ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

ওয়েস্টিনের ইফতার বলে কথা!

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ মে ২০১৯ বুধবার, ১১:০০ এএম
ওয়েস্টিনের ইফতার বলে কথা!

গত ২৯ এপ্রিল বিএনপির চারজন সংসদ সদস্য শপথ নেওয়ার পর বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ এমনকি দলের স্থায়ী কমিটির বৈঠক আহ্বান করা যাচ্ছে না। কারণ স্থায়ী কমিটির নেতারা একে অন্যের সঙ্গে দেখা করতে চাচ্ছেন না। কিন্তু পাঁচ তারকা ওয়েস্টিনে ইফতার বলে কথা! যেই ওয়েস্টিনে ইফতারের আয়োজন করে কূটনীতিকদের দাওয়াত দেওয়া হলো, তখন বিএনপি নেতারা তাদের বিভেদ ভুলে কূটিনীতিকদের সঙ্গে সাক্ষাতের জন্য ইফতার মাহফিলে যোগ দিলেন।

এখানে উল্লেখ্য যে, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া ওই ইফতার অনুষ্ঠানে ছিলেন মির্জা ফখরুলের কট্টর সমালোচক হিসেবে পরিচিত ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যরিস্টার মওদুদ আহমেদ। যাদের মধ্যে মুখ দেখাদেখি এমনকি কথা বলা বন্ধ। গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ড. মঈন খান এমনকি মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঐক্যফ্রন্টের পতন চায় যে বিএনপি নেতা, সেই মেজর হাফিজ উদ্দিনও এই ইফতার মাহফিলে যোগ দিয়েছিল।

বিএনপি নেতারাই বলছেন যে, বিএনপি নিজেদের সমস্যা নিজেরা সমাধান না করে সবসময় কূটনীতিকদের ওপর নির্ভরশীল হয়। দেশের বিভিন্ন বিষয় নিয়েও কূটনীতিকদের কাছে নালিশ করে। আর এখন বিএনপি দেশের সমস্যা নয়, নিজেদের দলের সমস্যা মেটাতেই কূটনীতিকদের দ্বারস্ত হবে কিনা সেটাই দেখার বিষয়। 

বাংলা ইনসাইডার/এএইচসি