ। রুহুল আমিন হাওলাদরকে সম্প্রতি পরিবর্তন জাপায় বড় পরিবর্তনের ইঙ্গিত বলেই মানছেন সংশ্লিষ্টরা।

বাংলা ইনসাইডার/জেডএ